scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 22 September 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ষষ্ঠ বছরে পা, দুই বাংলার ২৫ নতুন সিরিজ নিয়ে চমক হইচই-র
Hoichoi Season 6: ষষ্ঠ বছরে পা রেখেই দর্শকদের জন্য হইচই উপহার দিতে চলেছে ২৫ নতুন কনটেন্ট। পুরনোদের সঙ্গে নতুনভাবে যুক্ত হচ্ছেন টলিপাড়ার অন্যান্য তাবড় শিল্পীরাও। শুধু এপার বাংলা না, ওপার বাংলার জন্যেও হইচই-র ঝুলিতে রয়েছে নানা চমক।


'ফাজলামো মানে জি বাংলা', গৌরী এলো প্রোমো দেখে বিরক্ত দর্শকরা
ভয়ঙ্কর সমালোচনার শিকার স্বর্ণেন্দু সমাদ্দারের ধারাবাহিক গৌরী এলো। দর্শকদের একাংশের কথায়, গল্পের গরু গাছে নয়, চাঁদে পাঠাচ্ছেন ধারাবাহিক নির্মাতারা। সম্প্রতি, ‘গৌরী এলো’ (Gouri Elo) ধারাবাহিকের প্রোমো দেখে খিল্লি করতে ব্যস্ত নেট নাগরিকরা। নতুন প্রোমো দেখে কেউ যেমন লিখেছেন, “আর কত কী দেখতে হবে কে জানে।”


পুজোয় শাড়ি ছাড়া কিছু পরব না: ঋতুপর্ণা
Durga Puja 2022- Rituparna Sengupta Exclusive: কয়েক যুগ ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে আসলেও, এবার একেবারে নয়া ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। মহালয়ার শ্যুটের অভিজ্ঞতা থেকে পুজোর নস্টালজিয়া, আজতক বাংলাকে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে শেয়ার করলেন নায়িকা।


হঠাৎ দেখা! ফ্লাইটেই দীপিকাকে চুমু খেলে উর্বশী, Viral Photo
উর্বশী রাউতেলা আজকাল কোনও না কোনও কারণে খবরে রয়েছেন। কখনও ঋষভ পন্তের জন্য শিরোনামে আসেন, কখনও আবার নাসিম শাহ-র কারণে। এবার দীপিকা পাদুকোনের প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন তিনি। আসলে দীপিকার একটি ফ্যান পেজে উর্বশী ও দীপিকার এই ছবি পোস্ট করা হয়েছে। এই ছবিতে উর্বশীকে প্লেনে দীপিকার গালে চুমু খেতে দেখা যাচ্ছে।


শানের সঙ্গে জুটি বাঁধলেন তৃণা! আসছে পুজোর নতুন বাংলা গান
Kadam Tolay Ke New Song: শ্রোতাদের জন্য দারুণ উপহার দিতে চলেছেন সঙ্গীতশিল্পী শান্তনু মুখোপাধ্যায় অর্থাৎ শান। আসছে পুজোর নতুন গান 'কদম তলায় কে'। মিউজিক ভিডিওতে শানের দেখা যাবে অভিনেত্রী তৃণা সাহাকে।

Advertisement


TRP: আরও নামল 'মিঠাই'! 'গাঁটছড়া'-কে টেক্কা দিয়ে বেঙ্গল টপার কোন মেগা?
Bengali Serial BARC 2022 37th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়।

 

Advertisement