scorecardresearch
 

Ishaa Saha: ইশার সঙ্গেই পরকীয়ায় জড়িয়েছিলেন ইন্দ্রনীল? মুখ খুললেন অভিনেত্রী

টেলিভিশন থেকে সফর শুরু হলেও সিনেমা-সিরিজে এখন জনপ্রিয়তার তুঙ্গে বিরাজ করছেন অভিনেত্রী ইশা সাহা। শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর ও পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন ছবি ঘরে ফেরার গান। এরই মাঝে ইশা সাহা জানিয়ে দিলেন যে তিনি পরকীয়াকে ভালোবাসা বলেই মনে করেন। প্রসঙ্গত, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে ইশা সাহার পরকীয়া প্রেমের জেরেই ঘর ভেঙেছিল নাকি ইন্দ্রনীল ও বরখা বিস্তের।

Advertisement
ইশা সাহার সঙ্গে নাকি পরকীয়ায় জড়িয়েছিলেন ইন্দ্রনীল ইশা সাহার সঙ্গে নাকি পরকীয়ায় জড়িয়েছিলেন ইন্দ্রনীল
হাইলাইটস
  • টেলিভিশন থেকে সফর শুরু হলেও সিনেমা-সিরিজে এখন জনপ্রিয়তার তুঙ্গে বিরাজ করছেন অভিনেত্রী ইশা সাহা।
  • শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর ও পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন ছবি ঘরে ফেরার গান
  • এরই মাঝে ইশা সাহা জানিয়ে দিলেন যে তিনি পরকীয়াকে ভালোবাসা বলেই মনে করেন।

টেলিভিশন থেকে সফর শুরু হলেও সিনেমা-সিরিজে এখন জনপ্রিয়তার তুঙ্গে বিরাজ করছেন অভিনেত্রী ইশা সাহা। শুক্রবার মুক্তি পেয়েছে তাঁর ও পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন ছবি ঘরে ফেরার গান। এরই মাঝে ইশা সাহা জানিয়ে দিলেন যে তিনি পরকীয়াকে ভালোবাসা বলেই মনে করেন। প্রসঙ্গত, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে ইশা সাহার পরকীয়া প্রেমের জেরেই ঘর ভেঙেছিল নাকি ইন্দ্রনীল ও বরখা বিস্তের। তাঁদের দীর্ঘ ১৪ বছরের সম্পর্কের মাঝে নাকি চলে এসেছিলেন ইশা।

ভালোবাসা পরকীয়া নয় 
আসলে ইশা-পরমব্রতর সিনেমা ঘরে ফেরার গান সিনেমায় পরকীয়ার কিছুটা ইঙ্গিত পাওয়া যায়। সেই পরকীয়াকে আদৌও অভিনেত্রী সমর্থন করেন কিনা সে বিষয়ে জিজ্ঞাসা করা হয় এক সাক্ষাৎকারে। ইশা সাহা স্পষ্ট করে এ প্রসঙ্গে বলেন,  এই পরকীয়া বিষয়টা মানুষ বিশেষে আলাদা। আমাদের দেশে পরকীয়াকে খারাপ হিসাবে দেখা হয়। আচ্ছা ভালবাসাকে কি পরকীয়া বলা যায়? আমার ধারণা, ভালবাসা যে কোনও দিন যে কোনও সময় যে কারও সঙ্গে হতে পারে। আমার ধারণা, আমাদের দেশে অনেকের এটা হয়। অনেকে সাহস করে বিয়েটা থেকে বেরিয়ে আসে। কেউ পারে না। কেউ সমঝোতা করে নেয়। কেউ সমাজের ভয়ে থেকে যায়। আবার কেউ ভালবাসাটা স্বীকারই করতে চায় না। আমার কাছে নিজের ভাল থাকাটা গুরুত্বপূর্ণ। দুনিয়া চুলোয় যাক। সমাজের ভয়ে গুমরে মরে গেলাম, এর তো কোনও মানে নেই। আমি ঠিক পরকীয়া হিসাবে দেখি না। এই ভাবে তকমা দিয়ে দেওয়া খুব সহজ।

আরও পড়ুন: Ishaa Saha: 'আমার একমাত্র প্রেম...' সোশ্যাল মিডিয়ায় জানিয়েই দিলেন ইশা

ইশা-ইন্দ্রনীলের চর্চিত সম্পর্ক
এখানে উল্লেখ্য, ইশা সাহা ও ইন্দ্রনীল সেনগুপ্তের সম্পর্ক এখন বেশ চর্চিত টলিপাড়া জুড়েই। তাঁদের প্রেম নিয়ে টলিপাড়ার অন্দরে যে বেশ আলোচনা হয় তা বলাই বাহুল্য। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি তাঁরা। বরং বরাবর নিজেদের সম্পর্কে আড়ালে রেখে দিয়েছেন। তবে ‘হত্যাপুরী’ ছবির প্রিমিয়ারে ইশা ও ইন্দ্রনীলকে একসঙ্গে দেখা দেওয়ার পর ফের জল্পনা শুরু হয়ে যায়। ইশা সাহার সঙ্গে সম্পর্কের জেরেই ইন্দ্রনীল ও বরখা বিস্তের ১৪ বছরের সম্পর্ক ভেঙে যায় বলে ইন্ডাস্ট্রিতে খবর। যদিও এই সম্পর্ক ভাঙা নিয়ে কেউই মুখ খোলেননি। 

Advertisement

আরও পড়ুন: Indranil-Isha: আর রাখঢাক নয়, মনের মানুষ ইন্দ্রনীলের কথা মুখে এনে ফেললেন ইশা! 

ইশা বা ইন্দ্রনীল কেউই মুখ খোলেননি
ইশা বা ইন্দ্রনীলকে এ প্রসঙ্গে বারংবার প্রশ্ন করা হলে বরাবরই মাপা উত্তর এসেছে তাঁদের তরফে। কখনও বলেছেন, যে এ রকম গুজব তাঁরাও শুনেছেন। আবার কখনও বলেছেন যে, ব্যক্তিগত জীবন নিয়ে তাঁরা কোনও প্রশ্নের উত্তর দিতে চান না। ইশা সাম্প্রতিক সাক্ষাৎকারে জানিয়েছেন যে তিনি ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলতে চান না। শেষ কয়েক মাস বা বছর ধরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যা হচ্ছে তাতে তিনি খানিকটা বিরক্ত।   

 

    

Advertisement