scorecardresearch
 

Jisshu Sengupta- Karisma Kapoor: করিশ্মার সঙ্গে ক্রাইম ড্রামায় যিশু! শেষ করলেন প্রথমদিনের শ্যুট

Jisshu Sengupta- Karisma Kapoor: এবার যিশু সেনগুপ্তকে দেখা যাবে বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গে অভিনয় করতে। 'ব্রাউন'-র প্রথম দিনের শ্যুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন যিশু। 

Advertisement
যিশু সেনগুপ্ত ও করিশ্মা কাপুর (ছবি: ইন্সটাগ্রাম) যিশু সেনগুপ্ত ও করিশ্মা কাপুর (ছবি: ইন্সটাগ্রাম)

বাংলা, হিন্দির পাশাপাশি দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতেও বর্তমানে দাপিয়ে কাজ করছেন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। এবার তাঁকে দেখা যাবে বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুরের (Karisma Kapoor) সঙ্গে অভিনয় করতে। জি স্টুডিওজের পরবর্তী প্রোজেক্ট 'ব্রাউন' (Brown)-র প্রথম দিনের শ্যুটিং ইতিমধ্যেই সেরে ফেলেছেন যিশু। 

অভিনয় ডিও (Abhinay Deo) পরিচালিত এই প্রোজেক্ট, ওয়েব সিরিজ না বড় পর্দায় আসবে, তা এখনও পরিষ্কার না। শোনা যাচ্ছে, অভীক বড়ুয়ার 'সিটি অফ ডেথ' (City Of Death) বইটির ওপর ভিত্তি করে তৈরি হবে 'ব্রাউন'। কলকাতায় চলছে এই ক্রাইম ড্রামার (Crime Drama) শ্যুট। 'ব্রাউন'-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে সূর্য শর্মাও অভিনয় করেছেন। 

আরও পড়ুন:  গৌরব, ঋদ্ধিমানের মতো 'বদরাগী' হলে সম্পর্ক টিকত না: দেবলীনা

প্রথম দিনের শ্যুটিং শেষে নিজের সোশ্যাল পেজে নতুন এই প্রোজেক্টের কথা জানালেন যিশু সেনগুপ্ত। যদিও তাঁর চরিত্র নিয়ে এখনও কিছু জানা যায়নি। শুক্রবার একটি ক্ল্যাপ বোর্ডের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, "ব্রাউন-র প্রথম দিনের প্যাক আপ হল...।" এই পোস্টে কমেন্ট করেছেন যিশু পত্নী নীলাঞ্জনা ভৌমিক সেনগুপ্ত। দুটি ইমোজি দিয়ে তিনি একাধারে যিশুর প্রতি ভালোবাসা জানিয়েছেন এবং অন্যদিকে স্বামীর যাতে নজর না লাগে, সেই চেষ্টাও করেছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jisshu U Sengupta (@senguptajisshu)

Advertisement

আরও পড়ুন: ধারাবাহিকেও প্রয়াত গুনগুনের 'ড্যাডি'- অভিষেক! শোকের ছায়া 'খড়কুটো'-তে 

বিরতির পর এই প্রোজেক্টের মাধ্যমেই অভিনয়ে ফিরছেন করিশ্মা কাপুর। ২০১২ সালে 'ডেঞ্জারাস ইশক' ছবিতে এবং ২০২০ সালে 'মেন্টালহুড' ওয়েব সিরিজে তাঁকে শেষ দেখা গিয়েছিল। করিশ্মাও নিজের সোশ্যাল পেজে 'ব্রাউন'-র একাধিক ছবি শেয়ার করে লিখেছেন, "নতুন শুরু...।" 

 

আরও পড়ুন:  TRP: শীর্ষ স্থান হারাল 'মিঠাই'! চমক দিল 'ধুলোকণা', কত স্কোর 'গাঁটছড়া'-র?

'ব্রাউন'-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন করিশ্মা কাপুর। এই প্রোজেক্টে তাঁকে দেখা যাবে একজন গোয়েন্দার ভূমিকায়। সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, "ব্রাউন এমন একটি গল্প যা, যে কোনও অভিনেতার জন্য শুধু উত্তেজনাপূর্ণ নয়, বরং চ্যালেঞ্জিংও বটে। আর এটাই আমাকে এই প্রোজেক্টে অভিনয় করতে আকৃষ্ট করেছে। একটি কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করছি।"

আরও পড়ুন: ভালোবাসা ও ভাল রাখার নতুন সংজ্ঞা নিয়ে আসছে 'হৃদপিন্ড'! 

প্রসঙ্গত, গত ৪ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে যিশু অভিনীত 'বাবা বেবি ও' (Baba Baby O)। 'রম -কম' এই ছবিতে 'মেঘ রোদ্দুর'-র ভূমিকায় অভিনয় করেছেন যিশু, যিনি একজন সিঙ্গেল ফাদার এবং সারোগেসির (Surrogacy) মাধ্যমে যমজ ছেলের বাবা হয়েছেন। ছবিটি দর্শকমহলে ভালই সাড়া ফেলতে সফল হয়েছে।        

 

Advertisement