scorecardresearch
 

Film Wrap: নিষিদ্ধ মিয়া খলিফার টিকটক অ্যাকাউন্ট, যশকে কে বললেন ভালোবাসার কথা?

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
মিয়া খলিফা ও যশ দাশগুপ্ত মিয়া খলিফা ও যশ দাশগুপ্ত
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

আম খেয়ে সারা গায়ে মাখামাখি! ছোট্ট ইউভানের আদুরে ছবি Viral 

জন্মের পর থেকেই টলিউডের চোখের মণি রাজ চক্রবর্তী -শুভশ্রী গাঙ্গুলী পুত্র ইউভান। তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কিছুক্ষণেই ভাইরাল হয়। চলছে এখন আমের মরশুম। ফলের রাজা আম খেতে পছন্দ করেন না এরকম মানুষ খুব কমই পাওয়া যাবে। আর সেই স্বাদ এবার পেলেন ছোট্ট ইউভান। 

পাকিস্তানে নিষিদ্ধ মিয়া খলিফার Tiktok! তীব্র প্রতিক্রিয়া জানালেন পর্নস্টার

টিকটক অ্যাকাউন্ট ব্যান হলেও এখন থেকে পর্নস্টার মিয়া খলিফা (Mia Khalifa), তাঁর ছোট ক্লিপগুলি ট্যুইটার মাইক্রো-ব্লগিং সাইটে রিপোস্ট করবেন। অতীতে পাকিস্তান দু'বার টিকটক নিষিদ্ধ ও চালু করেছে।

"তুমি শুধু আমার" যশকে বললেন স্যান্ডি সাহা! কী উত্তর দিলেন অভিনেতা? 

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha) এবার যশ দাসগুপ্তকে (Yash Dasgupta) বলে ফেললেন ভালোবাসার কথা। এই মুহূর্তে সকলের মুখে মুখে ঘুরছে অভিনেতা যশের নাম। 

কেমন কাটছে লকডাউনের ঘরবন্দি জীবন? আজতক বাংলাকে সিক্রেট শেয়ার করলেন 'মিঠাই'

বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন 'মিঠাই' (Mithai)। দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। কীভাবে সময় কাটছে সৌমিতৃষার? আগামী পর্বগুলিতে কীভাবে এগোবে গল্প?


'পোশাক দেখো, কিন্তু নজরে থাক নারী', কাকে বললেন নুসরত?

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেছএন নুসরত। যেখানে ক্যাপশনটি বেশ ইন্টেরেস্টিং। ক্যাপশনে নুসরত লিখছেন, 'I want people to see the dress, but focus on the woman.' অর্থাৎ, 'আমি চাই মানুষ আমার পোশাক দেখুন, কিন্তু তাঁদের নজর সীমাবদ্ধ থাক নারীতেই।' অনেকেই বলছেন, প্রকাশ্য নির্ভেজাল ক্যাপশনের মাধ্যমে বিশেষ বার্তা দিচ্ছেন নুসরত। এটা প্রথম নয়। এর আগেও একই ভাবে তাঁর ক্যাপশন চোখ টেনেছিল।

Advertisement

Advertisement