scorecardresearch
 

New Web Series: এক সিরিজে ভিন্ন রূপে ৪ অভিনেত্রী! আসছে নতুন থ্রিলারধর্মী সিরিজ?

New Web Series: এক নতুন ওয়েব সিরিজ আসার খবর টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে। যেখানে অভিনয় করবেন দুই জোড়া টেলি নায়িকা।

Advertisement
ঊষসী রায়, তৃণা সাহা, অনন্যা সেন ও স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক) ঊষসী রায়, তৃণা সাহা, অনন্যা সেন ও স্বস্তিকা দত্ত (ছবি: ফেসবুক)

ওটিটি-র পর্দায় একঝাঁক তরুণ মুখ এখন নতুন ঘটনা না। সে রকমই এক নতুন ওয়েব সিরিজ (New Web Series) আসার খবর টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে। যেখানে অভিনয় করবেন দুই জোড়া টেলি নায়িকা। চারজনেই খুব পরিচিত মুখ হলেও, একসঙ্গে ফ্রেমবন্দী হবেন তাঁরা এই প্রথম। সাহানা দত্তের (Sahana Dutta) লেখনীতে, সুমন দাসের পরিচালনায় 'হইচই' (Hoichoi)-এ খুব শীঘ্রই আসছে এই নতুন সিরিজ। 

টলিপাড়ার সূত্র বলছে, থ্রিলারধর্মী (Thriller) এই সিরিজে অভিনয় করবেন তৃণা সাহা (Trina Saha), স্বস্তিকা দত্ত (Swastika Dutta), ঊষসী রায় (Ushasi Ray) ও অনন্যা সেন (Ananya Sen)। শুধু তাই না, এই চার অভিনেত্রীই নাকি সিরিজে ধরা দেবেন একেবারে ভিন্ন ভাবে। শহরের বিভিন্ন স্থানকে বেছে নেওয়া হবে শ্যুটিং লোকেশন হিসাবে। যদিও এবিষয়ে এখন পর্যন্ত বিশেষ ভাবে মুখ খোলেননি ওয়েব সিরিজের কেউই। এমনকি কী নাম হবে, বা আর কারা থাকবেন সেটাও এখনও পর্যন্ত জানা যায়নি। 

আরও পড়ুন: বড় -জা'র সঙ্গে জমিয়ে পার্টি মিঠাইরাণীর! প্রকাশ্যে সৌমিতৃষা- তন্বীর ভিডিও

চার অভিনেত্রীর মধ্যে তৃণার ধারাবাহিক 'খড়কুটো' কিছুদিন আগেই শেষ হয়েছে। অরিন্দম শীল পরিচালিত 'ইস্কাবনের বিবি'-তে তাঁকে মুখ্য চরিত্রে দেখা যাবে। এছাড়াও 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩-এ বর্তমানে মেন্টর হিসাবে দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে স্বস্তিকার ধারাবাহিক শেষ হওয়ার পরে, কিছুদিনের বিরতি নিয়ে তিনি শ্যুটিং সেরে ফেলেছেন অরিত্র মুখোপাধ্যায়ের ছবি 'ফাটাফাটি'-র কাজ। 'উত্তরণ', 'জনি বনি'-র মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। 

আরও পড়ুন: বাংলা টেলিভিশনের পর্দায় প্রথমবার! 'বিক্রম' জয়ের সঙ্গে 'বেতাল' শুভাশীষ

থিয়েটার দিয়ে জার্নি শুরু হলেও অনন্যা ইতিমধ্যে সকলের মন জয় করেছেন মৈনাক ভৌমিকের 'একান্নবর্তী' ছবি এবং 'গোরা' ওয়েব সিরিজের মাধ্যমে। এর বাইরে বর্তমানে ছোটপর্দাতেও চুটিয়ে কাজ করছেন তিনি। বাকি তিনজনের থেকে ওটিটি-র অভিজ্ঞতা কিছুটা বেশি সকলের প্রিয় 'বকুল'- উষসীর। এর আগে 'ব্যোমকেশ', 'চোরাবালি', 'সুন্দরবনের বিদ্যাসাগর'-র মতো একাধিক সিরিজে নজর কেড়েছেন তিনি।

Advertisement

আরও পড়ুন: 'হৃদয়ের ওইটুকু জায়গা এখনও খালি হয়নি...!' প্রেম নিয়ে কী বললেন দিব্যজ্যোতি?

এর আগে 'মোহমায়া', 'গোরা'-র মতো একাধিক সিরিজের মাধ্যমে দর্শকদের প্রত্যাশার মাত্রা বাড়িয়েছেন সাহানা দত্ত। তাই তাঁর কাজ মানেই, সেখানে বিশেষ কিছু চমক থাকবে একথা আর বলতে বাকি রাখে না। এবার সেই সঙ্গে জুড়েছে চার অভিনেত্রী। সব মিলিয়ে নতুন এই ওয়েব সিরিজ আসার খবর চাউর হতেই, দারুণ আশাবাদী সকলে।          

               

Advertisement