scorecardresearch
 

শাহরুখ-সলমন নয়, নিজের বায়োপিকে কাকে দেখতে চেয়েছিলেন 'বাপ্পিদা'?

একটি সাক্ষাৎকারে বাপ্পি লাহিড়ী জানিয়েছিলেন যে অনেকেই তাঁর জীবনী নিয়ে ছবি করতে চেয়েছেন। অনেকে তো তাঁর কাছে গল্পও চেয়েছিলেন। কিন্তু তিনি অবশ্য সেই বিষয়টি চূড়ান্ত করেননি। তবে যদি সত্যিই তাঁর বায়োপিক হয় তবে রণবীর সিং-কে (Ranveer Singh) নিজের যৌবনের চরিত্রে দেখতে চেয়েছিলেন তিনি।

Advertisement
বাপ্পি লাহিড়ী বাপ্পি লাহিড়ী
হাইলাইটস
  • অনেকেই বাপ্পি লাহিড়ীর বায়োপিক করতে চেয়েছিলেন
  • নিজের চরিত্রে রণবীর সিং-কে চাইতেন 'বাপ্পিদা'
  • রণবীর সিং-ও বাপ্পি লাহিড়ীর বড় ভক্ত

৬৯ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন সঙ্গীত শিল্পী তথা সুরকার বাপ্পি লাহিড়ী (Bappi Lahiri)। রয়ে গেল তাঁর অমর গানগুলি। Obstructive Sleep Apnea নামক রোগে আক্রান্ত ছিলেন তিনি। গতবছর কোভিডও হয়েছিল তাঁর। বাপ্পি লাহিড়ীর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। তাঁর গোটা জীবন এতটাই উৎসাহ দেওয়ার মতো যে অনেকেই তাঁকে নিয়ে বায়োপিকও করতে চেয়েছেন। 

বায়োপিকে কাকে দেখতে চাইতেন 'বাপ্পিদা'?
একটি সাক্ষাৎকারে বাপ্পি লাহিড়ী জানিয়েছিলেন যে অনেকেই তাঁর জীবনী নিয়ে ছবি করতে চেয়েছেন। অনেকে তো তাঁর কাছে গল্পও চেয়েছিলেন। কিন্তু তিনি অবশ্য সেই বিষয়টি চূড়ান্ত করেননি। তবে যদি সত্যিই তাঁর বায়োপিক হয় তবে রণবীর সিং-কে (Ranveer Singh) নিজের যৌবনের চরিত্রে দেখতে চেয়েছিলেন তিনি। অন্যদিকে রণবীর সিং-ও বহু সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি 'বাপ্পিদা'র অনেক বড় ভক্ত। এমনকি ৬৩তম ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ডে বাপ্পি লাহিড়ীকে একটি বিশেষ ট্রিবিউটও দিয়েছিলেন রণবীর সিং। 

পুরনো গান ছাড়াও সাম্প্রতিককালে বাপ্পি লাহিড়ীর গলায় যে গানগুলি খুবই জনপ্রিয় হয় সেগুলি হল 'শুভ মঙ্গল জাদা সাবধান' ছবির 'আরে পেয়ার কর লে','দ্য ডার্টি পিকচার'-এর 'ও লা লা', 'গুন্ডে'-র 'তুনে মারি এন্ট্রি' এবং 'বদরিনাথ কি দুলহানিয়া'-এর 'তম্মা তাম্মা'। 

বাগি ৩' ছবিতে 'ভনকস' গানটি বাপ্পি লাহিড়ীর গাওয়া শেষ গান। ছবিটিতে অভিনয় করেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কপুর। তবে 'বাপ্পিদা'র এই আকস্মিক প্রয়াণ মিউজিক ইন্ড্রাস্ট্রির পাশাপাশি তাঁর ভক্তদের কাছেও এক বড়সড় ধাক্কা। 

আরও পড়ুনজিমে না গিয়েই ৩০ কেজি ওজন কমালেন ২ সন্তানের মা, কীভাবে?

Advertisement