scorecardresearch
 

Film Wrap: ৪৮-এ পা নওয়াজউদ্দিনের, স্থিতিশীল রয়েছেন জয় গোস্বামী

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
জয় গোস্বামী ও নওয়াজউদ্দিন সিদ্দিকী জয় গোস্বামী ও নওয়াজউদ্দিন সিদ্দিকী
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

'নাচলেই হবে মুশকিল আসান'! Dance Bangla Dance-এ এবার একই মঞ্চে গোবিন্দা,শুভশ্রী, জিৎ


অতিমারীর জন্য সমস্ত কিছুর ছন্দপতন হলেও, থমকে যায়নি নাচ। জল্পনা চলছিল বেশ অনেকদিন ধরেই। আর শেষমেশ সামনে আসছে  নাচের জনপ্রিয় রিয়্যালিটি শো 'ডান্স বাংলা ডান্স' সিজন ১১। সেই সঙ্গে রয়েছে জোরদার চমক। 

 

এক সময় থিয়েটারের পাশাপাশি দারোয়ানের চাকরি করতেন নওয়াজ

লিউড ইন্ডাস্ট্রিতে নওয়াজউদ্দিন সিদ্দিকীর নামটি অত্যন্ত শ্রদ্ধার সঙ্গে নেওয়া হয়। অভিনেতা তাঁর কেরিয়ারে এমন শক্তিশালী চরিত্রে অভিনয় করেছেন যে তিনি দর্শকদের 

 

CCU-তেই রয়েছেন, তবু স্থতিশীল কোভিড আক্রান্ত জয় গোস্বামী 


স্থিতিশীল আছেন কবি জয় গোস্বামী (Joy Goswami)। করোনা আক্রান্ত (COVID-19) হয়ে রবিবার হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতালে ভর্তি ছিলেন তাঁর স্ত্রী কাবেরী গোস্বামীও। এমনটাই জানা গেছে তাঁর পরিবার সূত্রে। 

 

Ritabhari Chakraborty: বৃষ্টি ভেজা গায়ে কার সঙ্গে প্রেম মাখছেন ঋতাভরী? দেখুন সেই Photos 


দর্শকদের জন্য প্রায়ই কিছু না কিছু চমক নিয়ে আসেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে (Ritabhari Chakraborty)। আর এই মন খারাপময় পরিস্থিতিতে এরকমই এক উপহার তিনি তাঁর ফ্যানেদের দিতে চলেছেন শীঘ্রই। আসছে তাঁর প্রথম হিন্দি সিঙ্গেলস 'সাওয়ান' (Sawaan)। ইতিমধ্যে সামনে এসেছে তাঁর টিজার। নিজের সোশ্যাল পেজে ছবি, গ্রাফিক্স ও ভিডিয়ো পোস্ট করেছেন নায়িকা নিজেই।


এবার মোহের টান না মায়ার জাল? 'মোহমায়া' ২-র ট্রেলারে ফের নজর কাড়ছেন স্বস্তিকা-অনন্যা-বিপুল

ট্রেলার দেখে ফের গায়ে কাঁটা দিচ্ছে অনেকের। কমলেশ্বর মুখোপাধ্যায়ের (Kamaleshwar Mukherjee) প্রথম ডিজিটাল সিরিজ 'মোহমায়া' (Mohomaya) সিজন ২-র সম্প্রতি প্রকাশ্যে আসা ট্রেলার ও পোস্টার ইতিমধ্যে আলোচলায়। এই সিরিজের সঙ্গে যুক্ত রয়েছে আরও দুটি বড় নাম, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) এবং জাতীয় পুরষ্কার বিজয়ী অনন্যা চ্যাটার্জি (Ananya Chatterjee)।  

Advertisement

 

রানি রাসমণির জীবনে শেষ পর্যায়! এবার কি শেষ হতে চলেছে ধারাবাহিক? 

 সন্ধ্যা ৬.৩০ মানেই বেশীরভাগ বাঙালি বাড়ির সামনে দিয়ে হেঁটে গেলে একটা নেপথ্য সঙ্গীত কানে আসে, তা হল 'করুণাময়ী রানি রাসমণি'। ড্রয়িং রুম থেকে একেবারে ডাইনিং টেবিলেও আলোচনার মূল বিষয় হয়ে উঠেছে রানিমা গত তিন বছর ধরে। কিন্তু লকডাউনের এই খারাপ সময়ের মধ্যে হয়তো আরও একটা খারাপ খবর পেতে চলেছেন দর্শকেরা। জল্পনা শোনা যাচ্ছে, শেষ হতে চলেছেন তাঁদের পছন্দের এই ধারাবাহিক। 

 

Advertisement