scorecardresearch
 
 

'দিদির সহযোদ্ধা হতে চাই'! এবার তৃণমূলে অভিনেত্রী কৌশানি ও পিয়া!

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন অভিনেত্রী কৌশানি মুখার্জি (Koushani Mukherjee) ও পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)। রবিবার অল ইন্ডিয়া তৃণমূল- কংগ্রেসের (All India Trinamool Congress) তরফ থেকে আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানালেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ,তৃণমূল কংগ্রেসের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ।

কৌশানী মুখার্জি কৌশানী মুখার্জি
হাইলাইটস
  • ইতিমধ্যে রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়।
  • এবার তৃণমূলে অভিনেত্রী কৌশানি ও পিয়া!
  • তৃণমূল ভবনে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন ব্রাত্য বসু ও কুণাল ঘোষ।

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। এবারের নির্বাচনে যেমন রয়েছে তৃণমূলের মাটি ধরে রাখার প্রেস্টিজ ফাইট, তেমনই বিজেপির চ্যালেঞ্জ বাংলায় পদ্ম ফোঁটানো। এহেন পরিস্থিতিতে বঙ্গ রাজনীতির নিউ নর্মালে হাজির হয়েছে দুটি শব্দ। 'বেসুরো' ও 'দল বদলু'। এই বেসুরোদের তালিকায় পিছিয়ে নেই রাজনীতিতে নাম লেখানো তারকারাও। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন অভিনেত্রী কৌশানি মুখার্জি (Koushani Mukherjee) ও পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)। রবিবার অল ইন্ডিয়া তৃণমূল- কংগ্রেসের (All India Trinamool Congress) তরফ থেকে আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানালেন রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু ,তৃণমূল কংগ্রেসের (TMC) মুখপাত্র কুণাল ঘোষ।

কৌশানী ও পিয়ার হাতে তুলে দেওয়া হল তৃণমূল- কংগ্রেস দলের পতাকা।

তৃণমূলে আনুষ্ঠানিক যোগ অভিনেত্রী কৌশানী ও পিয়ার


শুক্রবার তৃণমূল- কংগ্রেসে যোগদান করেছেন অভিনেতা সৌরভ দাস। আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন তৃণমূল-কংগ্ৰেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partho Chatterjee)।

অভিনেত্রী পিয়া সেনগুপ্ত জানালেন, " আমি মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন সৈনিক হিসেবে আজকে দলে যোগদান করছি এবং আমি অঙ্গীকার নিচ্ছি সমস্ত কর্মীদের সঙ্গে আমি কাঁধে কাঁধ মিলিয়ে এই দলের পাশে থাকব এবং তৃতীয় বার মমতা বন্দ্যোপাধ্যায় কে মুখ্যমন্ত্রী দেখার ইচ্ছে আমার রইল এবং তার জন্য আমার শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই করব নবান্নের আবারও আমাদের দিদি মমতা বন্দ্যোপাধ্যায় বসবেন এই আশায় আমি দলে যোগদান করলাম।" 

পিয়া সেনগুপ্ত

আরও পড়ুন: 'অশালীন' সৌরভ? ভাইরাল ভিডিও ঘিরে বিতর্ক বাড়ল টলিউডে

সাংবাদিক বৈঠকে জানালেন, " দীর্ঘদিন ধরে আমি ও আমার পরিবারের প্রত্যেকটা মানুষ এই দলকে আদর্শ দল মেনেছি। কারণ আমরা সেই দলের হাত ধরে উন্নয়ন দেখেছি। এই দলকে আমি আদর্শ দল মনে করি। দিদির আগামী দিনের কান্ডারী হওয়াটা আমার কাছে সবচেয়ে বড় সৌভাগ্যের ব্যাপার। আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের পাশে সারাক্ষণ ছিলেন, আছেন ও থাকবেন।আমি চাই আমায় দেখে আরও অনেক মানুষ এগিয়ে আসুক দিদির সৈনিক হয়ে দাঁড়াক।" 

কৌশানী

কৌশানী আরও বললেন, " আমি এটাই বলব যে, আমার প্রথম ছবি পারবো না আমি ছাড়তে তোকে', সেরক ই পারবো না দিদি ছাড়তে তোমাকে। আমি এখানে কথা বলতে আসিনি, কাজ করতে এসেছি। প্রচুর কিছু করার আছে। আজকে এই দলের সাথে যোগদান করতে পেরে আমি মানুষের হয়ে কাজ করতে চাই। তাঁদের পাশে দাঁড়াতে চাই, ঠিক যেভাবে আমাদের দিদি ও আমাদের যুবনেতা অভিষেক ব্যানার্জি করেন।"

তৃণমূলে কৌশানি-পিয়া

২০১৫ সালে 'পারবো না আমি ছাড়তে তোকে' ছবির মাধ্যমে বড় পর্দায় পা রেখেছিলেন কৌশানি। এরপরে কাজ করেছেন আরও একাধিক বক্স অফিস হিট করা কমার্শিয়াল ছবিতে । সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি 'তুমি আসবে বলে'। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত। অন্যদিকে পিয়া সেনগুপ্ত অভিনয়ের পাশাপাশি পরিচালনা, প্রযোজনা এবং চিত্রনাট্য লেখার কাজ করেন। প্রয়াত প্রবীণ অভিনেতা সুখেন দাসের মেয়ে পিয়া। 

প্রসঙ্গত পিয়া সেনগুপ্ত ও অনুপ সেনগুপ্ত ছেলে অভিনেতা বনির সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন কৌশানি। হবু শাশুড়ি- বৌমা একইসঙ্গে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন রবিবার।