scorecardresearch
 

Entertainment Updates: স্যালুট! সোনু সুদকে ট্রিবিউট বিমান সংস্থার

Aajtak Bangla | কলকাতা/ মুম্বই | 21 Mar 2021, 7:58 PM IST

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা একে একে যোগ দিচ্ছেন রাজনীতিতে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

 স্যালুট! সোনু সুদকে ট্রিবিউট বিমান সংস্থার স্যালুট! সোনু সুদকে ট্রিবিউট বিমান সংস্থার
7:58 PM (3 বছর আগে)

বিমানবন্দরে অনুষ্কার কোলে ভামিকা, বিরাটের কাছে সব ব্যাগ, Viral PHOTOS

Posted by :- soumita

টি-২০ ম্যাচ চলছিল গুজরাটের মতেরা স্টেডিয়ামে। সেখান থেকেই একবার স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকাকে নিয়ে বিমান বন্দরে দেখা গেল বিরাট কোহলীকে। ছবিগুলি দেখে 'বিরুষ্কা'-র ফ্যানেরা ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন তাঁদের। সেই ছবিগুলি দেখতে, ক্লিক করুন। 
 

6:27 PM (3 বছর আগে)

টেগোর পুরস্কার ও সত্যজিৎ রায় আন্তর্জাতিক পুরষ্কার ঘোষণা অমিত শাহের

Posted by :- soumita

আজ, রবিবার নির্বাচনী ইস্তাহার প্রকাশ করবে বিজেপি। ইতিমধ্যে সেই কাজ করেছে তৃণমূল, বামেরা। বিজেপি 'সোনার বাংলা' গড়তে কী কী পদক্ষেপ করতে পারে, তা থাকতে পারে তাদের ইস্তাহারে। বিধাননগরের ইজেডসিসি-তে বিজেপির ইস্তাহার প্রকাশ করা হবে। টেগোর পুরস্কার ও সত্যজিৎ রায় আন্তর্জাতিক পুরষ্কার ঘোষণা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সবিস্তারে পড়ুন..

4:56 PM (3 বছর আগে)

জলকেলিতে আলিয়া! বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন নেটপাড়ায়

Posted by :- soumita

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) তাঁর পরবর্তী ছবির জন্য এই মুহূর্তে বেশ আলোচনায় রয়েছেন। ছবিতে তাঁর লুক ও চরিত্র নিয়ে প্রশংসাও পাচ্ছেন তিনি। এরই মাঝে নায়িকার শেয়ার করা একটি পুরনো বিকিনি পরা ছবি সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। সবিস্তারে পড়ুন... 

2:07 PM (3 বছর আগে)

স্যালুট! সোনু সুদকে ট্রিবিউট বিমান সংস্থার

Posted by :- soumita

তাঁকে সব সমস্যার 'মসিহ' অর্থাৎ সমাধান হিসাবে ভাবা হয়। লকডাউনে দেশজুড়ে পরিযায়ী শ্রমিকদের নিরাপদে বাড়ি ফেরায় সহায়তা করেছিলেন সোনু সুদ। এছাড়াও আটকে থাকা পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানো, পড়াশোনায় সাহায্য করা, কখনো দরিদ্রদের ঘর দেওয়া আবার কখনো চাষির প্রয়োজনে ট্র্যাক্টর কিনে দেওয়া, ইত্যাদি তাঁর নানা মানবিক রূপ বিগত কয়েক দিনে সকলে দেখেছেন। সেই বলিউড অভিনেতা সোনু সুদকে স্যালুট জানালো এবার একটি বিমান সংস্থা। গোটা বিমানের গায়ে সোনুর ছবি ও লেখা, "অ্যা স্যালুট টু দ্য সেভিয়র সোনু সুদ।"

সোনু সুদ

 

Advertisement
1:08 PM (3 বছর আগে)

'ভুল ভুলাইয়া ২'- র শ্যুটিং সেট থেকে ধরা পড়ল কার্তিক আরিয়ানের লুক

Posted by :- soumita

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান তাঁর পরবর্তী ছবি 'ভুল ভুলাইয়া ২' র শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। শনিবার মুম্বইয়ের এক সেটে ধরা পড়ল অভিনেতার ছবির লুক। বিস্তারিত পড়ুন... 

 

 কার্তিক আরিয়ান
11:52 AM (3 বছর আগে)

এবার 'রিপড জিন্সে' রণবীর

Posted by :- soumita

চারিদিকে এখন সবচেয়ে আলোচিত পোশাক 'রিপড জিন্স'। সদ্য উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর আসনে বসেছেন তিরথ সিং রাওয়াত। আর নতুন দায়িত্ব নিয়েই বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। মসনদে বসার পরই মেয়েদের ছেঁড়া জিন্স পরার বিরুদ্ধে সরব হতে দেখা গেছে তাঁকে। আর সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর এই মন্তব্য সমালোচনার ঝড় তুলেছে। বলিউডের নায়িকারা অনেকেই সম্প্রতি সামাজিক মাধ্যামে এই ধড়নের জিন্স পরে ছবি শেয়ার করেছেন। এবার বাদ গেলেন না অভিনেতা রণবীর সিংও। 

10:57 AM (3 বছর আগে)

ছবির পরতে পরতে রহস্য! 'রহস্যময়'-র ডাবিংয়ে শাশ্বত

Posted by :- soumita

পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ফের ধীরে ধীরে ছন্দে ফিরছে ইন্ডাস্ট্রি। প্রায় এক বছর পিছিয়ে যাওয়ার পর শেষমেশ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সৌম্য ঘোষ ও সুপ্রিয়া ভট্টাচার্যের ছবি 'রহস্যময়' (Rahsymoy)। সম্প্রতি শহরের একটি স্টুডিয়োতে ছবির ডাবিং সারলেন শাশ্বত চট্টোপাধ্যায় । সবিস্তারে পড়ুন... 

9:47 AM (3 বছর আগে)

নেটপাড়ায় পান মশলার বিজ্ঞাপনের মিম শাহরুখ- অজয়ের

Posted by :- soumita

সম্প্রতি বলিউড অভিনেতা শাহরুখ খান ও অজয় দেবগণকে একটি পান মশলার বিজ্ঞাপনে দেখা গেছে। অন্য সময়ে প্রিয় তারকাদের একসঙ্গে দেখলেও এবার নেটপাড়া মিমে ছেয়ে গেছে তাঁদের নিয়ে। 

 

Advertisement