scorecardresearch
 

Film Wrap: জেলেই থাকতে হবে আরিয়ানকে, নোরাকে তলব ইডি-র

Entertainment News Today, 14th October 2021: হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? তারকারা কে কী করছেন? করোনার দ্বিতীয় ঢেউয়ের পর কী অবস্থা ফিল্ম ইন্ডাস্ট্রির? সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
বিনোদনের খবর বিনোদনের খবর
হাইলাইটস
  • হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে?
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

ফের জামিনের আবেদন খারিজ, আরিয়ানের গোটা সপ্তাহ কাটবে জেলে
মুম্বইয়ের প্রমোদতরীতে মাদককাণ্ডে (Aryan Khan Drug Case) ২ অক্টোবর আরিয়ান খানকে আটক করে এনসিবি (NCB)। মে়ডিক্যাল টেস্ট ও বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। একাধিকবার জামিনের আবেদন করলেও এখনও অবধি হাজতবাসই করতে হচ্ছে বলিউডের সুপারস্টার শাখরুখ খান(Sharukh Khan)-র বড় ছেলে আরিয়ান খানকে।


এবার ED-র সমন পেলেন অভিনেত্রী নোরা ফাতেহি, ডাকা হল জ্যাকলিনকেও
জানা গেছে, সুকেশ চন্দ্রশেখর মামলায় জ্যাকলিন ছাড়াও নোরার সংযোগও সামনে আসছে। ইডি তাকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে চায়। এর আগে জ্যাকলিনকেও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে। বলা হয়েছে যে সুকেশ জ্যাকলিনকেও এই মামলায় ফাঁসানোর চেষ্টা করেছিল। এই কারণে, অভিনেত্রীকে ডেকে জ্যাকলিনকে সুকেশ সম্পর্কেও জিজ্ঞাসাবাদ করা হয়।


VIDEO: অভিনেত্রী ইন্দ্রানী দত্তর বাড়িতে নবমীর অঞ্জলি ঋতুপর্ণার
অভিনেত্রী ইন্দ্রানী দত্তর বাড়িতে নবমীর অঞ্জলি দিলেন টলিউডের আর এক জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ট্র্যাডিশনাল বাঙালি সাজে দেখা দিলেন ঋতুপর্ণা। হলুদ শাড়ি, লাল ব্লাউজে মাটিতে বসে বিধি মেনে অঞ্জলি দিলেন তিনি। একই সঙ্গে বাড়ির পুজোয় সমস্তটাই একা হাতে সামলান ইন্দ্রানী। গত লকডাউনে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এই পুজোয় চান, যেন এই মহামারী চিরতরে বিদায় নেয় বিশ্ব থেকে।


অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন সমীর ওয়াংখেড়ের স্ত্রী, জানতেন?
সম্প্রতি, মাদক মামলায় (Aryan Khan Drug Case) শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (NCB) গ্রেফতার করেছে। আরিয়ান খানকে এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) গ্রেফতার করেছিলেন, তার পরে তিনি আলোচনায় আসেন। সমীর ওয়াংখেড়ে ক্রান্তি রেডকরকে (Kranti Redkar) বিয়ে করেছেন, যিনি পেশায় একজন অভিনেত্রী। ক্রান্তি সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়।

Advertisement


পাকিস্তানকে জবাব দিতে আসছেন সানি দেওল, শুক্রবার হবে বড় ঘোষণা
২০ বছর পর আসতে চলেছে দেশভাগের প্রেক্ষিতে তৈরি প্রেমকাহিনী গদর এক প্রেম কথার সিকোয়েল। পোস্টার প্রকাশ করলেন সানি দেওল। সঙ্গে সঙ্গে হিট পোস্টার।

 

Advertisement