scorecardresearch
 

Rishav- Aishwaria: চুটিয়ে প্রেম করছেন ঋষভ -ঐশ্বর্য! পর্দা না বাস্তবে? প্রেমের মাসেই এল সুখবর

Rishav Basu- Aishwaria Sen: নিখাদ প্রেমের গল্পে, একেবারে ভিন্ন চরিত্রে দেখা যাবে ঋষভকে। অন্যদিকে ঐশ্বর্য অভিনয় করছেন সুপ্রিয়ার ভূমিকায়। নয়ের দশকের নস্ট্যালজিয়া ফুটে উঠবে ছবিতে।

Advertisement
অভিনেতা ঋষভ বসু ও ঐশ্বর্য সেন অভিনেতা ঋষভ বসু ও ঐশ্বর্য সেন

শুরু হয়েছে ভ্যালেন্টাইন উইক। ফেব্রুয়ারিকে প্রেমের মাস বলে মনে করা হয়। আর এই প্রেমের মাসেই সৌমজিৎ আদকের (Soumajeet Adak) পরিচালনায় আসছে ভালোবাসার গল্প 'একলা ঘর' (Ekla Ghor)। এক ঘণ্টার এই ওয়েব ফিল্মে (Web Film)  জুটি বাঁধছেন অভিনেতা ঋষভ বসু (Rishav Basu) ও ঐশ্বর্য সেন (Aishwaria Sen)। এবার প্রকাশ্যে এল অফিসিয়াল পোস্টার।

ছবিতে ঋষভকে দেখা যাবে অম্লান চরিত্রে। নিখাদ প্রেমের গল্পে, একেবারে ভিন্ন চরিত্রে অভিনয় করবেন তিনি। অন্যদিকে ঐশ্বর্য অভিনয় করছেন সুপ্রিয়ার ভূমিকায়। নয়ের দশকের নস্ট্যালজিয়া ফুটে উঠবে ছবিতে। প্রদীপ বাজাজের প্রযোজনায়, হোয়াইট ফেদার্সের ব্যানারে আসছে  'একলা ঘর'। ঋষভ, ঐশ্বর্য ছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন শিঞ্জন বসু, হিয়া রায়, মৌপ্রিয়া গোস্বামী , সমর দাস, রাই দাসের মতো শিল্পীরা। 

 

Rishav Basu Aishwaria Sen pairs up for new web film ekla ghor

 

আরও পড়ুন: সুপার ভাইরাল 'টাম টাম'! শ্যুটিংয়ের ফাঁকে কালনাগিনীর সঙ্গে জমিয়ে নাচ পঞ্চমীর

সৌম্যজিৎ আদক জানালেন, "পৃথিবীর সব চেয়ে অদ্ভুত ও আশ্চর্যজনক জিনিস হল ভালোবাসা। নিজের ভালোবাসার মানুষটিকে সারা জীবন আগলে ধরে রাখার জন্য মানুষ সব কিছু করতে পারে। আর কখনও কখনও তাকে না পাওয়ার ব্যাথায় স্মৃতি আচ্ছাদনে কাটিয়ে দেয় সারা জীবন। এমন একটা নিখাদ ভালোবাসার গল্প হল 'একলা ঘর'। যার প্রতিটি মোড়ে রয়েছে ভালোবাসার এক পবিত্র আবরণ।"

 

new web film ekla ghor Rishav Basu Aishwaria Sen

 

আরও পড়ুন: নতুন ধারাবাহিকে জুটিতে কাঞ্চন - শ্রীময়ী? টেলিপাড়ায় জোর জল্পনা

পরিচালনার পাশাপাশি, 'একলা ঘর'-র কাহিনি লিখেছেন সৌমজিৎ নিজেই। ছবির সংলাপ এবং দৃশ্য সজ্জায় রয়েছেন সমীর কৌশিক। সঙ্গীত পরিচালনা কৃষ্ণেন্দু রাজ আচার্যর। ছবিতে গান গেয়েছেন সেঁজুতি দাস, দেবাঞ্জলি লিলি , পূর্বিতা ও জিষ্ণু। কলকাতার বিভিন্ন লোকেশনে ছবির শ্যুটিং হয়েছে। চলতি মাসেই মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে 'একলা ঘর'।

Advertisement

 

Advertisement