scorecardresearch
 

Arijit Singh Concert: ভোররাতে ট্রেনে যখন NJP পৌঁছলেন অরিজিত্‍, স্টেশনে থিকথিকে ভিড়, VIDEO VIRAL

Arijit Singh: আজ (৪ এপ্রিল) শিলিগুড়ির প্রাণকেন্দ্রে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে হবে অরিজিতের কনসার্ট। তবে বিমান নয়, সোমবার মধ্যরাতে নিউ জলপাইগুড়ি স্টেশনে ট্রেনে চড়ে এসে পৌঁছান তিনি।

Advertisement
সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং (ছবি: ফেসবুক) সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং (ছবি: ফেসবুক)

কলকাতার পর ফের পশ্চিমবাংলায় কনসার্ট হবে অরিজিৎ সিংয়ের (Arijit Singh)। তবে এবার দক্ষিণ নয়, উত্তরবঙ্গের মঞ্চ কাঁপাবেন সঙ্গীতশিল্পী। দীর্ঘ অপেক্ষার অবসান অনুগামী তথা সঙ্গীতপ্রেমীদের। আজ (৪ এপ্রিল) শিলিগুড়ির প্রাণকেন্দ্রে কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে (Kanchanjungha Stadium) হবে অরিজিতের কনসার্ট। তবে বিমান নয়, সোমবার মধ্যরাতে নিউ জলপাইগুড়ি স্টেশনে (New Jalpaiguri Station) ট্রেনে চড়ে এসে পৌঁছান তিনি। প্রিয় গায়ককে চোখের দেখা দেখতে স্টেশনেই ভিড় জমিয়েছিলেন অনুগামীরা।  

আইপিএলের উদ্বোধনের (IPL Inauguration)  পর অরিজিৎ সিংয়ের কনসার্ট নিয়ে প্রহর গুনছে উত্তরের সঙ্গীতপ্রেমীরা। মধ্যরাতে এনজেপি স্টেশনের প্ল্যাটফর্মে থিক থিক করছিল অরিজিৎপ্রেমীদের ভিড়। সেখানেই নিয়ন টুপি, ধূসর রঙা পোশাক, মুখে মাস্ক পরে নামলেন অরিজিৎ। ভক্তদের নিরাশ না করে, অনেকের সঙ্গে হাতও মেলালেন তিনি। এত বড় একজন শিল্পী, অথচ এভাবে ট্রেনে করে এলেন। এই ঘটনায় আবারও নতুন করে যেন তাঁর প্রেমে পড়েছেন অনুগামীরা।   

আরও পড়ুন: আদৃতর শার্ট পরে ঘুরছেন 'চর্চিত প্রেমিকা' কৌশাম্বী? প্রশ্ন তুললেন নেটিজেনরা

শুধু শহর শিলিগুড়ি নয়, শোনা যাচ্ছে সিকিম, অসম, বিহার থেকেও প্রিয় শিল্পীর কনসার্ট শুনতে শিলিগুড়ি আসছেন অরিজিতের ফ্যানরা। কনসার্টের খবর চাউর হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায় এই অনুষ্ঠান ঘিরে উন্মাদনা। টিকিটের জন্যেও হুড়োহুড়ি ছিল। অনলাইনেরও কাটা গেছে টিকিট।  শিলিগুড়ি ছাড়াও আরও বেশ কয়েকটি শহরে অফলাইনেও টিকিট মিলেছে। উদ্যোক্তারা আগে জানিয়েছিলেন, কলকাতার তুলনায় টিকিট মূল্য অনেক কম থাকবে। তবে ভাল করে পছন্দের শিল্পীর গান শুনতে চাইলে কাটতে হয়েছে মোটা টাকার টিকিট।   

আরও পড়ুন: 'নগ্ন' ছবি পোস্ট করার হুমকি স্বস্তিকাকে? অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী

প্রথমে সোফা, ডায়মন্ড, গোল্ড, সিলভার, ব্রোঞ্জ- মোট পাঁচ ক্যাটাগরিতে ছিল টিকিট। শুরুর দিকে 'বুক মাই শো'-তে ব্রোঞ্জ আসনের ক্ষেত্রে টিকিটের দাম ছিল ১৯৯৯ টাকা। এক্ষেত্রে বসার কোনও সুযোগ থাকবে না দর্শকদের কাছে। দাঁড়িয়েই পুরো শোটি উপভোগ করতে হবে। সিলভার টিকিটের দাম দর্শকপ্রতি ৩৯৯৯। এক্ষেত্রে দর্শকরা বসার আসন পাবেন। গোল্ড টিকিটের মূল্য ৬৪৯৯ টাকা। ডায়মন্ড আসনের মূল্য ৯৯০০ টাকা। তবে প্ল্যাটিনাম টিকিটের মূল্য আকাশছোঁয়া। এই টিকিটের দাম ৬০ হাজার টাকা। একই টিকিটে দু'জন কনসার্টে প্রবেশ করতে পারবেন। তাদের একটি সোফাতে বসতে দেওয়া হবে। এছাড়াও বিনামূল্যে খাবার, ডেজার্ট সহ অন্যান্য সুবিধাও থাকবে। ভেন্যুর কাছে একটি গাড়ি পার্কিংয়ের পাসও দেওয়া হবে এই টিকিটে।

Advertisement

কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে অত্যাধুনিক প্রযুক্তির সাহায্য বানানো হয়েছে স্টেজ, কোনও গর্ত নেই। আশা করা হচ্ছে, প্রায় ১৪ হাজার দর্শক নিয়ে এই অনুষ্ঠান হবে। এত মানুষের সমাগম, তাই ত্রিস্তরীয় নিরাপত্তার বলয় থাকছে। রাজ্য পুলিশের পাশাপাশি, থাকবে বেসরকারি নিরাপত্তারক্ষী ও বাউন্সার। উত্তরবঙ্গের অন্য জেলার দর্শকদের ফেরার জন্য থাকবে বিশেষ বাসের ব্যবস্থা।  

আরও পড়ুন: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেন যিশু কন্যা-সারা, গর্বিত টলিপাড়া

প্রথমে ১ এপ্রিল অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও, ইংরেজি মাধ্যমের বোর্ডের পরীক্ষার জন্য অনুষ্ঠান পিছানো হয়। ৪ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টা থেকে শুরু হবে এই কনসার্ট। যা, সাড়ে ৩ ঘণ্টা চলার কথা রয়েছে। শিলিগুড়ির পর অস্ট্রেলিয়ার উদ্দেশে উড়ে যাবেন অরিজিৎ। সেখানে তিনটি শো করার কথা রয়েছে শিল্পীর। ১৮ ফেব্রুয়ারি, কলকাতার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকায় হয়েছিল অরিজিতের বহু প্রতীক্ষিত অনুষ্ঠান। 

আরও পড়ুন: TRP: টপার সূর্য- দীপারা, চমক দিল পর্ণা- সৃজন! বাকি মেগার স্কোর কেমন?

 প্রসঙ্গত, এর আগে কাঞ্জনজঙ্ঘা স্টেডিয়ামে গান গেয়েছেন লতা মঙ্গেশকর, নেহা কক্কর, দলের মেহেন্দীর মতো শিল্পীরা। মাঝে বহু বছর এরকম কোনও সঙ্গীত সন্ধ্যার আয়োজন হয়নি। কলকাতায় অরিজিতের শো নিয়ে ছিল ব্যাপক উত্তেজনা। শিলিগুড়ির কনসার্ট নিয়েও উৎসাহ চোখে পড়ার মতো। 

Advertisement