scorecardresearch
 

Exclusive: কেমন কাটছে লকডাউনের ঘরবন্দি জীবন? আজতক বাংলাকে সিক্রেট শেয়ার করলেন 'মিঠাই'

বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চায়ও ঢুকতে পেরেছেন 'মিঠাই' (Mithai)। দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। । কীভাবে সময় কাটছে সৌমিতৃষার? আগামী পর্বগুলিতে কীভাবে এগোবে গল্প?

Advertisement
দর্শকদের আদরের মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু দর্শকদের আদরের মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছেন 'মিঠাই'।
  • ইতিমধ্যেই দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু।
  • আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা দিলেন 'রিল ও রিয়েল' লাইফের মিষ্টি মেয়ে সৌমিতৃষা।

ছোট পর্দার ধারাবিহকগুলি অনেক ক্ষেত্রেই দর্শকদের রোজনামচার সঙ্গে জড়িয়ে যায়। টেলিভিশনের চরিত্রগুলি হয়ে ওঠেন তাঁদের বাড়ি কিংবা একেবারে পাশের বাড়ির সদস্য। সেরকমই বলা যায়, বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং রুমের চর্চাতেও ঢুকতে পেরেছেন 'মিঠাই' (Mithai)। চলতি বছরেই শুরু হয়েছিল নতুন মেগা সিরিয়াল 'মিঠাই'। বাংলার হারিয়ে যাওয়া মিষ্টিকে কেন্দ্র করে শুরু হয়েছিল ধারাবাহিকের কাহিনি। ইতিমধ্যেই দর্শকদের মনের একেবারে কাছে পৌঁছেছে 'মিঠাই' ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo)। 

ধারাবাহিকে চলছে জমজমাট পর্ব। সিদ্ধার্থ ওরফে সিড এখনও মিঠাইকে স্ত্রী হিসাবে মেনে নিতে না পারলেও, কিছুটা বরফ গলেছে। মিঠাইয়ের মনেও অনেকটা জায়গা করে নিয়েছে গুরুগম্ভীর 'উচ্ছেবাবু'। একদিকে তাঁদের টক-ঝাল- মিষ্টি সম্পর্ক, অন্যদিকে চলছে দুজনের ডিভোর্সের কথা। সেই সঙ্গে বাড়ির এক মেয়ে নীপার জায়গায় সদ্য আরেক মেয়ে শ্রীতমার বিয়ে হয়েছে রাতুলের সঙ্গে। এই টানটান উত্তেজনায় 'মিঠাই'-কে রেটিং চার্টে প্রথম স্থান থেকে গত পাঁচ সপ্তাহ ধরে সরাতে পারেনি অন্য কোনও ধারাবাহিক। এর মাঝে করোনার পরিস্থিতি কিছুটা ঠেকাতে কার্যত লকডাউন ঘোষণা করা হয়েছে রাজ্যে। যার জেরে বন্ধ স্টুডিও পাড়ার শ্যুটিংও। কীভাবে সময় কাটছে সৌমিতৃষার? আগামী পর্বগুলিতে কীভাবে এগোবে গল্প? আজতক বাংলার সঙ্গে এক্সক্লুসিভ আড্ডা দিলেন 'রিল ও রিয়েল' লাইফের মিষ্টি মেয়ে সৌমিতৃষা।

 

mithai soumitrisha kundoo

আরও পড়ুন: "যদি তোর ডাক শুনে কেউ না আসে...তবে নাকি একলা চলতে হয়!" রবীন্দ্রনাথ প্রসঙ্গে নচিকেতা 

দর্শকদের জন্য রয়েছে সাময়িক স্বস্তির খবর। আগামী কয়েকটা পর্ব কিন্তু তাঁরা দেখতেই পারবেন। সৌমিতৃষা জানালেন, "আমাদের সিরিয়ালেই একটা টানটান উত্তেজনা চলছিল। সেই সময়ই শ্যুটিংটা বন্ধ হয়ে গেল। চেষ্টা করা হচ্ছে কোনও ভাবে যদি এই গ্যাপটা না হয়। এবার এর মধ্যে যদি লকডাউন আবার বেড়ে যায়, তখন আর কিছু করার থাকবে না।" নায়িকা আরও যোগ করলেন, "আমরা বাড়ি থেকে কিছুটা শ্যুট এর মধ্যেই করে দিয়েছি। মেকআপ নিজেই করে নিচ্ছি, ক্যামেরার পিছনে কাছের বন্ধুবান্ধবেরা যতটা সম্ভব থাকছে।" 

Advertisement

 

 

কথায় বলে সব সফল পুরুষদের পিছনে একজন নারীর হাত থাকে। সেরকমই আরেকটা কথাও সত্যি যে, সব সফল মানুষের পিছনে তাঁদের পরিবারের হাত থাকে। আর এই কথাটা একেবারে মিলে যায় সৌমিতৃষা কুন্ডুর ক্ষেত্রেও। কেরিয়ারের একেবারে শুরু থেকেই পরিবারের সকলের সমর্থন পেয়েই সাফল্যের এক একটা মাইলফলক পেরচ্ছেন অভিনেত্রী। তাঁর কথায়, "শুরু থেকেই আমার বাড়ির সকলে আমায় সাপোর্ট করেন। আর আমি সকলের কাছ থেকে এত ভালোবাসা পাই বলে বাবা-মা আরও খুশি।" 

mithai Soumitrisha Kundoo

 

আরও পড়ুন:  রাণী রাসমণির জীবনের শেষ পর্যায়! এবার কি শেষ হতে চলেছে ধারাবাহিক? 

গত কয়েক সপ্তাহ ধরে সেরার সেরা ধারাবাহিক হওয়ায় দায়িত্বটা কি একটু বেড়ে গেছে? এই প্রশ্নের উত্তরে সৌমিতৃষা বললেন, "যত ভালোবাসা মানুষ পায়, তত ভালোবাসা চায়। সত্যি কথা বলতে খুব ভাল লাগছে। এটাই চাই, দর্শকেরা যেন আরও...আরও... ভালোবাসেন আমায়। আর যারা এতদিন ভালোবাসেননি, এবার তাঁরাও ভালোবাসুক, সবার মন যাতে জয় করতে পারি এটাই চাই।"     

mithai Soumitrisha Kundoo

আরও পড়ুন: 'নাচলেই হবে মুশকিল আসান'! Dance Bangla Dance-এ এবার একই মঞ্চে গোবিন্দা,শুভশ্রী, জিৎ 

ধারাবাহিকে 'মিঠাই' আর 'উচ্ছেবাবু'-র জুটি একেবারে হিট। রিয়েল লাইফের উচ্ছেবাবু তাহলে কেমন নায়িকার? সৌমিতৃষা জানালেন এই মুহূর্ত সেরকম কোনও বিশেষ মানুষ নেই তাঁর জীবনে। তিনি বললেন, "আমি যতক্ষণ না নিজের মতো কোনও মানুষ পাচ্ছি, যে পুরোটাই আমার মনের মতো, ততক্ষণ অবধি কোনও সম্পর্কে জড়াবো না। ওই টুকটাক প্রেম করা আমার দ্বারা হবে না! যদি কাউকে ভালোবাসি, তাঁকেই আমার ১০০ শতাংশ দিয়ে ভালোবাসবো এবং তাঁকেই বিয়ে করবো। সেটা আজ থেকে আট বছর পড়ে হোক বা দশ বছর পর হোক না কেন।"      

 

Advertisement