scorecardresearch
 

Panchayat 2 Sanvikaa Ashok Pathak : 'পঞ্চায়েত ২'-এর বিনোদের সঙ্গে রিঙ্কি, ছবি VIRAL, সচিব জি কোথায়?

Panchayat 2 Sanvikaa Ashok Pathak Dekh Raha Hain Na Binod: 'পঞ্চায়েত'-এর প্রথম সিজন ছিল সুপারহিট। প্রথম সিজনের জনপ্রিয়তার পর এর দ্বিতীয় সিজনও মুক্তি পেয়েছে। দ্বিতীয় সিজনের সঙ্গে 'দেখ রখে হো না বিনোদ'-এর মিমসও ভাইরাল হতে শুরু করেছে। 'পঞ্চায়েত ২' মুক্তির পর প্রায় তিন মাস কেটে গেছে।

অশোক পাঠক এবং সানভিকা অশোক পাঠক এবং সানভিকা
হাইলাইটস
  • 'পঞ্চায়েত'-এর প্রথম সিজন ছিল সুপারহিট
  • প্রথম সিজনের জনপ্রিয়তার পর এর দ্বিতীয় সিজনও মুক্তি পেয়েছে
  • দ্বিতীয় সিজনের সঙ্গে 'দেখ রখে হো না বিনোদ'-এর মিমসও ভাইরাল হতে শুরু করেছে

Panchayat 2 Sanvikaa Ashok Pathak Dekh Raha Hain Na Binod: 'পঞ্চায়েত'-এর প্রথম সিজন ছিল সুপারহিট। প্রথম সিজনের জনপ্রিয়তার পর এর দ্বিতীয় সিজনও মুক্তি পেয়েছে। দ্বিতীয় সিজনের সঙ্গে 'দেখ রখে হো না বিনোদ'-এর মিমসও ভাইরাল হতে শুরু করেছে। 'পঞ্চায়েত ২' মুক্তির পর প্রায় তিন মাস কেটে গেছে। 

কিন্তু এখনও পর্যন্ত 'দেখ রখে হো না বিনোদ'-এর হাইপ মানুষের মন থেকে সরেনি। এই বিষয়ে, আমরা আপনাকে আপনার প্রিয় বিনোদ জির সর্বশেষ আপডেট দিচ্ছি।

রিঙ্কির সঙ্গে বিনোদ
'পঞ্চায়েত'-এর দ্বিতীয় সিজনে, দর্শকরা প্রধানজি (রঘুবীর যাদব) এবং মঞ্জু দেবীর (নীনা গুপ্তা) কন্যা রিঙ্কির সঙ্গে একাত্ম হওয়ার সুযোগ পেয়েছিলেন। ধারাবাহিকটিতে রিঙ্কির ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী সানভিকা। রিঙ্কির চরিত্রে সানভিকাকে দর্শক ভালবাসায় ভরিয়ে দিয়েছে। OTT-এর জনপ্রিয় সিরিজ 'পঞ্চায়েত ২'-এ রিঙ্কির সঙ্গে সেক্রেটারি জি (জিতেন্দ্র কুমার)-এর রসায়ন বেশ পছন্দ হয়েছিল।

আরও পড়ুন: এলআইসি-র শাখা ব্রিটেনেও, IPO কেনার প্ল্যান থাকলে যা জানা জরুরি

আরও পড়ুন: দলের নির্দেশ না মেনে পুরভোটে প্রার্থী, ছাঁটাইয়ের পালা শুরু TMC-BJP-তে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sanvikaa (@sanvikkaa)

আরও পড়ুন: ওলা থেকে মাসে কামান ৫০ হাজার টাকা, লাগবে এই Documents

সানভিকা, যিনি 'পঞ্চায়েত '-তে প্রধান জির কন্যা হয়ে দর্শকের নজরে এসেছিলেন, ইনস্টাগ্রামে বিনোদের (অশোক পাঠক) সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে, সানভিকা এবং অশোক পাঠক দুজনকেই বেশ হাসতে দেখা যাচ্ছে। 

তাঁদের হাসি দেখে বলা যেতে পারে খুব বেশ খোশমেজাজে রয়েছেন তাঁরা। মিম জগতের জনপ্রিয় তারকার সঙ্গে একটি ছবি পোস্ট করার সময় তিনি একটি দুর্দান্ত ক্যাপশনও শেয়ার করেছেন।

সানভিকা লিখেছেন, ভগবানের পরে যদি কেউ যদি সব কিছু দেখে থাকেন, তবে তিনি বিনোদ। এবার বিশ্রাম নাও, চোখ ব্যাথা করেছে নিশ্চয়ই। তিনি আরও লিখেছেন, আমাদের নিজস্ব মানব সিসিটিভি। আমার মন্তব্য দেখছি বিনোদে ভরে রয়েছে। আরও এগিয়ে যান এবং আপনার সৃজনশীলতা দেখান। 'প্রধান জির মেয়ে' এটা যেই না লিখেছিলেন, তারপর থেকেই বিনোদকে নিয়ে  মিমস বানানোর সুযোগ পেয়েছিলেন

সেক্রেটারি কোথায় নিখোঁজ?
সানভিকার তার একটি ইনস্টাগ্রাম পোস্টে পঞ্চায়েতের তারকারা সৈন্যদের সঙ্গে সময় কাটাতে দেখা যায়। দেখে মনে হচ্ছে 'পঞ্চায়েত ২'-এর কাস্টরা ১৫ আগস্ট উদযাপনের আগে সেনা জওয়ানদের জীবনকে আরও ভাল ভাবে দেখার চেষ্টা করেছে। 

সানভিকার সঙ্গে 'পঞ্চায়েত '-এর বাকি কাস্ট দেখে নেট নাগরিকরা সচিব বা সেক্রেটারি সম্পর্কে প্রশ্ন করেছেন। ছবিতে সবাই আছেন, কিন্তু আমাদের সচিবকে দেখা যাচ্ছে না। হয়তো তিনি কোথাও ব্যস্ত।

প্রধান জির পিঙ্কি তাঁর সৃজনশীলতা দেখিয়েছে। আপনারা বিনোদকে কী বলতে চান?