scorecardresearch
 

Shinjinee- Susmita: সুপার ভাইরাল 'টাম টাম'! শ্যুটিংয়ের ফাঁকে কালনাগিনীর সঙ্গে জমিয়ে নাচ পঞ্চমীর

Shinjinee Chakraborty- Susmita Dey: নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার জনপ্রিয় টেলি তারকারাও। এবার ট্রেন্ডিং এই গানের সঙ্গে জমিয়ে নেচে শেয়ার করেছেন ইন্সটা রিলস যা, মুহূর্তে হয়েছে ভাইরাল।

Advertisement
অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী ও সুস্মিতা দে (ছবি: ইনস্টাগ্রাম) অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী ও সুস্মিতা দে (ছবি: ইনস্টাগ্রাম)

নিত্য নতুন ট্রেন্ডিং গানে রিলস (Trending Reels) বানানো হাল আমলের নেটিজেনদের 'টু ডু' তালিকার মধ্যে পড়ে। বর্তমানে 'টাম টাম'  (Tum Tum) জ্বরে কাবু নেটপাড়া। বলিউড তো বটেই, এমনকি এই গানে বুঁদ টলি থেকে টেলিপাড়াও। নয়া ট্রেন্ড থেকে বাদ যাননি এই মুহূর্তে বাংলার জনপ্রিয় টেলি তারকারাও (Television Artists)। এবার ট্রেন্ডিং এই গানের সঙ্গে জমিয়ে নেচে দুই টেলি নায়িকা ইন্সটা রিলস (Insta Reels) শেয়ার করেছেন যা, মুহূর্তে হয়েছে ভাইরাল (Viral)।

তামিল ছবি 'এনিমি'-র সুপার ভাইরাল গান 'টাম টাম'-র ইন্সটা রিলস তৈরি হচ্ছে। যার বেশিরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। 'পঞ্চমী'-র নায়িকা ও খলনায়িকা অর্থাৎ পঞ্চমী ও চিত্রা - অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) এবং সুস্মিতা দে (Susmita Dey) একসঙ্গে একটি রিলস শেয়ার করেছেন। শ্যুটিংয়ের ফাঁকে সিরিয়ালের সেটে জমিয়ে নাচছেন তাঁরা।

আরও পড়ুন: নতুন ধারাবাহিকে জুটিতে কাঞ্চন - শ্রীময়ী? টেলিপাড়ায় জোর জল্পনা


ভিডিও শেয়ার করে সুস্মিতা লিখেছেন, "শ্যুটিংয়ের ফাঁকে...।" সেখানে শিঞ্জিনীর কমেন্ট, "বলেছিলাম তো...।" বোঝাই যাচ্ছে দু'জনে কোনও সিক্রেট নিয়ে মজা করছেন। অর্থাৎ খুব কম সময় একসঙ্গে কাজ করলেও, ইতিমধ্যেই দুই নায়িকার বন্ডিং বেশ ভালই হয়েছে। 

 

 

Advertisement

আরও পড়ুন: এবার মৃত্যু রহস্যের গল্পে দেবলীনা- আরিয়ান, আসছে নতুন সিরিজ

প্রসঙ্গত, শুরুর পর থেকেই টিআরপি (TRP) তালিকায় ভাল স্কোর করছে 'পঞ্চমী'। শেষ প্রকাশ্যে আসা রেটিং চার্টে ৭.৫ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এই মেগা। ধারাবাহিকে কিছু দিন আগেই এন্ট্রি হয়েছে নতুন চরিত্র চিত্রার। কালনাগিনী রূপে, প্রথমবার খলনায়িকার ভূমিকায় অভিনয় করছেন শিঞ্জিনী। 

 

Advertisement