scorecardresearch
 

Film Wrap: ভিকি-ক্যাটরিনার বিয়ের নিমন্ত্রণে যেতে চুক্তিতে স্বাক্ষর!

Entertainment News Today 1 December 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ভিকি-ক্যাটের বিয়ের নিমন্ত্রণে একগুচ্ছ 'অপমানজনক' শর্ত, ক্ষুব্ধ অতিথিরা
আগামী ৯ ডিসেম্বর বিয়ে করবেন। রাজকীয় বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। হোটেল বুকিং থেকে শুরু করে সাজসরঞ্জাম নির্বাচন, সবই করা হয়ে গিয়েছে। বিয়ের কথা গোপন রাখতে ভিকি-ক্যাটরিনাকে প্রতিদিনই নতুন নিয়মের কথা বলা হচ্ছে অতিথিদের। দম্পতির এসব নিয়ম-কানুন ও কঠোরতায় অতিথিরা বিরক্ত হয়ে উঠেছেন বলে জানা গেছে।


প্রাক্তন প্রেমিকা Katrina Kaif-এর বিয়েতে যাচ্ছেন Salman Khan?
দাবাং খান তার বিশেষ বন্ধু ক্যাটরিনার বিয়ের সাক্ষী হবেন কি না তা নিয়েও রয়েছে সাসপেন্স। বলিউড লাইফের প্রতিবেদনে বলা হয়েছে, সলমান খানের পরিবারের আলভিরা অগ্নিহোত্রী, অর্পিতা বিয়েতে অংশ নেবেন। সলমান খানের বোনদের সঙ্গে ক্যাটরিনা কাইফের ভালো সম্পর্ক রয়েছে। বলা হচ্ছে যে সলমান খান মুম্বাইতে ফিরে আসার পর নবদম্পতি ভিকি-ক্যাটরিনার (Vicky Kaushal Katrina Kaif Wedding) রিসেপশনের মতো একটি বড় অনুষ্ঠানের আয়োজন করবেন।


প্রস্থেটিক মেকআপে এই বলি অভিনেতারা নজর কেড়েছেন বিভিন্ন সময়!
Prosthetic Makeup: রণবীর সিংয়ের আগেও বহু তারকা, বিভিন্ন বায়োপিকে নিজেদের লুকে দর্শকদের চমকে দিয়েছেন। আসুন, দেখা যাক, সেই তালিকায় রয়েছেন কোন বলি তারকারা।


মিঠাইয়ের নয়া স্টাইল স্টেটমেন্ট! ফ্যানেরা ধারাবাহিকেও চাইছেন নায়িকার এই লুক?
Mithai: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন সৌমিতৃষা কুন্ডু। ফ্যানদের সংখ্যাও নেহাত কম নয় তাঁর। আর প্রায় রোজই তাঁদের জন্য বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও, রিলস শেয়ার করেন অভিনেত্রী।


আসল ভূতের খপ্পড়ে পড়েছিলেন এই বলি তারকারা! জানতেন?
আপনি জেনে অবাক হবেন যে বলিউডের অনেক তারকা আছেন যারা বাস্তব জীবনে ভূতের মুখোমুখি হয়েছেন। তার জন্য এই অভিজ্ঞতা খুবই বিপজ্জনক ছিল। এই তারকারা ভৌতিক ছবির অংশ হয়ে উঠলেও বাস্তব জীবনে ঘটে যাওয়া ঘটনা তাদের নাড়া দিয়েছে। চলুন জেনে নেওয়া যাক তালিকায় কারা কারা রয়েছেন।

Advertisement


গার্ল গ্যাংয়ের সঙ্গে গোয়ায় বিকিনিতে উল্লাস! দেখুন চিত্রাঙ্গদার 'বোল্ড' PHOTOS
Chitrangada Satarupa: সম্প্রতি গোয়ায় গিয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। ছবিগুলি শেয়ার করা মাত্র সেখানে যেমন শুভেচ্ছা ও প্রশংসায় ভরিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরা, তেমন বাদ যাননি নেটিজেনরাও।

 

Advertisement