scorecardresearch
 

Ambarish Bhattacharya: পাহাড়ে ৩ মহিলার সঙ্গে জমিয়ে নাচ 'পটকা'- অম্বরিশের! ফ্যানেরা জমিয়ে উপভোগ করছেন Viral Video

Ambarish Bhattacharya: বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির মধ্যে 'খড়কুটো' একেবারে প্রথমের দিকেই আসে। আর এই ধারাবাহিকেই 'পটকা' চরিত্রে অভিনয় করছেন, অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য।

Advertisement
অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য
হাইলাইটস
  • বাংলা ছোট পর্দার দর্শকদের মধ্যে বেশিরভাগ জনই 'পটকা'-কে চেনেন।
  • ধারাবাহিকে 'পটকা' চরিত্রে অভিনয় করছেন, অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য।
  • সম্প্রতি ভাইরাল হয়েছে অভিনেতার এক নাচের ভিডিও। 

বাংলা ছোট পর্দার দর্শকদের মধ্যে বেশিরভাগ জনই 'পটকা'-কে চেনেন। বর্তমানে সম্প্রচারিত বাংলা টেলিভিশনের প্রথম সারির ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে 'খড়কুটো' (Khorkuto) একেবারে প্রথমের দিকেই আসে। আর এই ধারাবাহিকেই 'পটকা' চরিত্রে অভিনয় করছেন, অভিনেতা অম্বরিশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya )। সব সময় মজা, আনন্দ করে থাকেন তিনি পর্দায়। তাঁকে পছন্দ করেন না, এরকম মানুষ খুব কমই আছেন। তবে এই মুহূর্তে নেটপাড়ায় আলোচনায় তিনি। পাহাড়ে গিয়ে তিন মহিলার সঙ্গে দেদার নাচ করেছেন পটকা। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। 

অবাক হচ্ছেন? আসলে গত সপ্তাহে টেলিপাড়া ছেড়ে, একেবারে পাহাড়ে পৌঁছেছে টিম 'খড়কুটো'। আর সেই ছবিতে ভরেছে গুনগুন, সৌজন্য, পটকাদের সোস্যাল পেজে। শ্যুটিংয়ের পাশাপাশি চলছে ঘোরা, খাওয়া- দাওয়া, মধ্যরাত অবধি জমাটি আড্ডা এবং দেদার ফটো সেশন। এমনকী তাঁর পাশাপাশি পাহাড়ে ইন্সটা রিলস বানানোর সুযোগ ছাড়ছেন না তাঁরা। 

 

 

আরও পড়ুন:  TRP: এবারও সেরা 'মিঠাই'! 'উমা'- 'অপু'দের টক্কর দিয়ে বাজিমাত করল 'খুকুমণি'

সামনে এল এরকমই আরও এক রিলস। যেখানে অম্বরিশ কোমর দোলাচ্ছেন তৃণা সাহা, সোনাল মিশ্র এবং প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে। রণবীর সিংয়ের 'লেডিস ভার্সেস রিকি বহল' (Ladies Vs Ricky Bahl) ছবির জনপ্রিয় গান 'আদত সে মজবুর' (Aadat Se Majboor ) গানের সঙ্গে দারুণ নাচলেন তাঁরা। কালিম্পংয়ের ডেলোতে এই রিলসটি বানিয়েছেন তাঁরা, যা দেখে রীতিমতো মুগ্ধ দর্শকরা। মজার এই নাচ উপভোগ করেছেন 'খড়কুটো'-প্রেমীরা। আর তার প্রমাণ মিলেছে কমেন্ট বক্সে। 

Advertisement

 

 

আরও পড়ুন:  দাম্পত্যে ফাটল দেবলীনা- তথাগতর! নেপথ্যে তৃতীয় ব্যক্তি, এই অভিনেত্রী

গত শুক্রবার বিমান ও ট্রেন মিলিয়ে মোট ৬০ জন কলাকুশলী নিয়ে কালিম্পংয়ে পৌঁছেছেন এই ধারাবাহিকের সদস্যরা। সেদিন ঘোরাঘুরি করে, শনিবার থেকে শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকে বেশ কয়েক পর্ব জুড়ে গুনগুন -সৌজন্যদের পরিবারে চলেছে খারাপ সময়। অশনি সংকেতের ন্যায় সৌজন্যের জীবনে নিজের জায়গা করে নেওয়ার সব রকম কৌশল করে অনন্যা অর্থাৎ গুনগুনের 'তিন্নি দিদি'। আদরের বাবিনের সঙ্গে দূরত্ব তৈরি হয় সকলের। এমনকী সমস্যা বাড়তে থাকে 'সৌগুন' -র দাম্পত্যে। যার জেরে অসুস্থ হয়ে পড়ে সৌজন্য। ধীরে ধীরে পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি দূর হলে, সকলে ঠিক করে পাহাড়ে ঘুরতে যাবে একসঙ্গে। আর ব্যাস পাহাড়ের কোলে সৌজন্য ও গুনগুনের সঙ্গে সদলবলে পৌঁছে গেল পটকা, মিষ্টি, চিনি, সাজি, রূপাঞ্জন, ঋজু, পুটু পিসিরা। 

আরও পড়ুন: পুরনো ছন্দে বাবুল সুপ্রিয়! জমজমাট পারফরম্যান্স নিয়ে হাজির মঞ্চে

এক সময়ের রেটিং চার্টের শীর্ষে থাকা এই ধারাবাহিকের রেটিং ওঠা নামা করতে থাকে। এই সপ্তাহে নবম স্থানে রয়েছে এই মেগা। প্রাপ্তি হয়েছে ৬.৯ নম্বর। তবে আউটডোর এই শ্যুটিংয়ের জেরে একঘেয়েমি থেকে কিছুটা পরিবর্তন আসবে আগামী পর্বে, তা আশা করা যায়। তবে দর্শকরা কতটা পছন্দ করেন তা বলবে সময়। 

 

Advertisement