scorecardresearch
 

Porichoy Gupto: দৃষ্টিহীন জমিদার ঋত্বিক, নারীর বেশে জয়! 'পরিচয় গুপ্ত'-র নজরকাড়া লুক সামনে

New Bangla Film: নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবি জুড়ে থাকবে এক রহস্য। ১৯৫০ সালের এক জমিদার ও তার প্রিয় প্রত্নতত্ত্ববিদ বন্ধুর গল্পই এই ছবির প্রেক্ষাপট।

Advertisement
'পরিচয় গুপ্ত' ছবিতে ঋত্বিক, জয় ও ইন্দ্রনীলের লুক   'পরিচয় গুপ্ত' ছবিতে ঋত্বিক, জয় ও ইন্দ্রনীলের লুক

ছবির খবর চাউর হয়েছিল আগেই। এবার সামনে এলো প্রথম লুক। কথা হচ্ছে রণ রাজের নতুন ছবি 'পরিচয় গুপ্ত' (Porichoy Gupto) নিয়ে। ছবির তিন মুখ্য অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) ও জয় সেনগুপ্তর (Joy Sengupta) প্রথম ঝলক সামনে আসতেই শিরোনামে উঠেছে 'পরিচয় গুপ্ত'।     

এছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী, অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য, রৌনক ভট্টাচার্য সহ অন্যান্যরা। আগে কথা ছিল দর্শনা বণিককেও দেখা যাবে এই ছবিতে। পরে কাস্টিংয়ে কিছু পরিবর্তন হয়ে, সে জায়গায় দেখা যাবে অন্য কাউকে। তবে কে অভিনয় করছেন দর্শনার বদলে, তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: দৃষ্টিহীন জমিদার ঋত্বিক, নারীর বেশে জয়! 'পরিচয় গুপ্ত'-র নজরকাড়া লুক সামনে   

নাম শুনেই বোঝা যাচ্ছে, ছবি জুড়ে থাকবে এক রহস্য। ১৯৫০ সালের এক জমিদার ও তার প্রিয় প্রত্নতত্ত্ববিদ বন্ধুর গল্পই এই ছবির প্রেক্ষাপট। দৃষ্টিহীন জমিদারের চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। তার বৌঠানের চরিত্রে দেখা যাবে অয়ন্তিকাকে এবং ইন্দ্রনীল এখানে ঋত্বিকের সেই প্রত্নতত্ত্ববিদ বন্ধু। 

আরও পড়ুন: TRP: এবারও শীর্ষে নেই 'মিঠাই! ছক্কা মারল 'গাঁটছড়া' না 'ধুলোকণা'?

সকলের নজর কেড়েছে জয় সেনগুপ্তর লুক। নারী রূপে তাঁকে দেখে অনেকেই চমকেছেন। খোলা লম্বা চুল, গলায় মালা, কপালের টিপ ও পরনে শাড়ি। শোনা যাচ্ছে চিত্রনাট্য অনুসারে, ছোটবেলায় গত হয়েছেন জয়ের বাবা -মা। বিধবামহলে বেশিরভাগ সময় কাটানোয় তাঁর মধ্যে নারীস্বত্বা প্রবল। 

আরও পড়ুন: মাত্র ৩০ টাকা টিকিটে সিনেমা আজ থেকেই, টালিগঞ্জে নয়া 'নন্দন'  

রণ রাজ জানান, "পরিচয় গুপ্ত এই নামটা থেকে বোঝা যাচ্ছে যে, কোনও কিছুর গোপন পরিচয়। সমাজের প্রতিটি মানুষের মধ্যে একটা গোপন পরিচয় থাকে। কিন্তু হয়তো পরিবারের চাপে, সমাজের চাপে সেই প্রতিভাকে নিজেকে আটকে রাখতে হয়।"

Advertisement
porichoy gupto

পরিচালক জানালেন ছবিতে পাওয়া যাবে থ্রিলারের ছোঁয়া। যার পরতে পরতে থাকবে ট্যুইস্ট। অভিনয়ের পাশাপাশি ছবির গল্প লিখেছেন ও মূল ভাবনা অয়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের।'পরিচয় গুপ্ত'-র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন:  'গোপনে মদ ছাড়ান'! তথাগতর ছবিতে বড় পর্দায় ডেবিউ রুকমার 

ছবিটি মুক্তি পাবে পূর্ণাঞ্জলী মিডিয়া প্রাইভেট লিমিটেডের ব্যানারে। ইতিমধ্যেই শুরু হয়েছে ছবির শ্যুটিং। বর্ধমানে আউটডোর শ্যুটিং শেষ হওয়ার পর, চলতি মাসেই কলকাতায় শুরু হবে 'পরিচয় গুপ্ত'-র দ্বিতীয় পর্যায়ের শ্যুটিং।

 

Advertisement