scorecardresearch
 

Sayanta Modak: প্রেম ভাঙল নাকি দেবচন্দ্রিমার প্রাক্তন সায়ন্তর? বর্তমান প্রেমিকা বললেন...

Sayanta Modak: খড়কুটো সিরিয়াল থেকেই আলাপ, তারপর সেই আলাপ ক্রমে প্রেমে পরিণত হয়। কথা হচ্ছে টেলিভিশন অভিনেতা সায়ন্ত মোদক ও অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের। একসঙ্গে অভিনয় করতে করতেই প্রেমের সূত্রপাত। একসঙ্গে ইউটিউব ভিডিও থেকে শুরু করে এদিক-ওদিক ঘোরা, যাকে বলে প্রেম জমে ক্ষীর। কিন্তু সম্প্রতি অন্য এক বিষয় শোনা যাচ্ছে সায়ন্ত মোদক ও প্রিয়াঙ্কা মিত্রকে নিয়ে।

Advertisement
সায়ন্ত মোদক ও প্রিয়াঙ্কা মিত্রের ব্রেকআপ? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম সায়ন্ত মোদক ও প্রিয়াঙ্কা মিত্রের ব্রেকআপ? ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • টেলি পাড়ায় এখন গুঞ্জন সায়ন্ত ও প্রিয়াঙ্কার নাকি ব্রেক আপ হয়ে গিয়েছে।
  • তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে না।
  • খড়কুটো সিরিয়াল থেকেই আলাপ, তারপর সেই আলাপ ক্রমে প্রেমে পরিণত হয়।

খড়কুটো সিরিয়াল থেকেই আলাপ, তারপর সেই আলাপ ক্রমে প্রেমে পরিণত হয়। কথা হচ্ছে টেলিভিশন অভিনেতা সায়ন্ত মোদক ও অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রের। একসঙ্গে অভিনয় করতে করতেই প্রেমের সূত্রপাত। একসঙ্গে ইউটিউব ভিডিও থেকে শুরু করে এদিক-ওদিক ঘোরা, যাকে বলে প্রেম জমে ক্ষীর। কিন্তু সম্প্রতি অন্য এক বিষয় শোনা যাচ্ছে সায়ন্ত মোদক ও প্রিয়াঙ্কা মিত্রকে নিয়ে। 

সায়ন্ত-প্রিয়াঙ্কার ব্রেকআপের গুজব
টেলি পাড়ায় এখন গুঞ্জন সায়ন্ত ও প্রিয়াঙ্কার নাকি ব্রেক আপ হয়ে গিয়েছে। তাঁদের সম্পর্কে নাকি চিড় ধরেছে। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে না। এরপর থেকেই এই জুটির ব্রেক আপ নিয়ে আলোচনা চলতে থাকে। সত্যিই কি তাঁদের সম্পর্কে চিড় ধরেছে? এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান যে তিনি খুবই অসুস্থ এখন। জ্বর হয়েছে তাঁর। যদিও এই কথা শোনার পর তিনি অবাকই হয়েছেন। তিনি বলেন যে আগামীদিনে বিচ্ছেদ বা একসঙ্গে থাকা, যেটাই হোক না কেন তা জানা যাবে। অভিনেত্রী এর চেয়ে বেশি কিছু বলতেও চান না। 

ভ্লগও রয়েছে সায়ন্তর
অভিনয়ের পাশাপাশি নিয়মিত ভ্লগও করেন সায়ন্ত। সায়ন্তর ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম ‘দ্য কনফিউজড বক্স’। সেই নামের একটি ইউটিউব চ্যানেলও আছে সায়ন্তর। প্রিয়াঙ্কার আগে সায়ন্তর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের। তাঁরা একসঙ্গে কনফিউজড বক্সে  ভিডিও তৈরি করতেন। চার বছর ধরে তাঁরা একসঙ্গে সম্পর্কে ছিলেন। 

আরও পড়ুন: লাভ ম্যারেজ করেছিলেন, কিন্তু স্বামীর সঙ্গে ঘর করতে পারেননি এই ৫ ফেমাস টেলি নায়িকা

সায়ন্তর সঙ্গে দেবচন্দ্রিমার সম্পর্ক ছিল
দেবচন্দ্রিমা ও সায়ন্তর সম্পর্ক খোলাখুলি ছিল। কোনও রাখঢাক ছিল না। একসঙ্গে মালদ্বীপও ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকেও তাঁরা দুজনে ভ্লগ করেন। কিন্তু আচমকাই তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের কারণ স্পষ্ট ভাবে না বললেও দেবচন্দ্রিমা জানিয়েছিলেন এই সিদ্ধান্ত তাঁর একার। বিষয়টা যাতে তিক্ততার পর্যায়ে না চলে যায়, মুখ দেখাদেখি যাতে বন্ধ না হয়ে যায় সে কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।  

Advertisement

 

আরও পড়ুন: আর কোনও নতুন সিরিয়াল নয়, অনিশ্চয়তা সব্যসাচীর 'রামপ্রসাদ' ঘিরে

শ্রীমার সঙ্গেও সম্পর্ক ছিল সায়ন্তর
তার পর নাকি শ্রীমা ভট্টাচার্যর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা। যদিও তা নিয়ে দু’জনের কেউই কখনও প্রকাশ্যে কথা বলেননি। কিন্তু দেবচন্দ্রিমার পর প্রিয়ঙ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা ছিল না সায়ন্তর। তাঁদের দু’জনের সম্পর্কের জল এখন ঠিক কোন দিকে গড়ায়, সেটাই দেখার অপেক্ষা। 

Advertisement