scorecardresearch
 

Natasa Stankovic-Hardik Pandya: ফের বিয়ের পিঁড়িতে নাতাশা, হার্দিকের সঙ্গে কি তবে দাম্পত্যে ভাঙন?

বলিউড ইন্ডাস্ট্রিতে নাতাশা স্ট্যানকোভিচ যথেষ্ট জনপ্রিয়। সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা বিয়ে করেন হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে। কিন্তু শোনা যাচ্ছে নাতাশা নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এই খবর সামনে আসার পর স্বাভাবিকভাবেই নাতাশা-হার্দিকের বিয়েতে চিড় ধরল কিনা তা নিয়ে জল্পনা তুঙ্গে দেখা যায়

Advertisement
হার্দিকের সঙ্গে নাতাশা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম হার্দিকের সঙ্গে নাতাশা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • বলিউড ইন্ডাস্ট্রিতে নাতাশা স্ট্যানকোভিচ যথেষ্ট জনপ্রিয়।
  • সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা বিয়ে করেন হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে
  • কিন্তু শোনা যাচ্ছে নাতাশা নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন

বলিউড ইন্ডাস্ট্রিতে নাতাশা স্ট্যানকোভিচ যথেষ্ট জনপ্রিয়। সার্বিয়ান মডেল তথা অভিনেত্রী নাতাশা বিয়ে করেন হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে। কিন্তু শোনা যাচ্ছে নাতাশা নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। এই খবর সামনে আসার পর স্বাভাবিকভাবেই নাতাশা-হার্দিকের বিয়েতে চিড় ধরল কিনা তা নিয়ে জল্পনা তুঙ্গে দেখা যায়।  

খুবই ব্যক্তিগত পরিসরে বিয়ে হয়
২০২০ সালে নাতাশা হার্দিকের সঙ্গে খুবই ব্যক্তিগত পরিসরে বিয়ে সারেন। নাতাশা আচমকা বিয়ে করে সকলকে চমকে দেন। এখন তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে। এই সবকিছুর মধ্যে শোনা যাচ্ছে যে ফের নাকি বিয়ে করবেন নাতাশা। এটা সত্যি খবর যে নাতাশার আবার বিয়ে করার সাধ জেগেছে। তবে পাত্র কিন্তু একই থাকছেন, অর্থাৎ হার্দিক পাণ্ডিয়ার সঙ্গেই দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন নাতাশা।

 

আরও পড়ুন: 'ফাইটার...', পন্তের ছবিতে কমেন্ট করে বান্ধবী ইশা আর কী বললেন?

 

আরও পড়ুন: শুধু শিখর-আয়েশা নয়, স্ত্রী'র সঙ্গে সম্পর্ক নিয়ে শিরোনামে এসেছেন এই ক্রিকেটাররাও

নাতাশা-হার্দিক রাজকীয় বিয়ে
এখন বলিউড-ক্রিকেট জগতে বিয়ের মরশুম চলছে। তাই বিয়ের ইচ্ছা জাগা কোনও অস্বাভাবিক কিছু নয়। জানা গিয়েছে যে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডে-এর দিন রাজস্থানের উদয়পুরে বসবে হার্দিক-নাতাশার বিয়ের আসর। ১৩ ফেব্রুয়ারি থেকে বিয়ের সব রীতি-রেওয়াজ শুরু হয়ে যাবে। মেহেন্দি, সঙ্গীত ও হলদি বিয়ের সব রীতি হবে একেবারে আচার মেনে। এরপর ১৬ ফেব্রুয়ারি বিয়ে হওয়ার কথা রয়েছে। জানা গিয়েছে, বিয়ের বিশেষ দিনে হার্দিক-নাতাশা সাদা রঙের পোশাকে সাজবেন। এই মুহূর্তে উদয়পুরে এই রাজকীয় বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি নাকি তুঙ্গে।

 

Advertisement

প্রেম থেকে বিয়ে খুব দ্রুত হয় 
এখানে উল্লেখ্য, হার্দিক ও নাতাশার পরিচয় হয় মুম্বইয়ের এক নাইট ক্লাবে। প্রথম দেখাতেই নাতাশা ও হার্দিক একে-অপরকে পছন্দ করতে শুরু করে দেন। দেখা-সাক্ষাৎ বাড়তে থাকে। একাধিক পার্টি-ইভেন্টেও এই দুজনকে একসঙ্গে দেখা যেতে শুরু করে। হার্দিক-নাতাশার রসায়ন জমতে বেশি সময় নেয়নি। অল্প কয়েক দিনের মধ্যেই দু’জনের পরিবারের আলাপ। ফলে আর বেশি সময় নষ্ট করতে চাননি হার্দিক। তার পর ২০২০ সালের ৩১ মে বেশ তাড়াহুড়োর মধ্যেই বিয়েটা সারেন এই ভারতীয় ক্রিকেট তারকা। শুধু আইনি মতে বিয়ে করেন তাঁরা। এরপরই তাঁদের জীবনে আসে অগ্যস্ত। ফলে হার্দিক ও নাতাশার ব্যস্ততা আরও বাড়ে। সব মিলিয়ে এই তিন বছরে সেভাবে সময় পাননি তাঁরা। তাই নাতাশার ইচ্ছা অনুযায়ী ফের বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। তবে এবার তা রাজকীয়ভাবে।   
     

Advertisement