scorecardresearch
 

Devlina Kumar: ইস্টবেঙ্গলের মঞ্চে রঙ্গবতী গানে নাচলেন প্রভুদেবা, আনন্দে আত্মহারা দেবলীনা

Devlina Kumar: ১৩ বছর পর কলকাতায় পা রেখেছেন সলমন খান। শনিবার রাতে ইস্টবেঙ্গল ক্লাবের আয়োজন করা এই জলসায় সলমনের হাই ভোল্টেজ ধামাকা ডান্সের ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সলমন ছাড়াও এই দাবাং ট্যুরে তাঁর সঙ্গী ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, পূজা হেগড়ে ও সোনাক্ষী সিনহারা।

Advertisement
দেবলীনার রঙ্গবতী গানে পা মেলালেন প্রভুদেবা দেবলীনার রঙ্গবতী গানে পা মেলালেন প্রভুদেবা
হাইলাইটস
  • শনিবার এই অনুষ্ঠানে হিন্দি গানে নাচতে নাচতে আচমকাই প্রভু দেবা গোত্র সিনেমার জনপ্রিয় গান রঙ্গবতী গানের তালে পা মেলাতে শুরু করেন। ছবির জন্য গানটি গেয়েছিলেন ইমন চক্রবর্তী এবং সুরজিৎ মুখোপাধ্যায়। ছবিতে গানের তালে নাচেন দেবলীনা কুমার এবং ওম সাহানি।

১৩ বছর পর কলকাতায় পা রেখেছেন সলমন খান। শনিবার রাতে ইস্টবেঙ্গল ক্লাবের আয়োজন করা এই জলসায় সলমনের হাই ভোল্টেজ ধামাকা ডান্সের ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সলমন ছাড়াও এই দাবাং ট্যুরে তাঁর সঙ্গী ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভু দেবা, পূজা হেগড়ে ও সোনাক্ষী সিনহারা। আর এই জলসাতেই দেখা গেল প্রভুদেবাকে বাংলার জনপ্রিয় গান রঙ্গবতী গানে পা মেলাতে। 

শনিবার এই অনুষ্ঠানে হিন্দি গানে নাচতে নাচতে আচমকাই প্রভু দেবা গোত্র সিনেমার জনপ্রিয় গান রঙ্গবতী গানের তালে পা মেলাতে শুরু করেন। ছবির জন্য গানটি গেয়েছিলেন ইমন চক্রবর্তী এবং সুরজিৎ মুখোপাধ্যায়। ছবিতে গানের তালে নাচেন দেবলীনা কুমার এবং ওম সাহানি। শনিবার সলমনের শো-তে আসতে না পারলেও, তাঁর গানে প্রভুদেবার নাচ ইতিমধ্যেই অভিনেত্রীর কাছে পৌঁছে গিয়েছিল। সেই ভিডিও দেখে দেবলীনার উচ্ছাস ছিল বাঁধভাঙা। 

আরও পড়ুন: সলমনের নিরাপত্তা নিয়ে আমি সত্যিই চিন্তিত: মমতা

দেবলীনা তাঁর নিজের খুশি প্রকাশ করার জন্য প্রভুদেবার নাচের ওই অংশ ফেসবুকে পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, নাচের রাজা প্রভু দেবা, তিনি আমারা গানে পা মেলাচ্ছেন! মনে হয় আমি জ্ঞান হারাতে চলেছি। ঈশ্বর মঙ্গলময়।’’ এই পোস্টে সতীর্থ ওমকেও ট্যাগ করেন অভিনেত্রী। তবে শুধু দেবলীনা নয়, এই গানের যিনি গায়িকা, ইমনের নজরেও এটা পড়েছে। গায়িকা ইমন সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করে লেখেন, ‘‘আমার গানটা ধন্য হয়ে গেল।’’ 

শুক্রবার মাঝরাতে শহরে পা রাখেন সলমন খান। কলকাতা বিমানবন্দরেই ছিল চোখে পড়ার মতো ভিড়। ভাইজানের এক ঝলক পাওয়ার জন্য শনিবার থেকে ইস্টবেঙ্গল ক্লাবে ভিড় জমান সাধারণ মানুষেরা। শনিবার দুপুরে প্রথমেই সোজা কালীঘাটে গিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন বলিউডের ভাইজান। অভিনেতার পরনে ছিল ডেনিম এবং একই রঙের হাফ শার্ট। এরপর সোজা চলে যান অনুষ্ঠানে জায়গায়। 

Advertisement

 

আরও পড়ুন: কালীঘাটে সলমন, উত্তরীয় পরিয়ে ভাইজানকে স্বাগত দিদি মমতার

শনিবার অনুষ্ঠান শুরু করলেন সঞ্চালক মণীশ পল। তার পর মঞ্চে উঠলেন পূজা হেগড়ে, আয়ুষ শর্মা, প্রভু দেবারা। যদিও ততক্ষণের মাঠ জুড়ে শুধুই সলমনের নাম। তবে এমন সময় নাচতে উঠলেন প্রভু দেবা। নিজের বিখ্যাত গান ‘উর্বশী উর্বশী’ ও ‘মুকাবলা মুকাবলা’ দিয়ে শুরু করেন তিনি। তার পরেই চমক অপেক্ষা করছিল উপস্থিত দর্শকদের জন্য। গোত্র সিনেমার রঙ্গবতী গানে যে তিনি পা মেলাবেন এটা যেন কেউ ভাবতেই পারেননি। 

  
 

Advertisement