scorecardresearch
 

"তুমি শুধু আমার" যশকে বললেন স্যান্ডি সাহা! কী উত্তর দিলেন অভিনেতা?

জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha) এবার যশ দাসগুপ্তকে (Yash Dasgupta) বলে ফেললেন ভালোবাসার কথা। এই মুহূর্তে সকলের মুখে মুখে ঘুরছে অভিনেতা যশের নাম।

Advertisement
যশ দাসগুপ্ত ও স্যান্ডি সাহা (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম) যশ দাসগুপ্ত ও স্যান্ডি সাহা (ছবি সৌজন্য: ইন্সটাগ্রাম)
হাইলাইটস
  • সকলের মুখে মুখে ঘুরছে অভিনেতা যশ দাসগুপ্তের নাম।
  •  স্যান্ডি সাহা এবার যশকে বলে ফেললেন ভালোবাসার কথা।
  • তাঁকে সকলের সামনে উত্তর দিলেন অভিনেতা।

এই মুহূর্তে সকলের মুখে মুখে ঘুরছে অভিনেতা যশ দাসগুপ্তের (Yash Dasgupta) নাম। কেউ না জেনে, তো কেউ আবার মজা করেই ঘূর্ণিঝড় 'ইয়াস' (Yaas)-র সঙ্গে মেলাচ্ছেন অভিনেতার নামও। এ নিয়ে নেটপাড়ায় চারিদিকে ঘুরছে মিম (Meme)। তার সঙ্গে এবার যোগ হল আরও এক নতুন আলোচনা। জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডি সাহা (Sandy Saha) এবার যশকে বলে ফেললেন ভালোবাসার কথা। উত্তরে কী বললেন অভিনেতা? 

আসলে নিজের ইন্সটা প্রোফাইলে সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন যশ। ছবিতে একটি কালো স্লিভলেস হুডি পরে আছেন অভিনেতা। সাইড প্রোফাইলের যশের এই ছবিতে তাঁর ট্যাটু করা হাতের বাইসেপ, মাসেল বোঝা যাচ্ছে। আর তাতেই রীতিমতো প্রেমের জোয়ারে ভেসেছেন যশপ্রেমীরা। বাদ যাননি স্যান্ডি সাহাও (Sandy Saha)। তিনি সেই ছবিতে কমেন্ট করেন, "যশ তুমি শুধু আমার, এই বাংলার সবার হতে দেবো না তোমায়!" সেই কমেন্টে মজা করে যশ উত্তর দিয়ে লেখেন, "আচ্ছা"। 

yash dasgupta sandy saha

আসন্ন ঘূর্ণিঝড় ইয়াসের আগমনীবার্তা পেয়েই ইন্টারনেট মাধ্যমে নামের বিভ্রাট দেখা দেয়। অনেকেই ঝড়ের নাম 'যশ' উচ্চারণ করতে শুরু করেন। আর সেই থেকেই শুরু মিম, মজার ঢল। অভিনেতা যশ, স্যান্ডি সাহার খুব পছন্দের। একথা আগেও তিনি বিভিন্ন ভিডিয়োতে শেয়ার করেছিলেন। অভিনেতার 'হট অ্যান্ড হ্যান্ডসাম' ছবিতে সেই পরিপ্রেক্ষিতেই তিনি লিখেছেন যে 'বাংলার সবার হতে দেব না'। কনটেন্ট ক্রিয়েটার স্যান্ডির এই কমেন্ট দেখে মজার ইমোজিতে ভরিয়েছেন অনেক নেটিজেন। 

আরও পড়ুন:  'খুল্লমখুল্লা প্রেম'? রাত পার্টিতে এক সঙ্গে যশ-নুসরত 

শুধু তাই নয়, এই ছবিতেও ঘূর্ণিঝড় নিয়ে মজা করেছেন বহু নেটাগরিক। কেউ লিখেছেন, " দাদা বঙ্গোপসাগর থাকে বেঁকে বাংলাদেশের দিকে চলে গেলেই তো হয়।" তো অন্য আরেক নেটিজেন লিখেছেন, "দাদা উড়িষ্যাতে ঢুকে গেছো তো?" অনেকে আবার নির্বাচনী প্রসঙ্গ টেনে কটাক্ষ করতেও ছাড়েনি যশ দাসগুপ্তকে। 

Advertisement
yash dasgupta sandy saha

আরও পড়ুন: 'বাড়িতে আসছি', ঘূর্ণিঝড়ের নাম বিভ্রাটে নেটের খোরাক অভিনেতা যশ! ভাইরাল সব মিম 

বিধানসভা ভোটে বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। হুগলির চন্ডীতলা আসন থেকে লড়াই করেছিলেন তিনি। প্রচারের সময়ে তিনি বার বার বলেছিলেন, 'হেরে গেলেও আমি আপনাদের বাড়ি বাড়ি পৌঁছে যাব।' সেই নিয়েই শুরু মিম। 

 

Advertisement