scorecardresearch
 

Devlina Kumar on Gantchhora: 'গৌরব, ঋদ্ধিমানের মতো 'বদরাগী' হলে সম্পর্ক টিকত না!' 'গাঁটছড়া' প্রসঙ্গে অকপট দেবলীনা

Devlina Kumar on Gantchhora: ঋদ্ধিমানের মতো স্বামী, জীবনে পেলে কী করতেন তাঁর অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের  রিয়েল লাইফের স্ত্রী? অভিনেত্রী -নৃত্যশিল্পী দেবলীনা কুমার জানালেন আজতক বাংলাকে।

Advertisement
দেবলীনা কুমার, শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম) দেবলীনা কুমার, শোলাঙ্কি রায় ও গৌরব চট্টোপাধ্যায় (ছবি: ইন্সটাগ্রাম)

অনিচ্ছা সত্ত্বেও একে অপরের সঙ্গে গাঁটছড়া (Gantchhora) বেঁধেছে ঋদ্ধিমান -খড়ি। এদিকে দারুণ জমে উঠেছে ঋদ্ধি - খড়ির টক-ঝাল -মিষ্টি সম্পর্ক। যদিও এক্ষেত্রে মিষ্টির পরিমাণ নেহাতই কম। তবুও তা তাড়িয়ে উপভোগ করছেন দর্শকেরা। যে প্রমাণ মিলছে টিআরপি তালিকায় (TRP)। প্রকাশ্যে আসা শেষ রেটিং চার্টে শীর্ষস্থানে রয়েছে 'গাঁটছড়া'। 

ঝগড়াটাই যাদের অভ্যাস হয়ে গেছে,তারা থাকতে পারবে একসঙ্গে? এভাবেই আরও কাছাকাছি আসবে জুটি? নাকি দ্যুতির মিথ্যে জেনে, ফের খড়িকেই দোষারোপ করবে ঋদ্ধি? একে অপরের প্রতি অধিকারবোধ কি এক অন্য সমীকরণ গড়ে তুলছে ঋদ্ধি আর খড়ির সম্পর্কে? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী পর্বগুলিতে। 

আরও পড়ুন:  ধারাবাহিকেও প্রয়াত গুনগুনের 'ড্যাডি'- অভিষেক! শোকের ছায়া 'খড়কুটো'-তে

 

Devlina Kumar on Gourab Chatterjee

তবে ঋদ্ধিমানের মতো স্বামী, জীবনে পেলে কী করতেন তাঁর অর্থাৎ অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের  (Gourab Chatterjee) রিয়েল লাইফের স্ত্রী? অভিনেত্রী -নৃত্যশিল্পী দেবলীনা কুমার আজতক বাংলাকে জানালেন, "গৌরবকে দেখলে হয়তো বোঝা যায় না, তবে ও বেশ রাগী। যদিও ওঁর বহিঃপ্রকাশ ঋদ্ধিমানের থেকে আলাদা। তবে হ্যাঁ এত চেঁচামেচি করলে, বদমেজাজ থাকলে সম্পর্ক টিকত না (জোড়ে হেসে)।"

আরও পড়ুন:  ভালোবাসা ও ভাল রাখার নতুন সংজ্ঞা নিয়ে আসছে 'হৃদপিন্ড'!

গৌরবের অভিনয় নিয়ে বাড়িতে সেভাবে কিছুই আলোচনা করেন না দেবলীনা কুমার। তাঁর কথায়।, "গৌরব এতটাই অভিজ্ঞতাসম্পন্ন যে, আমার টিপসের আর দরকার লাগে না ওঁর। এমনীতেও ব্যস্ততার জন্য বাড়িতে আমরা খুব কম সময় কাটাতে পাড়ি একে অপরের সঙ্গে। তখন আর কাজ নিয়ে বিশেষ আলোচনা হয় না। তবে হ্যাঁ, বিশেষ কোনও দৃশ্য ভাল লেগেছে সেটা জানালে ওঁর কাজ করার উৎসাহ আরও বাড়ে। আসলে বউয়ের থেকে প্রশংসা শুনলে একটু বেশি ভাল লাগে। তবে আমার নিয়মিত দেখা হয় না 'গাঁটছড়া'। সোশ্যাল মিডিয়ায় কোনও দৃশ্য বা প্রোমো চোখে পড়লে জানতে পারি। আমি ওঁর সাফল্যে দারুণ খুশি।"      

Advertisement
solanki Gourab Chatterjee

আরও পড়ুন: 'খুকুমণি'-র জায়গা নিল 'বৌমা একঘর'! স্লট বদল না সমাপ্তি মেগার? 

পর্দায় হিট গৌরব -শোলাঙ্কি (Gourab -Solanki) জুটি। তাঁদের রসায়ন দেবলীনার কেমন লাগছে? এই প্রশ্নের উত্তরে তিনি বললেন, "আমি ধারাবাহিকের প্রযোজকদের বলেছি চিত্রনাট্য এত ভাল লেখা হচ্ছে সেটা নিয়ে। গৌরব -শোলাঙ্কির রসায়নও খুব ভাল ফুটছে পর্দায়। 'বাবা বেবি ও' ছবিতে প্রথম একসঙ্গে কাজ করেছিল ওঁরা দু'জনে, তখনও বেশ ভাল লাগছিল অনস্ক্রিন জুটিটা। আর এখানে তো আরও ভাল স্ক্রিপ্ট। এখন আমারও শোলাঙ্কির সঙ্গে বেশ ভাল আলাপ- পরিচয় হয়ে গেছে। আমিও ওঁকে বেশ পছন্দ করি।" 

Devlina Kumar on Gourab Chatterjee

আরও পড়ুন:  দেব- রুক্মিণীর সঙ্গে ট্রেন্ডে গা ভাসালেন সৌরভ! সঙ্গে টিম 'দাদাগিরি'

প্রসঙ্গত, ২০২০ সালে মহানায়ক উত্তমকুমারের নাতি, অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দেবলীনা কুমার। সোশ্যাল পেজে প্রায়শই নিজেদের বিভিন্ন মুহূর্তের ছবি, ভিডিও শেয়ার করেন এই তারকা জুটি। তবে চুটিয়ে সংসার করার পাশাপাশি, বিভিন্ন মাধ্যমে গুছিয়ে কাজও করছেন 'রবলীনা'। 
      

Advertisement