scorecardresearch
 

TRP: শীর্ষ স্থান হারাল 'মিঠাই'! চমক দিল 'ধুলোকণা', কত স্কোর 'গাঁটছড়া'-র?

Bengali Serial BARC 2022 15th week TRP List: একে অপরকে জোরদার টক্কর দিচ্ছে মেগাগুলি। সমস্ত ধারাবাহিকগুলোই চেষ্টা করছে বিশেষ কিছু পর্বের মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করার। রেটিং চার্টে ধারাবাহিকগুলির স্থান পরিবর্তন হয়েছে গত সপ্তাহের তুলোনায়। 

Advertisement
এই সপ্তাহের রেটিং চার্ট এই সপ্তাহের রেটিং চার্ট

Bengali Serial BARC TRP List: বৃহস্পতিবার মানেই টিআরপি (TRP) বেরনোর দিন। কোন ধারাবাহিক কেমন স্কোর করছে তার মার্কশিট বা বলা ভাল,ফলাফল জানার উপায় টিআরপি। চলতি বছরের প্রথম থেকেই,রেটিং চার্টে বিপুল পরিবর্তন দেখা যাচ্ছে প্রতি সপ্তাহে।

একই চিত্র ধরা পড়ল প্রকাশ্যে আসা টিআরপি তালিকায়। এবারে তার কারণ কিছুটা আইপিএল-র জন্য হতে পারে। বিরাট রদবদল বেশীরভাগ মেগার রেটিং পয়েন্ট। দেখে নিন আপনার প্রিয় ধারাবাহিক (Bangla Serial) কোন স্থানে রয়েছে এবার। 

ফের শীর্ষ স্থান হারাল জি বাংলার 'মিঠাই'। এই সপ্তাহে প্রথম স্থানে উঠে এসে 'গাঁটছড়া' (Gantchhora) পেয়েছে ৭.৭। আবার চমক দিয়ে দ্বিতীয় স্থানে উঠে এলো 'ধুলোকণা'(Dhulokona)। পেয়েছে ৭.৫ রেটিং পয়েন্ট। এবার যৌথভাবে তৃতীয় স্থানে রয়েছে 'মিঠাই' (Mithai) ও 'আলতা ফড়িং' (Aalta Phoring), প্রাপ্ত নম্বর, ৭.২।

আরও পড়ুন:  ভিঞ্চির মোনালিসার গলায় মালা, সামনে ধূপ দিল গৌরী! হাসির রোল নেটপাড়ায়

চতুর্থ স্থানেও যৌথভাবে রয়েছে দুই মেগা- গৌরী এলো' (Gouri Elo) ও 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। দুই ধারাবাহিকই পেয়েছে ৭.১। অবাক করেও এবার পঞ্চমেও রয়েছে দুই ধারাবাহিক। উমা (Uma) ও 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar) ,পেয়েছে ৬.৪।  

আরও পড়ুন:  'নচিকেতার সঙ্গে কে প্রতিদ্বন্দ্বিতা করবে?' ফের ছোট পর্দায় সঙ্গীতশিল্পী

 ষষ্ঠ স্থান পেয়েছে 'পিলু' (Pilu)-র প্রাপ্তি  ৬.১। সপ্তমে 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori), পেয়েছে ৬.০। অষ্টম স্থানে 'মন ফাগুন' (Mon Phagun)। এই ধারাবাহিকের ঝুলিতে রয়েছে  ৫.৯ নম্বর। দীর্ঘদিন পর নবমে উঠে এসেছে 'আমাদের এই পথ যদি না শেষ হয়' (Amader Ei Poth Jodi Na Sesh Hoy), পেয়েছে ৫.২। দশম স্থানে 'খুকুমণি হোম ডেলিভারি'(Khukumoni Home Delivery) পেয়েছে ৪.৮।  

Advertisement

প্রথম দশে কোন মেগা: 

* প্রথম- গাঁটছড়া (৭.৭)

* দ্বিতীয় - ধুলোকণা (৭.৫) 

* তৃতীয় - মিঠাই (৭.২)

* তৃতীয় - আলতা ফড়িং (৭.২)

* চতুর্থ - অনুরাগের ছোঁয়া (৭.১)

* চতুর্থ - গৌরী এলো (৭.১)

* পঞ্চম - লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৪)

* পঞ্চম - উমা  (৬.৪)

* ষষ্ঠ - পিলু (৬.১)  

* সপ্তম - আয় তবে সহচরী (৬.০)

* অষ্টম - মন ফাগুন (৫.৯) 

* নবম - এই পথ যদি না শেষ হয় (৫.২)

* দশম - খুকুমণি হোম ডেলিভারি (৪.৮)

আরও পড়ুন:  ৭৫ হাজারে রুদ্রনীলের প্রোফাইল বিক্রির চেষ্টা হ্যাকারদের! সরব অভিনেতা

এদিকে নন -ফিকশন শো-গুলির মধ্যে সবচেয়ে এগিয়ে জি বাংলার 'দাদাগিরি' ,পেয়েছে ৫.৪। স্টার জলসার 'ইসমার্ট জোড়ি'-র ঝুলিতে ৩.৭। অর্থাৎ জিৎ-কে টেক্কা দিতে সফল সৌরভ গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন:  জুলাইতে দর্শকদের সামনে 'শ্রীমতী' রূপে আসবেন স্বস্তিকা!

এই সপ্তাহে তুলনামূলক খারাপ স্কোর করেছে -'মিঠাই', 'আলতা ফড়িং'। এদিকে ভাল ফল 'গাঁটছড়া', 'ধুলোকণা', 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার', 'এই পথ যদি না শেষ হয়'-র। তবে প্রাইম টাইমে থেকেও, এখনও পর্যন্ত ভাল স্কোর করতে পারেনি স্টার জলসার 'গোধূলি আলাপ' এবং জি বাংলার 'উড়ন তুবড়ি'।  

আরও পড়ুন:  'গত ৪ -৫ বছরে প্রচুর সিরিয়ালের অফার এসেছে'! এবার বাংলা মেগাতে স্যান্ডি সাহা

দর্শকদের মনোরঞ্জন করার জন্য, প্রতিটা গল্পে আসছে নতুন নতুন ট্যুইস্ট। আসছে আরও বেশ কয়েকটি মেগা। এমনকী বারবার পরিবর্তন হচ্ছে সম্প্রচারের সময়। এবারও জি বাংলার থেকে অনেকটা এগিয়ে গেল স্টার জলসা। তাই টিআরপি -র লড়াইয়ে কে এগিয়ে থাকে তা বোঝা যাবে আগামী কয়েকদিনের রেটিং চার্ট দেখে। 

 

Advertisement