scorecardresearch
 

Sohini- Arifin: এবার অ্যাকশন থ্রিলার সিরিজে সোহিনী, জুটির বাঁধছেন বাংলাদেশের নায়কের সঙ্গে

Sohini- Arifin: রোম্যান্টিক হিরো হিসেবে বেশি খ্যাতি আরিফিন শুভর। অন্যদিকে রাহুলের আগের দুটি ছবিতেই প্রেম ভরপুর। তবে জানা যাচ্ছে, 'লহু' প্রেমের ছবি নয়।

Advertisement
আরিফিন শুভ ও সোহিনী সরকার (ছবি: ফেসবুক) আরিফিন শুভ ও সোহিনী সরকার (ছবি: ফেসবুক)

বড় পর্দা থেকে ওটিটি, একের পর এক চমক দিচ্ছেন সোহিনী সরকার। এবার ধুন্ধুমার অ্যাকশন থ্রিলার ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। পর্দার সত্যবতী জুটি বাঁধছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভর সঙ্গে। তবে ভারত নয়, বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য এই কাজটি করবেন নায়িকা। নতুন সিরিজটির নাম 'লহু'। পরিচালনায় 'কিশমিশ', 'দিলখুশ' খ্যাত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। 

রোম্যান্টিক হিরো হিসেবে বেশি খ্যাতি আরিফিন শুভর। অন্যদিকে রাহুলের আগের দুটি ছবিতেই প্রেম ভরপুর। তবে জানা যাচ্ছে, 'লহু' প্রেমের ছবি নয়। এবার একেবারে ভিন্ন স্বাদের গল্প দর্শকদের উপহার দিতে চাইছেন পরিচালক। বলা যায়, এটি একটি প্রেম বর্জিত কাজ। শোনা যাচ্ছে, একটি পাহাড়ি অঞ্চলকে ঘিরে এগোবে সিরিজটির গল্প। যেখানে একটি সক্রিয় গোষ্ঠীকে সামলানোর জন্য এক বিশেষ দল যায়। তারপর কী কী ঘটে, সেটাই ফুটে উঠবে গল্পে।

সোহিনী, আরিফিন ছাড়াও এই সিরিজে অভিনয় করছেন রাজনন্দিনী পাল, সৌম্য মুখোপাধ্যায়, শ্যামল চক্রবর্তী, অনুজয় চট্টোপাধ্যায়ের মতো শিল্পীরা। গল্প নিয়ে এখনই মুখ খুলতে নারাজ কলাকুশলীরা। আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হবে সিরিজের শ্যুটিং। কলকাতায় ছাড়াও শিলংয়ের বেশ কিছু জায়গায় পড়বে সেট।

আরও পড়ুন

'মুজিব'-এ চমকপ্রদ পারফরম্যান্সে মাধ্যমে সকলের মন জয় করেছেন আরিফিন শুভ। কিছুদিন আগেই জানা গেছে 'নীলচক্র' নামের একটি ছবিতে কাজ করবেন তিনি। অন্যদিকে সোহিনীর হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ। বড়দিনে আসছে তাঁর নতুন ছবি 'কাবুলিওয়ালা'। এই ছবিতে মিনির মায়ের চরিত্রে অভিনয় করবেন তিনি।   
 

Advertisement