scorecardresearch
 

Ashish Vidyarthi Wedding: ৬০ বছর বয়সে ফের মালাবদল আশিস বিদ্যার্থীর, কলকাতায় গোপনে সারলেন বিয়ে

আশিসের পছন্দের শহর কলকাতা। এখানকার সংস্কৃতি, গান, কবিতা ও খাবার তাঁর ভাললাগে। সেই টানে বারবার ছুটে এসেছেন শহর। নিয়মিত ইউটিউবে কলকাতার খানাপিনা, অতীত ঐতিহ্য তুলে ধরেন আশিস।

Advertisement
আশিস বিদ্যার্থী ও রুপালি বড়ুয়া আশিস বিদ্যার্থী ও রুপালি বড়ুয়া
হাইলাইটস
  • ফের বিয়ে করলেন আশিস বিদ্যার্থী।
  • কলকাতায় ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে সারলেন।

ফের বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আশিস বিদ্যার্থী। একাধিক হিন্দি সিনেমায় খল চরিত্রে অভিনয় করেছেন। বৃহস্পতিবার ঘরোয়া অনুষ্ঠানে কলকাতায় বিয়ে সারলেন আশিস। সই-সাবুদ করেই ঘরণীকে ঘরে তুলেছেন। উপস্থিত ছিলেন নিকাটাত্মীয় ও বন্ধুবান্ধবরা।    

আশিসের পছন্দের শহর কলকাতা। এখানকার সংস্কৃতি, গান, কবিতা ও খাবার তাঁর ভাললাগে। সেই টানে বারবার ছুটে এসেছেন শহর। নিয়মিত ইউটিউবে কলকাতার খানাপিনা, অতীত ঐতিহ্য তুলে ধরেন আশিস। সেই শহরেই গাঁটছড়া বাঁধলেন আশিস। পাত্রী রুপালি বড়ুয়া। থাকেন কলকাতায়। এ শহরে রয়েছে তাঁর একটি ফ্যাশন স্টোর। এমনিতে অবশ্য রুপালি অসমের মেয়ে। রুপালি জানিয়েছেন,'বহু আগেই থেকেই আশিসকে চিনি। খুব ভাল মনের মানুষ। বন্ধুত্ব থেকে শুরু হয়ে প্রেম। দুজনে বিয়ে করার সিদ্ধান্ত নিই।'

এর আগে অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী বড়ুয়াকে বিয়ে করেছিলেন আশিস। নতুন ঘরে বাঁধলেন অভিনেতা। ৬০ বছর বয়সে শুরু করলেন নতুন জীবন। আশিসের কথায়,'জীবনের এই পর্যায়ে রুপালির সঙ্গে বিয়েটা অসাধারণ অনুভূতি। কোর্ট ম্যারেজের পর সন্ধেয় গেট-টুগেদার।'  

আরও পড়ুন- অমিতাভ-শাহরুখ মহিলা হলে কেমন লাগতেন? Viral AI Photos          

আশিস বিদ্যার্থী ও রুপালি বড়ুয়া
আশিস বিদ্যার্থী ও রুপালি বড়ুয়া

   

১৯৬২ সালের ১৯ জুন দিল্লিতে জন্মগ্রহণ করেছিলেন আশিস বিদ্যার্থী। ১৯৮৬ সালে শুরু হয় কর্মজীবনে। আশিস বিদ্যার্থী বহু হিন্দি, তেলুগু, তামিল, কন্নড়, মালায়ালম, ইংরেজি, ওড়িয়া, মারাঠি এবং বাংলা ছবিতে অভিনয় করেছেন। এখনও পর্যন্ত ১১টি ভিন্ন ভাষায় প্রায় ৩০০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সর্দার বল্লভাই প্যাটেলের জীবনের উপর ভিত্তি করে নির্মিত তাঁর প্রথম চলচ্চিত্র সর্দারে, আশিস বিদ্যার্থী ভিপি মেননের চরিত্রে অভিনয় করেছিলেন। দ্রোহকালের জন্য তিনি ইতিমধ্যে ১৯৯৫ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন। সেটিই ছিল তাঁর প্রথম চলচ্চিত্র।

Advertisement

 

Advertisement