scorecardresearch
 

Film Wrap: বলি থেকে টলি, বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে

Entertainment News Today, 24 July 2022: কী চলছে সারা দেশের বিনোদন জগতে? হলি, বলি কিংবা টলি! তারকারা কে কী করছেন? কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে বিনোদনের সেরা খবরগুলি দেখুন এক নজরে
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Uttam Kumar: জীবনের শেষ দৃশ্যেও উত্তম বুঝতে দেননি হার্ট অ্যাটাক হচ্ছে
আজ ২৪ জুলাই মহানায়ক উত্তম কুমারের ৪২তম মৃত্যু বার্ষিকী। মাত্র ৫৩ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে যান তিনি। ৪২ বছর পরেও উত্তম-ক্যারিশমা সমান ভাবে বাঙালির মননে গেঁথে রয়েছে। তাঁর উপস্থিতি, তাঁর অভিনয়, তাঁর আকর্ষণ সব কিছু যেন আজও বাঙালির কাছে অমলিন। এমন আকস্মিক ভাবে তিনি যে চলে যাবেন তা কেউ কল্পনাও করেননি।


Uttam Kumar: দিদির মৃত্যুর শোক কোনও দিন কাটাতে পারেননি মহানায়ক
জীবনে বহুবার শোক পেয়েছেন উত্তম কুমার (Uttam Kumar). কখনও সেই শোক ছিল পারিবারিক সম্পর্কের কারণে। কখনও ছিল প্রিয়জনের চলে যাওয়া। কখনও সিনেমা জগতের পরিচিত মহলের ব্যবহারে চূড়ান্ত আঘাত পেয়েছেন। উত্তমের ছোটবেলায় তাঁর পুতুলদি হঠাৎ করেই চলে যান। এই মৃত্যুর শোক সারাজীবন বয়ে বেরিয়েছিলেন মহানায়ক।


বাংলা চলচ্চিত্রে অসামান্য অবদানের জন্য বঙ্গভূষণ পাচ্ছেন দেব
বাংলা চলচ্চিত্রে অবদানের জন্য এ বছর বঙ্গভূষণ পুরস্কারে সম্মানীত করা হবে অভিনেতা সাংসদ দেব-কে। আগামী কাল নজরুল মঞ্চে রাজ্য সরকারের অনুষ্ঠানে এই পুরস্কার তুলে দেওয়া হবে অভিনেতার হাতে। এই মর্মে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে আনুষ্ঠানিক চিঠি পাঠানো হয়েছে অভিনেতাকে।


'জীবনের কিছু সময় আত্মহত্যা পর্যন্ত করতে চেয়েছি', বিস্ফোরক মিঠুন
মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বলিউডের অন্যতম সেরা অভিনেতা। মিঠুন চক্রবর্তীর ব্যক্তিত্ব, তাঁর অভিনয় আজও ফ্যানদের মনে উজ্জ্বল ভাবে রয়েছে। মিঠুন চক্রবর্তী তার কেরিয়ারে অনেক হিট ছবি উপহার দিয়েছেন। অ্যাকশন থেকে কমেডি, তিনি তার প্রতিটি স্টাইল দিয়ে ভক্তদের মন জয় করেছেন।


Laal Singh Chaddha-য় ক্যামিও চরিত্রে থাকবেন শাহরুখ খান
আমির খান (Aamir Khan) তার নতুন ছবি 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) দিয়ে জনগণের মন জয় করতে প্রস্তুত। তার প্রজেক্ট হল হলিউডের অস্কার জয়ী ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক। এতে আমিরের সঙ্গে প্রধান ভূমিকায় রয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor) এবং গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন নাগা চৈতন্যও (Naga Chaitanya).

Advertisement

 

Advertisement