scorecardresearch
 

Bengali TV Actress Divorce: লাভ ম্যারেজ করেছিলেন, কিন্তু স্বামীর সঙ্গে ঘর করতে পারেননি এই ৫ ফেমাস টেলি নায়িকা

Bengali TV Actress Divorce: টলিউড যেমন যশ-খ্যাতি সব দেয় তেমনি বাংলা টেলিভিশন জগতেও যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন তাঁদেরও পরিচিতি নেহাত কম নয়। অনেকেই এমন রয়েছেন যে খুবই অল্প সময়ের মধ্যে দারুণভাবে জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন। কেরিয়ারে সাফল্য এলেও অল্প বয়সেই ব্যক্তিগত জীবনে গভীর ধাক্কা খেয়েছেন এই টেলি সুন্দরীরা।

Advertisement
এই টেলি অভিনেত্রীরা বিয়ে হয় খুব তাড়াতাড়ি এই টেলি অভিনেত্রীরা বিয়ে হয় খুব তাড়াতাড়ি
হাইলাইটস
  • টলিউড যেমন যশ-খ্যাতি সব দেয় তেমনি বাংলা টেলিভিশন জগতেও যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন তাঁদেরও পরিচিতি নেহাত কম নয়
  • অনেকেই এমন রয়েছেন যে খুবই অল্প সময়ের মধ্যে দারুণভাবে জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন।
  • কেরিয়ারে সাফল্য এলেও অল্প বয়সেই ব্যক্তিগত জীবনে গভীর ধাক্কা খেয়েছেন এই টেলি সুন্দরীরা।

টলিউড যেমন যশ-খ্যাতি সব দেয় তেমনি বাংলা টেলিভিশন জগতেও যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা কাজ করছেন তাঁদেরও পরিচিতি নেহাত কম নয়। অনেকেই এমন রয়েছেন যে খুবই অল্প সময়ের মধ্যে দারুণভাবে জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন। কেরিয়ারে সাফল্য এলেও অল্প বয়সেই ব্যক্তিগত জীবনে গভীর ধাক্কা খেয়েছেন এই টেলি সুন্দরীরা। অল্প বয়সে বিয়ে করে বিচ্ছেদের যন্ত্রণায় ভুগতে হয়েছে। তবে এঁরা কেউই থেমে থাকেননি। এখন জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন এঁরা। আসুন জেনে নিই সেই অভিনেত্রীরা আসলে কারা। 

সোনামণি সাহা (Sonamoni Saha)
বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ হল সোনামণি সাহা। দেবী চৌধুরানী, মোহরের পর এখন এক্কাদোক্কা সিরিয়ালে অভিনয় করছেন তিনি। ওয়েব সিরিজেও তাঁকে দেখা গিয়েছে অভইনয় করতে। তবে অভিনয়ে আসার আগেই তিনি নাকি বিয়ে সেরে নেন। ২০১৫ সালে মাত্র ১৮ বছর বয়সে তাঁর বিয়ে হয় কোরিওগ্রাফার সুব্রত রায়ের সঙ্গে। কিন্তু ২০১৯ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। 

আরও পড়ুন: সি বিচে হট প্যান্টে VIDEO অপরাজিতার, 'চেহারাটাও হট বানাতে হয়,' ট্রোলিংয়ের শিকার

তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)
বাংলা টেলি জগতের অত্যন্ত জনপ্রিয় এখ অভিনেত্রী হলেন তিয়াসা লেপচা। শ্যামা চরিত্র দিয়ে তিনি সকলের মন জয় করেছিলেন। কৃষ্ণকলি খ্যাত এই অভিনেত্রীও খুব অল্প সময়ে বিয়ে করে নেন। তিয়াসা অভিনেতা সুবান রায়কে বিয়ে করেছিলেন। ২০১৭ সালে ১৮ বছর বয়সে তার বিয়ে হয়েছিল। ২০২১ সালে তাদের বিবাহ বিচ্ছেদের মামলার পর ২০২২ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।

 

আরও পড়ুন: ইউভান থেকে ঈশান, টলিউড স্টারকিডদের নামের প্রকৃত অর্থ জানুন

মধুমিতা সরকার (Madhumita Sircar)
টেলিভিশন থেকে সফর শুরু করলেও এখন টলিউড ও ওয়েস সিরিজ দুনিয়ায় রাজ করছেন মধুমিতা সরকার। দর্শক মহলে তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। ‘বোঝে না সে বোঝে না খ্যাত’ পাখি সিরিয়াল চলাকালীন সৌরভ চক্রবর্তীর সঙ্গে আইনি বিয়ে সেরে নিয়েছিলেন। তখন তার বয়স ছিল মাত্র ১৯ বছর। ২০১৯ সালে সৌরভ চক্রবর্তীর সঙ্গে তাঁর ডিভোর্স হয়। এরপর সৌরভ দাসের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা গেলেও এটা যে একেবারেই ভুয়ো খবর তা স্পষ্ট জানিয়ে দেন অভিনেত্রী। 

Advertisement

মানালি দে (Manali Dey)
বউ কথা কও খ্যাত মৌরি ওরফে মানালি টেলি দুনিয়ায় শুধু নয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতেও দারুণভাবে পরিচিত তিনি। কেরিয়ারের প্রথমদিকে ২০১২ সালে মাত্র ২২ বছর বয়সে গায়ক সপ্তককে বিয়ে করেন মানালি। তবে চার বছর পর সেই বিয়ে ভেঙে যায় অভিনেত্রীর। পুরোনো সম্পর্কের যন্ত্রণা ভুলে অল্পদিনের মধ্যেই প্রেমে পড়েন ‘ধুলোকণা’র ফুলঝুরি। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের সঙ্গে ২০২১ সালের ১৫ই অগস্ট বিয়ে করেন অভিনেত্রী। 

আরও পড়ুন: বাঙালি নয়, অবাঙালি এই ৭ তারকা রাজ করছেন বাংলা সিরিয়ালে

শোলাঙ্কি রায় (Solanki Roy)
২০১৭ সালে বিয়ে করেছিলেন শোলাঙ্কি। তার স্বামী শাক্য বসু নিউজিল্যান্ডে কর্মরত। অভিনয় ছেড়ে কিছুদিন বিদেশে গিয়ে সংসার করছিলেন অভিনেত্রী। কিন্তু তারপর আবার বাংলাতে ফিরে এসে অভিনয়ে মন দেন তিনি। তাদের ডিভোর্স হয়ে গেছে বলে শোনা যায় তবে বিচ্ছেদের ব্যাপারে মুখ বরাবর বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। এই মুহূর্তে গাঁটছড়া সিরিয়ালে খড়ি হিসাবে দর্শকদের মন জয় করেছেন তিনি। অভিনেতা সোহমের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। 

Advertisement