scorecardresearch
 

Mohomaya Chapter 2: এবার মোহের টান না মায়ার জাল? 'মোহমায়া' ২-র ট্রেলারে ফের নজর কাড়ছেন স্বস্তিকা-অনন্যা-বিপুল

ট্রেলার দেখে ফের গায়ে কাঁটা দিচ্ছে অনেকের। কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee) প্রথম ডিজিটাল সিরিজ 'মোহমায়া' (Mohomaya) সিজন ২-র সম্প্রতি প্রকাশ্যে আসা ট্রেলার ও পোস্টার ইতিমধ্যে আলোচলায়। এই সিরিজের সঙ্গে যুক্ত রয়েছে আরও দুটি বড় নাম, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং জাতীয় পুরষ্কার বিজয়ী অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee)। 

Advertisement
হইচই-এ আসছে 'মোহমায়া' সিজন ২ হইচই-এ আসছে 'মোহমায়া' সিজন ২
হাইলাইটস
  • আসছে হইচই-এর ওয়েব সিরিজ 'মোহমায়া'-র সিজন ২।
  • সম্প্রতি প্রকাশ্যে আসা ট্রেলার ও পোস্টার ইতিমধ্যে আলোচলায়।
  • আগামী ২১ মে থেকে হইচই-এ স্ট্রিমিং হবে 'মোহমায়া'-র এই সিজন।

মোহ ও মায়া এই শব্দ দুটোর মধ্যেই যেন লুকিয়ে রয়েছে কত অজানা প্রশ্ন, রহস্য। মানব জীবনের সঙ্গে ওতপ্রতভাবে যুক্ত এই দুটি অনুভূতি, ধরা দেয় ভিন্ন সময়ে, ভিন্ন রূপে। রক্তের সম্পর্ক, মোহের জাল, নাকি মায়ার বাঁধন? আর যখন এই প্রশ্নটা ওঠে জীবনে, তখন না জানি কত বড় বিপদ বা ঝড় নেমে আসে জীবনে...   

আর এই ঝড়ের অনেকটাই আন্দাজ পাওয়া গিয়েছিলন 'মোহমায়া' (Mohomaya)-র প্রথম সিজনেই। চূড়ান্ত সাফল্যের পর এবার সামনে এল কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleswar Mukherjee) প্রথম ডিজিটাল সিরিজের দ্বিতীয় সিজনের ট্রেলার ও পোস্টার। ফের দর্শকেরা দেখতে পাবেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee) সহ নবাগত বিপুলের (Bipul) শক্তিশালী অভিনয়। আরও একবার অতীত ও ভবিষ্যত মিলেমিশে এসে দাঁড়াবে একটা বিন্দুতে। ফের অতীতের মায়া ফিরে আসবের ভবিষ্যতের মোহে... 

আরও পড়ুন:  "চরিত্রে ঢুকবো বলে ৮ দিন যোগাযোগ রাখিনি বাড়ির সঙ্গে!" 'শুভারম্ভ'-র পর খোলামেলা আড্ডায় জেসমিন

'মোহমায়া' -র আগের সিজনে শুরু থেকে শেষ পর্যন্ত এক মুহূর্তের জন্যেও দর্শকদের অন্য মনস্ক হতে দেয়নি সিরিজের টুকরো-টুকরো ঝলকগুলি। নিশ্চিত ভাবে বলা যায়, সিরিজটি যারা দেখেছেন, তাঁদের হৃদস্পন্দন অনবরত বেড়ে-কমে গিয়েছিল। একদিকে স্বস্তিকা, অন্যদিকে অনন্যা! এ বলে আমায় দেখ, ও বলে আমায়! কারও থেকেই চোখ ফেরানো যায়নি। সেরকমই শক্তিশালী অভিনয় ছিল বিপুলের। মায়ার চোখের নীচে যেমন একপ্রস্থ কালি, সেরকম অরুণার চোখের নীচের ধ্যাবড়ানো কাজল। দুজনের পায়ে আঙ্গোটের ছমছম আওয়াজ আর রহস্যময়ী নেপথ্য সঙ্গীত যেন দীর্ঘক্ষণ কানে বাজবে। 

আগের সিজনেই ছিল চারিদিকে রক্ত, একটার পর একটা খুন......তা বাদ যাবে না এবারও। আর সেটি আন্দাজ করা যাচ্ছে নতুন ট্রেলার দেখেই। এইবার ঋষির প্রকৃত উদ্দেশ্যগুলিতে আরও গভীরভাবে তাঁর মধ্যে চেপে বসবে এবং এর পরিণতি অরুণার একসময়ের 'পারফেক্ট ফ্যামিলি' বুঝবে। আদরের পাপানের মনে আরও বেশি করে ফিরে আসবে মায়া। মোহ ভাঙলে কি মায়াও যাবে? এই মায়ার বাঁধন উস্কে দেবে কত পুরোনো স্মৃতি? এই প্রশ্নগুলির উত্তর আগামী ২১ মে পাওয়া যাবে বলেই আশা করা যায়। 

Advertisement

আরও পড়ুন: রক্ত দিয়ে স্বস্তিকার বার্তা 'কথা তো অনেক দিলেন, এবার একটু রক্ত দিন' 

'মোহমায়া' চ্যাপ্টার ২ মে মাসের শেষের দিকে আসার কথা ছিল। কিন্তু ট্রেলার প্রতিক্রিয়া পেয়ে সিরিজ স্ট্রিমিংয়ের দিন, আগেই ধার্য করা হয়েছে। এ প্রসঙ্গে হইচই-র সহ -প্রতিষ্ঠাতা বিষ্ণু মোহতা বলেন, "এই সিরিজের প্রথম অংশ এতটা সাফল্য পেয়েছে দর্শকদের কাছে, যার ফলে অনেকেই প্রশ্ন করছিলেন দ্বিতীয় পার্ট কবে আসবে? আমরা তাঁদের নিরাশ করতে চাইনি। বিশেষত যেহেতু লকডাউন চলছে, তাই আমরা ঠিক করি, লঞ্চের তারিখ এগিয়ে আনা উচিত। সুরক্ষিত থেকে বাড়িতে বসেই দর্শকেরা 'হইচই'-র মাধ্যমে এতটা বিনোদন উপভোগ করতে পারবেন, তাই সত্যিই খুব ভাল লাগছে।"

আরও পড়ুন:  এবার ডিজিটাল মাধ্যমে পরমব্রত- মধুমিতার 'ট্যাংরা ব্লুজ'! ইতিমধ্যে শুরু হয়েছে স্ট্রিমিং 

প্রসঙ্গত, 'মোহমায়া'-র পরিচালনার দায়িত্ব সামলেছেন জাতীয় পুরষ্কার বিজয়ী কমলেশ্বর মুখোপাধ্যায়। এছাড়া গল্প, চিত্রনাট্য, সংলাপ ও গানের কথা লিখেছেন সাহানা দত্ত। 

Advertisement