scorecardresearch
 

Sampurna Lahiri: হট প্যান্ট-সবুজ টপ, সি-বিচে মোহময়ী সম্পূর্ণা; নেটানাগরিকরা বলছেন...

Sampurna Lahiri: তিন বছর পর ছোটপর্দায় ফিরেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী। এখন তাঁকে বাংলা মিডিয়াম সিরিয়ালে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই সিরিয়ালে অভিনেতা নীল ভট্টাচার্যের বোনের ভূমিকায় দেখা যাচ্ছে সম্পূর্ণাকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

Advertisement
সম্পূর্ণা লাহিড়ি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সম্পূর্ণা লাহিড়ি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • তিন বছর পর ছোটপর্দায় ফিরেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী।
  • এখন তাঁকে বাংলা মিডিয়াম সিরিয়ালে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে।
  • এই সিরিয়ালে অভিনেতা নীল ভট্টাচার্যের বোনের ভূমিকায় দেখা যাচ্ছে সম্পূর্ণাকে

তিন বছর পর ছোটপর্দায় ফিরেছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী। এখন তাঁকে বাংলা মিডিয়াম সিরিয়ালে চুটিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই সিরিয়ালে অভিনেতা নীল ভট্টাচার্যের বোনের ভূমিকায় দেখা যাচ্ছে সম্পূর্ণাকে। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। 

সম্প্রতি সম্পূর্ণা যে ছবিগুলি পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে অভিনেত্রী সমুদ্রের ধারে শুয়ে রিল্যাক্স করছেন। তিনি পরে রয়েছেন সবুজ রঙের স্লিভলেস টপ ও ডেনিম শর্টস। চোখে সানগ্লাস। একাধিক পোজে ছবি তুলেছেন অভিনেত্রী। এই ছবি সোশ্য়াল মিডিয়ায় পোস্ট হতেই উষ্ণতার পারদ চড়েছে। অভিনেত্রীর বুকের কাছে ট্যাটু দৃষ্টি আকর্ষণ করেছে সকলের। এই ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সূর্যের আলোয় ভিজে যেতে চাই। সবচেয়ে যে বিষয়টি নেটিজেনদের চোখ টেনেছে তা হল এই সব ছবিই তুলে দিয়েছেন অভিনেতা নীল ভট্টাচার্য। 

আরও পড়ুন: প্রেম ভাঙল নাকি দেবচন্দ্রিমার প্রাক্তন সায়ন্তর? বর্তমান প্রেমিকা বললেন...

 

বহুবছর পর ছোটপর্দায় ফিরেছেন সম্পূর্ণা। শেষ ২০১৯ সালে ‘নজর’ ধারাবাহিকে তাঁকে দেখেছিলেন সবাই। সম্পূর্ণাকে বাংলা মিডিয়াম সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখা যাচ্ছে। এর আগে নজর ধারাবাহিকে ডাইনির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন। টেলিভিশন থেকে সফর শুরু হলেও বেশ কিছু সিনেমাতেও কাজ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় সম্পূর্ণা। নীলের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু রিলসও তৈরি করেছেন তিনি। 

Advertisement

আরও পড়ুন: লাভ ম্যারেজ করেছিলেন, কিন্তু স্বামীর সঙ্গে ঘর করতে পারেননি এই ৫ ফেমাস টেলি নায়িকা

সম্পূর্ণার সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই তাঁর একাধিক ফটোশ্যুটের ছবি দেখা যাবে। তাঁর মধ্যে কিছু ছবি বেশ সাহসী। সম্পূর্ণা লাহিড়ি টলিউডের চেনা মুখ। তাঁকে নেনেন না এমন কেউ নেই। প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি প্রযোজনারও দায়িত্ব সামলাচ্ছেন সম্পূর্ণা। শুরু করেছেন নিজের সংস্থাও। তাঁর সংস্থার প্রযোজনায় তৈরি হয়েছিল 'মিনি'। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনেত্রীর মনের মানুষ রয়েছে কিনা এখনও সে বিষয়ে ধোঁয়াশা তবে একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে তাঁর জীবনে প্রিয় মানুষ অনেকেই রয়েছেন।  

  

Advertisement