scorecardresearch
 

'জয় বাংলা' স্লোগান দিয়ে TMC-তে যোগ সৌরভ দাসের! 'দিদি'ই অনুপ্রেরণা অভিনেতার

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। এবারের নির্বাচনে যেমন রয়েছে তৃণমূলের মাটি ধরে রাখার প্রেস্টিজ ফাইট, তেমনই বিজেপির চ্যালেঞ্জ বাংলায় পদ্ম ফোঁটানো। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। শুক্রবার অল ইন্ডিয়া তৃণমূল- কংগ্রেসের (All India Trinamool Congress) তরফ থেকে আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানালেন তৃণমূল-কংগ্ৰেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partho Chatterjee)। 

Advertisement
TMC-তে যোগ দিলেন সৌরভ দাস TMC-তে যোগ দিলেন সৌরভ দাস
হাইলাইটস
  • রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়।
  • তৃণমূল- কংগ্রেসে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস।
  • তৃণমূল ভবনে তাঁর হাতে দলীয় পতাকা তুলে দিলেন পার্থ চট্টোপাধ্যায়।

একুশের নির্বাচনের দামামা এখনও বাজেনি সরকারি ভাবে। কিন্তু তার আগেই রাজনৈতিক যুদ্ধ শুরু হয়ে গেছে বাংলায়। এবারের নির্বাচনে যেমন রয়েছে তৃণমূলের মাটি ধরে রাখার প্রেস্টিজ ফাইট, তেমনই বিজেপির চ্যালেঞ্জ বাংলায় পদ্ম ফোঁটানো। এহেন পরিস্থিতিতে বঙ্গ রাজনীতির নিউ নর্মালে হাজির হয়েছে দুটি শব্দ। 'বেসুরো' ও 'দল বদলু'। এই বেসুরোদের তালিকায় পিছিয়ে নেই রাজনীতিতে নাম লেখানো তারকারাও। ঠিক সেই আবহেই সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। শুক্রবার অল ইন্ডিয়া তৃণমূল- কংগ্রেসের (All India Trinamool Congress) তরফ থেকে আনুষ্ঠানিক সাংবাদিক বৈঠকে জানালেন তৃণমূল-কংগ্ৰেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partho Chatterjee)। 

বেশ কিছুদিন ধরে চলছিল জল্পনা। এবার সেই আলোচনায় শিলমোহর পড়লো এদিনের সাংবাদিক বৈঠকে। সৌরভের হাতে তুলে দেওয়া হল তৃণমূল- কংগ্রেস দলের পতাকা। 

সৌরভ দাস

সৌরভে জানালেন, " ভুরু হয়তো অনেকেরই কোঁচকাচ্ছে যে এখন কেন? এইটুকু বলতে পারি আমি ১০০ শতাংশ দৃঢ় প্রতিজ্ঞ, আমি ঠিক কী করছি। আমি ছোটবেলায় বাবার থেকে শিখেছি এবং মানি মানুষের সব সময় ভালো হওয়া উচিত। কখনো ভাবিনি এরকম একজন মানুষের হাত আমার মাথায় পাবো। মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) একজন অনুপ্রেরণা... এইটুকু আমি কথা দিতে পারি, যতদিন আমি দিদির সঙ্গে আছি, তৃণমূল কংগ্রেসের সঙ্গে আছি ততদিন সৎ থাকবো। মানুষের জন্যে ঘরে ঢুকে কাজ করব, আর এটা আমি শিখেছি মুখ্যমন্ত্রীর কাছ থেকে। " 

আরও পড়ুন: বুদ্ধ থেকে মমতা- বাংলায় 'পরিবর্তন' বরাবরই একটা গুরুত্বপূর্ণ ইসু, বিশ্লেষণে জয়ন্ত ঘোষাল

প্রসঙ্গত এর আগে বামপন্থা মতবাদে বিশ্বাসী বলেই জানা যায় সৌরভকে। চে গুয়েভারার ছবির সামনেও পোজ দিয়ে ছবি শেয়ার করতে দেখা গেছে অভিনেতাকে। সম্প্রতি অরিত্র ব্যানার্জি পরিচালিত 'নকশাল' ছবিতেও দেখা যাবে তাঁকে।

Advertisement
সৌরভ দাস

আরও পড়ুন: EXCLUSIVE: বিস্ফোরক শ্রীলেখা! বললেন, 'কিছু মানুষ মেক-আপ ছাড়াই ভাল অভিনয় করেন'

ওটিটি প্ল্যাটফর্মের এই মুহূর্তে জনপ্রিয় মুখ সৌরভ দাস। 'চরিত্রহীন' সিরিজ, 'মন্টু পাইলট', 'রহস্য রোমাঞ্চ' সিরিজ 'ব্রেকআপ স্টোরি'সহ আরও একাধিক ওয়েব সিরিজে নজর কেড়েছেন তিনি। এছাড়াও 'সোয়েটার', 'চিনি'র মতো ছবিগুলিতেও গুরুত্বপর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ। থিয়েটারের মাধ্যমেই বিনোদন জগতে পা রেখেছিলেন। এরপর 'বয়েই গেল' ধারাবাহিকে বিরসা চরিত্রে  অভিনয় করে ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন বাঙালিদের।

Advertisement