scorecardresearch
 

New Bangla Web Series- Original Films: একগুচ্ছ বাংলা সিরিজ, অরিজিনাল ছবি আসছে ওটিটি-তে! নতুন বছরে বড় চমক

New Bangla Web Series- Original Films: অতিমারী যেন আরও বেশি করে বুঝিয়ে দিয়েছে ডিজিটাল মাধ্যমের গুরুত্ব। যখন ২০১৯ সালে কোভিডের জেরে ছন্দপতন হয়েছিল বিনোদন জগতেও, তখন মূলত ডিজিটাল প্ল্যাটফর্মকেই হাতিয়ার করে এগিয়েছে চলচ্চিত্র জগৎ।

Advertisement
জি ফাইভ বাংলাতে আসছে একগুচ্ছ নতুন প্রোজেক্ট জি ফাইভ বাংলাতে আসছে একগুচ্ছ নতুন প্রোজেক্ট

গত প্রায় তিন বছর ধরে ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) দর্শকদের আসক্তি ক্রমশ বেড়েই চলেছে। অতিমারী যেন আরও বেশি করে বুঝিয়ে দিয়েছে ডিজিটাল মাধ্যমের (Digital Platform) গুরুত্ব। যখন ২০১৯ সালে কোভিডের জেরে ছন্দপতন হয়েছিল বিনোদন জগতেও, তখন মূলত ডিজিটাল প্ল্যাটফর্মকেই হাতিয়ার করে এগিয়েছে চলচ্চিত্র জগৎ।

বারবার সামনে এসেছে 'ডিজিটাল মাধ্যমই ভরসা', এই বার্তা। সামনেই বড়দিন ও নিউ ইয়ার। বিশ্ববাসীর মতো, উৎসবের আমেজে ইতিমধ্যে গা ভাসিয়েছে বাঙালি। সে বিনোদন আরও দ্বিগুণ করতে জি ফাইভ বাংলা (Zee5 Bangla) বিশেষ চমক নিয়ে আসছে দর্শকদের জন্য। 

নতুন বছরে বাংলার একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম- জি ফাইভ বাংলা নিয়ে আসছে একগুচ্ছ ওয়েব সিরিজ (Web Series), বাংলা অরিজিনাল (Bangla Original Films) ও নতুন ছবি (New Bangla Films)। জমজমাট এই জার্নির নাম 'এরপর কী?', যা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সাড়া ফেলেছে। রহস্য, ক্রাইম ড্রামা, সাইকোলজিক্যাল থ্রিলার, কমেডি থেকে রোম্যান্স সব ঘরানার নতুন কনটেন্টে অভিনয় করছেন টলি ও টেলিপাড়ার একঝাঁক শিল্পীরা। প্রতি মাসে স্ট্রিমিং হবে নতুন একটি অরিজিনাল কনটেন্ট। নতুন এই প্রোজেক্টগুলির সঙ্গে যুক্ত রয়েছেন টলিপাড়ার প্রথম সারির পরিচালক, অভিনেতা ও কলাকুশলীরা। 

আরও পড়ুন:  টেলিভিশনে কামব্যাক রূপার, এবার 'মেয়েবেলা'-র গল্প বলবেন স্বীকৃতির সঙ্গে

অঞ্জন দত্ত, অরিন্দম শীল, রাজ চক্রবর্তী, সাহানা দত্ত, দেবলয় ভট্টাচার্য, সায়ন্তন ঘোষাল, জয়দীপ মুখোপাধ্যায়, সানি ঘোষ রায়, নির্ঝর মিত্র, অরিত্র সেন, ইন্দ্রনীল রায়চৌধুরীর মতো সেরা পরিচালকদের পরিচালনায় সামনে আসবে এই প্রোজেক্টগুলি। যেখানে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা, রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার, উষসী রায়, শাশ্বতা  চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, কৌশিক গঙ্গোপাধ্যায়, বিক্রম  চট্টোপাধ্যায়, ইন্দ্রাণী হালদার, গৌরব চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, ইশা সাহা, ঐন্দ্রিলা সেন, অনন্যা চট্টোপাধ্যায়, পায়েল সরকার, কৌশানি মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ, অঙ্কিতা চক্রবর্তী সহ আরও অন্যান্য অভিনেতারা। 

Advertisement

আরও পড়ুন:  'ঘূর্ণিঝড়ের সময় মাঝ সমুদ্রে ছিলাম, ভেবেছিলাম আর ফিরব না'! 'হাওয়া-র শ্যুটিং অভিজ্ঞতা শেয়ার চঞ্চলের

এই প্ল্যাটফর্মে দেখা যাবে 'অভিযাত্রিক', 'মিনি', 'বৌদি ক্যান্টিন', 'আবার কাঞ্চনজঙ্ঘা', 'জতুগৃহ', 'মহানন্দা ', 'আগন্তুক', 'অন্তর্ধান',  'হীরকগড়ের হীরে', 'সেভিংস অ্যাকাউন্ট', 'হৃদপিণ্ড', 'আম্রপালি'-র মতো টলি ছবিগুলি। অন্যদিকে আসছে 'সাবাশ ফেলুদা', 'শিকারপুর', 'শ্বেতকালী', 'ছোটলোক', 'টেনি মাধব শীলের ফুল পঞ্জিকা', 'সেভেন', 'মাৎসন্যায়', 'কাঁটায় কাঁটায়' এবং 'আবার প্রলয়'-র মতো দশটি অরিজিনাল ছবি।  

 

Advertisement