scorecardresearch
 

Delhi Metro Controversy-Sreelekha Mitra: শুধু ব্রা পরে বাইরে যাওয়া উচিত ? দিল্লির যুবতী কাণ্ড নিয়ে মুখ খুললেন শ্রীলেখা

Delhi Metro Controversy-Sreelekha Mitra: শুধু অন্তর্বাস পরে মেট্রোতে ওঠার কারণে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন দিল্লির তরুণী রিদম চানানা। যদিও তিনি পরে জানিয়েছেন যে এটা শুধু ওইদিন নয়, এর আগেও তিনি এ ধরনের অন্তর্বাস পরে মেট্রোয় যাতায়াত করেছেন। অনেকেই রিদমের সঙ্গে উরফি যাদবের তুলনা করে কটাক্ষ করতে ছাড়েননি। ১৯ বছরের ওই তরুণী ইতিমধ্যেই জানিয়েছেন যে তাঁর এটা অধিকার। তিনি কী ধরনের পোশাক পরবেন সেটা তাঁর ইচ্ছা।

Advertisement
দিল্লি মেট্রো কাণ্ডে প্রতিক্রিয়া দিলেন শ্রীলেখা দিল্লি মেট্রো কাণ্ডে প্রতিক্রিয়া দিলেন শ্রীলেখা
হাইলাইটস
  • শুধু অন্তর্বাস পরে মেট্রোতে ওঠার কারণে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন দিল্লির তরুণী রিদম চানানা।
  • যদিও তিনি পরে জানিয়েছেন যে এটা শুধু ওইদিন নয়, এর আগেও তিনি এ ধরনের অন্তর্বাস পরে মেট্রোয় যাতায়াত করেছেন
  • ভাইরাল হওয়া এই তরুণীকে নিয়ে অনেকেই অনেক কিছু বলেছেন। এবার এই নিয়ে প্রতিক্রিয়া দিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শুধু অন্তর্বাস পরে মেট্রোতে ওঠার কারণে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন দিল্লির তরুণী রিদম চানানা। যদিও তিনি পরে জানিয়েছেন যে এটা শুধু ওইদিন নয়, এর আগেও তিনি এ ধরনের অন্তর্বাস পরে মেট্রোয় যাতায়াত করেছেন। অনেকেই রিদমের সঙ্গে উরফি যাদবের তুলনা করে কটাক্ষ করতে ছাড়েননি। ১৯ বছরের ওই তরুণী ইতিমধ্যেই জানিয়েছেন যে তাঁর এটা অধিকার। তিনি কী ধরনের পোশাক পরবেন সেটা তাঁর ইচ্ছা। ভাইরাল হওয়া এই তরুণীকে নিয়ে অনেকেই অনেক কিছু বলেছেন। এবার এই নিয়ে প্রতিক্রিয়া দিলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শ্রীলেখার প্রতিক্রিয়া
অভিনেত্রী শ্রীলেখা মিত্র যদিও এই ঘটনা সম্পর্কে অবগত ছিলেন না। পরে তিনি গোটা বিষয়টা শুনে তাঁর এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। শ্রীলেখা মিত্র বলেন, "আমি এখন জীবনে না কে ব্রা পরে গাড়িতে উঠল, কে মাইক্রো মিনি পরে মেট্রোয় উঠল এটাতে সাধুবাদ জানানোরও কিছু নেই, যাঁর যা পছন্দ সেটা পরবে। কারো ভালো লাগবে কারো ভালো লাগবে না। এখন সে কেন পরেছে, কী পরেছে সেটা হয়ত আমার ভালো নাও লাগতে পারে। আবার এরকম পোশাকে কাউকে দেখে ভালো লাগে আবার অনেককে হয়ত ভালো লাগে না। ভালো লাগে না মানে বডি ল্যাঙ্গুয়েজে ভালগারিটি টা বোঝায়।" 

আরও পড়ুন: দিল্লি মেট্রোয় অন্তর্বাস পরে উঠলেন তরুণী, ঝড়ের গতিতে ভাইরাল

দৃষ্টি নন্দনের বিষয়ও রয়েছে
অভিনেত্রী আরও বলেন, "অনেকে আছে যাঁদের শাড়ি পরেও তাঁদের ভালগার লাগে। কিন্তু কেন সে ব্রা পরেছে, তার হয়ত গরম লাগছিল তাই পরেছে, আমি জানি না। আমি কাউকে না দেখে, না বুঝে বিচার করব না। তবে হ্যাঁ আর একটা বিষয় রয়েছে কেউ কেউ এই বিষয়গুলিকে চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাচ্ছে। সেটাও মাঝে মাঝে একটু দৃষ্টিকটু দৃষ্টি নন্দনের বিষয় রয়েছে। তাই এই ব্যালান্স করাটা খুব জরুরি। কোনও পোশাকে ব্রা-এর স্ট্র্যাপ দেখা গেল সেটা নিয়ে হইহই রইরই করার মতো বিষয় নয়। কিন্তু প্রকাশ্যে ব্রা পরে বেরিয়ে যাওয়া একটু বাড়াবাড়ি বলেই মনে হয়। তবে যেটা জানি না সেটা নিয়ে কিছু না বলাই ভালো। আমি কে এটা বলার। লোকের যদি ভালো না লাগে তবে সে দেখবে না, মুখ ঘুরিয়ে থাকবে আর ভালো লাগলে দেখবে। তবে এগুলোর চেয়ে অন্য অনেক কিছু রয়েছে প্রতিবাদ করার মতো।"   

Advertisement

আরও পড়ুন: 'বহু দিন ধরেই এভাবে যাতায়াত করছি,' বলছেন মেট্রোয় অন্তর্বাস পরা VIRAL মেয়ে

বহু বিষয়ে সরব হন অভিনেত্রী
বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্পষ্টবক্তা বলেই পরিচিত শ্রীলেখা মিত্র। তার পাশাপাশি তিনি একজন স্বাধীনচেতা ও মুক্ত মনোভাবাসম্পন্ন অভিনেত্রী। প্রায়ই তাঁকে বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায়। সম্প্রতি শ্রীলেখা তাঁর মেয়েকে নিয়ে ঘুরে এলেন জঙ্গল সাফারি থেকে। মহারাষ্ট্রের তাডোবা জাতীয় অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে জঙ্গল সফরের বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করলেন শ্রীলেখা। নিজের শর্তে জীবনযাপন করতেই ভালবাসেন তিনি।  

তরুণী এর আগেও মেট্রোয় এই পোশাক পরে উঠেছেন
অপরদিকে ভাইরাল হওয়া তরুণী জানিয়েছেন যে বিগত বেশ কয়েক মাস ধরে এই ধরনের পোশার পরেই দিল্লি মেট্রোতে ভ্রমণ করে আসছেন তিনি। পিঙ্ক লাইনে তিনি কয়েকবার সমস্যার সম্মুখীন হয়েছে বলে জানান তিনি। তবে অন্য কোনও মেট্রো লাইনে তাঁকে কোনও সমস্যায় পড়তে হয়নি। এদিকে মেট্রোতে এহেন পোশাক পরে চাপার কারণে সেই তরুণীর তুলনা করা হচ্ছে উরফি জাভেদের সঙ্গে। যদিও সেই তরুণীর সাফ কথা, "উরফির থেকে আমি অনুপ্রাণিত নই। তিনি বলেন, 'লোকে কী বলছে, তাতে আমার কিছু এসে যায় না। আমি উরফি জাভেদের থেকে অনুপ্রাণিত নই।"

  

Advertisement