scorecardresearch
 

Amitabh -Ambarish: ফের অমিতাভের সঙ্গে এক ফ্রেমে অম্বরীশ! বলিউডে কাজ করছেন 'পটকা'?

Ambarish Bhattacharya With Amitabh Bachchan: একটি বিজ্ঞাপনী ছবির শ্যুটেই একফ্রেমে ধরা দিয়েছেন অম্বরীশ ও বিগ বি। অন্য একটি ছবিতে আবার তিনি ফ্রেমবন্দী হয়েছেন পূজা হেগড়ের সঙ্গে।

Advertisement
অমিতাভ বচ্চনের সঙ্গে অম্বরিশ ভট্টাচার্য অমিতাভ বচ্চনের সঙ্গে অম্বরিশ ভট্টাচার্য

বলিউড শাহেনশাহর সঙ্গে ফের কাজ করলেন ছোট পর্দার 'পটকা' ওরফে অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। সৌজন্যে পরিচালক সুজিত সরকার (Shoojit Sircar)। বুধবারই মুম্বইতে উড়ে গিয়েছেলেন অম্বরীশ। বৃহস্পতিবার শ্যুটিং শেষ করে আবেগপ্রবণ অভিনেতা নিজের সোশ্যাল পেজে শেয়ার করেছেন সেই ছবি। 

একটি বিজ্ঞাপনী ছবির (Advertisement) শ্যুটেই একফ্রেমে ধরা দিয়েছেন অম্বরীশ ও বিগ বি (Big B)। অন্য একটি ছবিতে আবার তিনি ফ্রেমবন্দী হয়েছেন পূজা হেগড়ের (Pooja Hegde) সঙ্গে। বিজ্ঞাপনী ছবিতে অম্বরীশের বাবা হয়েছেন অমিতাভ (Amitabh Bachchan) এবং মেয়ে পূজা। একটি নরম পানীয়র বিজ্ঞাপনের জন্যই শ্যুট শেষ করলেন তাঁরা। 

 

ambarish puja hegde

এর আগে বছর চারেক আগেও একটি বিজ্ঞাপনে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করেছিলেন অম্বরীশ। এতদিন পরে সাক্ষাৎ হলেও, তাঁর সঙ্গে হওয়া সমস্ত কথোপকথন মনে আছে বলিউড শাহেনশাহর। যা দেখে রীতিমতো অবাক হয়েছেন অভিনেতা। শুধু তাই না, কলকাতা চলচ্চিত্র উৎসব থেকে শুরু করে সত্যজিৎ রায়, সবটাই ছিল কাজের ফাঁকে তাঁদের এবারের আড্ডার বিষয়বস্তু। এমনটাই শেয়ার করেছেন অভিনেতা। 

আরও পড়ুন: TRP: এবারও শীর্ষে নেই 'মিঠাই! ছক্কা মারল 'গাঁটছড়া' না 'ধুলোকণা'?

নিজের সোশ্যাল পেজে এদিনের বিভিন্ন মুহূর্ত শেয়ার করে তিনি লিখেছেন, "এক জীবনে আরো একবার অমিতাভ বচ্চন স্যারের সাথে অভিনয় করার সৌভাগ্য হল... আজ মুম্বইয়ে সুজিত সরকারের পরিচালনায় সেই শুটিংয়ের কিছু মুহুর্ত...।" 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ambarish Bhattacharya (@ambarish_bhattacharya)

Advertisement

 

আরও পড়ুন:  দৃষ্টিহীন জমিদার ঋত্বিক, নারীর বেশে জয়! 'পরিচয় গুপ্ত'-র নজরকাড়া লুক সামনে

অম্বরীশ আরও শেয়ার করলেন, বিগ বি-র সঙ্গে শ্যুটিং করার সময় তিনি লক্ষ্য করেছেন, আগের থেকে অনেকটাই 'ফ্রেশ' দেখাচ্ছে তাঁকে। শুধু তাই না, তিনি নাকি ছিলেন দারুণ মুডে। অন্যদিকে পূজা হেগড়েকে মিষ্টি এবং বিনয়ী বলে প্রশংসা করলেন অভিনেতা।    

Advertisement