scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 14 June 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

মজা করে 'অশ্লীল' নাচ! কুকথায় ভরল মীরের কমেন্ট বক্স, Viral Video
শুধু এ রাজ্য বা দেশ নয়, সীমানা টপকে বিদেশের তাঁর ফ্যান ফলোইং রয়েছে। একবার তাঁর ফেসবুক পেজ ঘুরে এলেই ভালো বোঝা যাবে। তাঁর পোস্টই প্রায় ভাইরাল হয়। যেমনটা আজ মঙ্গলবার হয়েছে। ঘণ্টা পাঁচেক আগে একটি ভিডিও পোস্ট করেন মীর। যা নিয়ে তাঁর অনুরাগীদের একটা বড় অংশ বেজার ক্ষুব্ধ।


Deepika Padukone: শুটিং সেটে অসুস্থ, হাসপাতালে ভর্তি দীপিকা পাদুকোন
বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকোনকে (Deepika Padukone) হাসপাতালে ভর্তি করার খবর পাওয়া গেছে। তবে এটাও বলা হচ্ছে যে তিনি এখন হোটেলে ফিরেছেন এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে বলে জানা গেছে।


'রোজ মিস করি', সুশান্তের ছবি শেয়ার করে লিখলেন রিয়া
সুশান্তের সঙ্গে কিছু অদেখা ছবি শেয়ার করেছেন রিয়া চক্রবর্তী। এর মধ্যে সুশান্ত এবং রিয়ার আনন্দের মুহূর্তগুলি দেখে তাদের মধ্যে বন্ধন আন্দাজ করা যায়। সুশান্তের হাস্যোজ্জ্বল মুখ, তার দুষ্টুমি এবং রিয়ার খুশি। সবকিছুই বলে দুজনের প্রেমের গল্প। এই ফটোগুলির শেয়ার করে রিয়া লিখেছেন- 'প্রতিদিন তোমাকে মিস করি...' সুশান্তের ভক্তরাও রিয়ার এই পোস্টে তাকে স্মরণ করেছেন।


জট কাটল সন্দীপ রায়ের 'হত্যাপুরী'-র! শ্যুটিং শুরু নতুন ফেলুদা-জটায়ু -তোপসেদের
Feluda- Hatyapuri: নানা জল্পনা -আলোচনা, বাধা-বিপত্তির পর শেষমেশ শুরু হয়েছে সন্দীপ রায়ের নতুন ছবি ‘হত্যাপুরী’ -র শ্যুটিং। সামনে এসেছে কাস্টিংয়ের তথ্যও। নতুন ফেলুদা কে হবে, এই নিয়ে নিশ্চিত তথ্য মিললেও, তোপসে এবং  জটায়ু কারা হবেন, তা নিয়ে ছিল চর্চা।


'মিঠাই'-তে এবার এন্ট্রি নিলেন ভাবনা! গল্পে নতুন মোড়?
Mithai- Bhavana Bannerjee: কিছুদিন আগেই রিকির গার্লফ্রেন্ড 'অ্যাঞ্জি' রূপে অনুরাধা মুখোপাধ্যায় এবং স্যান্ডির স্ত্রী পিঙ্কিজি হয়ে 'মিঠাই'-তে  প্রবেশ করেছিলেন অনন্যা গুহ। এরই মধ্যে 'মিঠাই'-তে আগমন হল আরও এক নতুন চরিত্রের।

Advertisement


বিরল রোগে আক্রান্ত! 'শিশু'ই রয়ে গেলেন ১৮ বছরের Abdu Rozik
তাজিকিস্তানের যুবক বিশ্ব তারকা হয়ে উঠেছেন। শুধু তাই নয়, আব্দু রোজিকের নামে বিশ্ব রেকর্ডও রয়েছে। তাজিক গায়ক আবদু রোজিক বিশ্বের সর্বকনিষ্ঠ গায়ক। র‍্যাপ গান গাওয়ার অনন্য প্রতিভার কারণে আব্দু লাইমলাইট পেয়েছিলেন। তার র‍্যাপ গান Ohi Dili Zor বিশ্ব বিখ্যাত।


মীরের নাচের ভিডিও Viral, ক্ষুব্ধ অনুরাগীরা
প্রতিক্রিয়া সোশাল মিডিয়ায় আসছে তা এক কথায় মীরের কাছেও নিশ্চয় অপ্রত্যাশিত। ভিডিওটি খুব ভালো ভাবে নেননি অনুরাগীরা। ভিডিও দেখে স্যান্ডি সাহাও কমেন্ট করেন। লেখেন, 'মার্কেটে নতুন কম্পিটিশন এল যে।' তবে সবই যে নেগেটিভ কমেন্ট তা নয়। হাতে গোণা কয়েকটি কমেন্ট পজিটিভও এসেছে।


শুটিং চলাকালীন অসুস্থ হয়ে হাসপাতালে দীপিকা পাদুকোন
শুটিং সেটে হঠাৎই অসুস্থ হলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাদুকোন । তাঁকে হাসপাতালে ভর্তি করার খবর পাওয়া গেছে। তবে এটাও বলা হচ্ছে যে তিনি এখন হোটেলে ফিরেছেন এবং চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন। হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে শুটিং চলছিল। বলা হচ্ছে, দীপিকা এখন সুস্থ রয়েছেন।

 

Advertisement