scorecardresearch
 

Television Stars: বাঙালি নয়, অবাঙালি এই ৭ তারকা রাজ করছেন বাংলা সিরিয়ালে

Television Stars: টেলিভিশন জগতে জমিয়ে যে সব অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন তাঁরা দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন খুব তাড়াতাড়ি। বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি অবাঙালি তারকারাও এখানে রাজ করছেন সমানভাবে। যদিও তাঁদের বাংলায় সংলাপ বলার ধরন দেখে আপনি বুঝতেই পারবেন না যে তাঁরা আদপে বাঙালি নয়।

Advertisement
অবাঙালি তারকা টেলিভিশনের অবাঙালি তারকা টেলিভিশনের
হাইলাইটস
  • টেলিভিশন জগতে জমিয়ে যে সব অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন তাঁরা দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন খুব তাড়াতাড়ি
  • বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি অবাঙালি তারকারাও এখানে রাজ করছেন সমানভাবে।
  • যদিও তাঁদের বাংলায় সংলাপ বলার ধরন দেখে আপনি বুঝতেই পারবেন না যে তাঁরা আদপে বাঙালি নয়।

টেলিভিশন জগতে জমিয়ে যে সব অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন তাঁরা দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন খুব তাড়াতাড়ি। বাঙালি অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি অবাঙালি তারকারাও এখানে রাজ করছেন সমানভাবে। যদিও তাঁদের বাংলায় সংলাপ বলার ধরন দেখে আপনি বুঝতেই পারবেন না যে তাঁরা আদপে বাঙালি নয়। আসুন জেনে নেওয়া যাক বাংলা সিরিয়ালের সেই ৭ জনপ্রিয় তারকার পরিচয় যারা জন্মসূত্রে অবাঙালি। 

অ্যানমেরি টম (Annmary Tom)
‘গ্রামের রানী বীণাপাণি’ সিরিয়ালে অভিনয় করে তাঁর কেরিয়ার শুরু হয়েছিল। তিনি বাংলা ধারাবাহিকের নায়িকা হলেও তাঁর জন্ম হয়েছে কেরালাতে এবং তিনি মালয়ালি বংশের মেয়ে। তাঁর মা হলেন বাঙালি। তবে তিনি অবশ্য ছোট থেকে ব্যারাকপুরে তাঁর মামার বাড়িতেই বড় হয়েছেন। সিরিয়ালের পাশাপাশি এখন অভিনেত্রী টলিউডেও পা রাখতে চলেছেন। 

অ্যানমেরি টম

নেহা আমনদীপ (Neha Amandeep)
জি বাংলার স্ত্রী সিরিয়ালের নায়িকা নেহাও একজন অবাঙালি নায়িকা। স্ত্রী সিরিয়ালে অভিনয় করার পর তিনি ‘কনে বউ’ সিরিয়ালেও অভিনয় করেছিলেন। এরপর অবশ্য অভিনয় দুনিয়া থেকে তিনি বিরতি নিয়ে নেন। এখন আর তাঁকে কোনও সিরিয়াল করতে দেখা যায় না। নেহা এক পাঞ্জাবি পরিবারের মেয়ে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: টেলিভিশন থেকে সোজা মুম্বই, এবার বলিউডে 'রানি রাসমণি'-র রোশনি

পল্লবী শর্মা (Pallavi Sharma)
বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী পল্লবীও বাঙালি নন। তবে বাঙালি হয়েও তিনি বাংলা সিরিয়ালে একের পর এক কাজ পেয়েছেন। স্টার জলসাতে তাঁর প্রথম কাজ ‘কে আপন কে পর’ ছিল তুমুল হিট। সেখান থেকে জবা নামে তিনি পরিচিতি পান। বর্তমানে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি।

পল্লবী শর্মা

 

Advertisement

আরও পড়ুন: ব্যাপক ঘাম ঝরাচ্ছেন এই ৫ টলি নায়িকা, দেখুন VIDEO

শ্বেতা মিশ্র (Sweta Mishra)
বাংলা সিরিয়ালের নায়িকা নয়, খলনায়িকা হিসেবে সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছেন শ্বেতা। ‘ধুলোকণা’র চড়ুই এবং বর্তমানে ‘ইচ্ছে পুতুল’ সিরিয়ালের ময়ূরী চরিত্রের জন্য তিনি দারুণ প্রশংসা পাচ্ছেন। জন্মসূত্রে তিনি উত্তরপ্রদেশের মেয়ে এবং তারা হলেন মারোয়ারী। কিন্তু শ্বেতাকে দেখলে বাঙালি বলে ভুল হবে।

শ্বেতা মিশ্র

শ্যামৌপ্তি মুদুলী (Shamoupti Muduli)
বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী দাসী, বাজলো তোমার আলোর বেণু, ধ্রুবতারা থেকে শুরু করে এখন গুড্ডি সিরিয়ালে অভিনয় করছেন। তাঁর পদবীর কারণে অনেকেই মনে করেন তিনি বাঙালি নন। তবে জানলে অবাক হবেন এই অভিনেত্রী একজন বাঙালি এবং তিনি বাঙালি পরিবারের মেয়ে।

আরও পড়ুন: 'খেলনা বাড়ি' ধারাবাহিকে নতুন মোড়, এন্ট্রি নিচ্ছে জিৎ-কোয়েলের রিল পুত্র অংশু

ঋষি কৌশিক (Rishi Kaushik)
নায়িকাদের পাশাপাশি অবাঙালি নায়করাও ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন এখন। এঁদের মধ্যে রয়েছেন ঋষি কৌশিক। তার জন্ম অসমের তেজপুরে। এই অসমীয়া অভিনেতা এখন বাংলা সিরিয়াল এবং ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করছেন।

ক্রুশল আহুজা (Krushal Ahuja)
রানু পেল লটারি ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দাতে আগমন হয়েছিল ক্রুশলের। এরপর তিনি কি করে বলবো তোমায় সিরিয়ালে অভিনয় করেন। এখন মুম্বইতে নিজের ভাগ্য পরীক্ষা করছেন এই অভিনেতা। সেখানকার সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।


 

Advertisement