scorecardresearch
 

অতীত ও ভবিষ্যত মিলেমিশে এক বিন্দুতে? 'মোহমায়া'-র রোমহর্ষক টিজারে নজর কাড়ছেন স্বস্তিকা-অনন্যা-বিপুল

টিজার দেখেই ইতিমধ্যে গায়ে কাঁটা দিচ্ছে অনেকের। কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee) প্রথম ডিজিটাল সিরিজ 'মোহমায়া' (Mohomaya)-এর সম্প্রতি প্রকাশ্যে আসা টিজার ও পোস্টার ইতিমধ্যে আলোচলায়। এই সিরিজের সঙ্গে যুক্ত রয়েছে আরও দুটি বড় নাম, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং জাতীয় পুরষ্কার বিজয়ী অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee)। 

Advertisement
হইচই-এ আসছে 'মোহমায়া' হইচই-এ আসছে 'মোহমায়া'
হাইলাইটস
  • আসছে হইচই-এর নতুন ওয়েব সিরিজ 'মোহমায়া'।
  • টিজার দেখেই ইতিমধ্যে গায়ে কাঁটা দিচ্ছে অনেকের।
  • সিরিজে রয়েছেন দুই শক্তিশালী অভিনেত্রী স্বস্তিকা ও অনন্যা।

অতীতের মায়া যখন ফিরে আসে ভবিষ্যতের মোহে... তাহলে অতীত ও ভবিষ্যত কী মিলেমিশে এসে দাঁড়াবে একটা বিন্দুতে? এটা সম্ভব? সেই প্রশ্নের উত্তর নিয়ে আসছে হইচই (Hoichoi)। কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee) প্রথম ডিজিটাল সিরিজ 'মোহমায়া' (Mohomaya)-এর সম্প্রতি প্রকাশ্যে আসা টিজার ও পোস্টার ইতিমধ্যে আলোচলায়। সেই সঙ্গে এই সিরিজের সঙ্গে যুক্ত রয়েছে আরও দুটি বড় নাম, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং জাতীয় পুরষ্কার বিজয়ী অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee)। 

টিজার দেখেই ইতিমধ্যে গায়ে কাঁটা দিচ্ছে অনেকের। দৃশ্যায়ন তো বটেই, সেই সঙ্গে রহস্য যেন আরও বাড়াচ্ছে ব্যাকগ্রাউন্ড মিউজিক। টিজারের শুরুতে অনন্যা চ্যাটার্জির গলায় "আমায় খুলে দে বাবান, কেন বেঁধেছিস আমায়...?" যেন প্রথমেই একটা ঢাক্কা দেয় দর্শকদের মনে। সাদা লাল পাড় শাড়ি, কপালে লেপটে যাওয়া সিঁদুরের টিপ, এলোমেলো উসকো খুসকো রুক্ষ খোলা চুলে খই খাওয়ার দৃশ্যে অভিনেত্রীর চোখের চাওনিতেই জাগে একাধিক প্রশ্ন। 

মোহমায়া

অন্যদিকে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের পরনেও সাদা- লাল পাড় শাড়ি, এলো থেলো খোঁপা, কপালে বড় সিঁদুরের টিপ,পায়ে আলতা। তাঁকে দেখে তুলনামূলক শান্ত মনে হয়, চোখে মুখে যেন ব্যথা। এক দৃশ্যে দুই অভিনেত্রীকেই দেখা যায় ঠিক একই রকম চেয়ারে, একই রকম সাজে, দড়ি দিয়ে বাঁধা দৃশ্য। কয়েক মুহূর্তের জন্যে অন্য মনস্ক হলেই গুলিয়ে যাবে অনেক কিছু। ঠিক সেখানেই যেন অতীত-ভবিষ্যত মিলে যাচ্ছে।

এই সিরিজটিতে বহুমুখী প্রতিভা সম্পন্ন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং জাতীয় পুরষ্কার বিজয়ী অনন্যা চ্যাটার্জি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন নতুন মুখ বিপুল পাত্র। সিরিজের টিজার জুড়ে স্বস্তিকা, অনন্যা এবং বিপুলের কয়েক ঝলকেই, গল্পের বিভিন্ন বিন্দুগুলি এক মায়ার সংযোগ স্থাপনের চেষ্টা করে।

Advertisement

হইচই-এর সঙ্গে তাঁর ষষ্ঠ কাজ নিয়ে উচ্ছ্বসিত স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি জানান, "প্রতিটি প্রোজেক্টের মাধ্যমে আমি আমার দর্শকদের নতুন কিছু উপহার দিতে চাই। 'মোহমায়া' এমন একটি কাজ, যার জন্যে অপেক্ষা করে আছি দর্শকেরা কবে দেখবেন। হইচই - এর সঙ্গে কাজ করার সুবিধা হল, এটি বিশ্ব জুড়ে বিপুল সংখ্যক দর্শকদের কাছে পৌঁছায়। যা একজন শিল্পীর জন্যে খুবই আনন্দের।"

এদিকে অভিনেত্রী অনন্যা চ্যাটার্জির প্রথম ওয়েব সিরিজ 'মোহমায়া'। তিনি বলেন, "আমি যখনই গল্পটা শুনেছি, সেই মুহূর্তেই কাজটার প্রতি আকৃষ্ট হয়েছিলাম। অভিনেতা হিসাবে, এই চরিত্রটিতে অভিনয় করতে পেরে আমি সত্যিই আনন্দিত। বড় ও ছোট পর্দায় কাজ করার পর 'মোহমায়া'-র মতো সিরিজে, যা হইচই-র মতো একটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং হবে, প্রথম কাজ করতে পেরে আমি অত্যন্ত উৎসাহিত।"

মোহমায়া

আরও পড়ুন: বাবিন বিজেপিতে আর গুনগুন তৃণমূলে? সংসারে যে রাজনৈতিক কলহ! 

গল্প, চিত্রনাট্য, সংলাপ এবং গান লেখার পাশাপাশি সাহানা দত্ত 'মোহমায়া'-র ক্রিয়েটিভ ডিরেক্টর ও সহ-প্রযোজনার কাজ করছেন। তাঁর কথায়, "মোহমায়া আমার একটি খুব কাছের কাজ। এটা নিয়ে আমি আমার প্রোডাকশন হাউস,'মিসিং স্ক্রু', এবং শোয়ের সহ-প্রযোজক রোহিত সামন্তের সঙ্গে বেশ কিছুদিন ধরে কাজ করছি। আগের অনেকগুলি প্রোজেক্টে হইচই-এর সঙ্গে কাজ করেছি। আবার তাঁদের সঙ্গে আমার প্রথম কাজে আরও একবার যুক্ত হওয়ায় আমি খুব খুশি। টিজারটি এখনও অবধি যে প্রতিক্রিয়া পেয়েছে তাতে আমি অভিভূত হয়েছি। আশা করি পোস্টার এবং সিরিজটি আরও বেশি ভালবাসা এবং প্রশংসা পাবে।"

মোহমায়া

আরও পড়ুন: রাজনৈতিক চাপে বন্ধ হল নাটক, 'ক্ষমতাসীনদের নাড়িয়ে দিলাম' ক্ষুব্ধ হলেও খুশি ঋতব্রত 

'মোহমায়া'-র দিয়েই পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করলেন। তিনি বলেছেন, "এই যাত্রা শুরু করার জন্য হইচই-এর চেয়ে ভালো প্ল্যাটফর্ম আর কি হতে পারে। আমি আশ্বাস দিচ্ছি যে দর্শকেরা গল্পটি পছন্দ করবেন। সেই সঙ্গে স্বস্তিকা, অনন্যা এবং বিপুলের অভিনয় দেখে চমক পাবেন বলেই আমার বিশ্বাস।"

আগামী ২৬ মার্চ থেকে 'মোহমায়া' হইচই-এ স্ট্রিমিং হবে।

Advertisement