scorecardresearch
 

Jhilam Gupta: করণের ছবিতে অভিনয়ে ঝিলম? ইউটিউবারের বলিউডে পা নিয়ে জল্পনা

Jhilam Gupta in Bollywood Movie: ঝিলমের বেশ কিছু রোস্টিং ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার শুধু সোশ্যাল মিডিয়ার মধ্যেই আটকে থাকবেন না তিনি। নেটদুনিয়া থেকে এক লাফে বলিউডে পাড়ি দিচ্ছেন ঝিলম। 

Advertisement
করণ জোহর ও ঝিলম গুপ্ত (ছবি: ফেসবুক) করণ জোহর ও ঝিলম গুপ্ত (ছবি: ফেসবুক)

বাংলা কনটেন্ট ক্রিয়েটর (Content Creator) হিসাবে দারুণ জনপ্রিয় ঝিলম গুপ্ত (Jhilam Gupta)। তাঁকে চেনেন না, বা কোনও ভিডিও দেখেননি, এরকম খুব কম বাঙালি নেটিজেন রয়েছেন বর্তমানে। বাংলা ধারাবাহিক থেকে সিনেমা, সামাজিক বিষয় থেকে বিভিন্ন নস্ট্যালজিয়া, মজার ছলে নিজের কায়দায় সকলের সামনে ভিডিও আকারে তুলে ধরেন তিনি।

ঝিলমের বেশ কিছু রোস্টিং ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার শুধু সোশ্যাল মিডিয়ার মধ্যেই আটকে থাকবেন না তিনি। নেটদুনিয়া থেকে এক লাফে বলিউডে পাড়ি দিচ্ছেন ঝিলম। 

হিন্দি ছবিতে অভিনয়ের ডাক পেয়েছেন ঝিলম গুপ্ত। চারিদিকে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। তাও যে সে ছবি না, করণ জোহর (Karan Johar) প্রযোজিত ছবিতে অভিনয়ের ডাক এসেছে তাঁর। ছবির পরিচালক কলিন ডি কুনহা। ছবির কাস্টিং ডিরেক্টর যোগাযোগ করেন ঝিলমের সঙ্গে। লুক টেস্টের দিন কলকাতায় এসে ছবি নিয়ে প্রাথমিক কথা বলেন পরিচালক।

আরও পড়ুন: মৃণাল সেনের বায়োপিকে নাম ভূমিকায় চঞ্চল! জল্পনায় সিলমোহর দিলেন সৃজিত

যদিও এবিষয়টি নিয়ে এখনও সেভাবে মুখ খোলেননি ঝিলম। তবে শোনা যাচ্ছে, প্রাথমিক কথাবার্তা হলেও, এখন পর্যন্ত চিত্রনাট্য বা নিজের চরিত্র নিয়ে কিছুই জানেন না তিনি। যেহেতু বেশী তথ্য এখনও পাননি, তাই ইউটিউবার মনে করছেন, খুব ছোট মাপের কোনও কাজই হয়তো তাঁকে করতে হবে। 

আরও পড়ুন: এবার জুটিতে মধুমিতা- রোহন, শুরু হল 'জাতিস্মর'-র শ্যুটিং

খবর অনুযায়ী, ঝিলমের লুকের জন্যই তাঁকে বেছে নিয়েছে এই বলিউড ছবির টিম। সব ঠিক থাকলে আগামী জানুয়ারি মাসেই তিলোত্তমাতেই শ্যুটিং শুরু করবেন পরিচালক। এই পর্যায় শ্যুটিং চলবে প্রায় ২০ দিন। তবে শেষ পর্যন্ত, সত্যিই বি-টাউনের ছবিতে পা রাখবেন কিনা ঝিলম, তা সময়ই বলবে। 

Advertisement

আরও পড়ুন:  দীপিকার গেরুয়া বিকিনিতে সেন্সর বোর্ডের কাঁচি? 'পাঠান'-এ একগুচ্ছ বদলের পরামর্শ

প্রসঙ্গত, এর আগে ছবি ও ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গেছে 'দ্য বং গাই'- কিরণ দত্তকে। এছাড়া ধারাবাহিক, বিজ্ঞাপনের কাজ করছেন স্যান্ডি সাহা, ওয়ান্ডার মুন্নাদের মতো কনটেন্ট ক্রিয়েটররা। হিন্দি কনটেন্ট ক্রিয়েটরদের অনেককেই দেখা যাচ্ছে অভিনয় জগতে। এক কথায় বলা যায়, এই মুহূর্তে কনটেন্ট ক্রিয়েটরদের বাজার বেশ ভালই যাচ্ছে। তবে ঝিলম যদি সত্যিই বলিউডের কাজ করেন, তাহলে তা নিঃসন্দেহে অনেকটা আশার আলো দেখাবে অন্যান্য কনটেন্ট ক্রিয়েটরদের।  

 

Advertisement