scorecardresearch
 

Mimi on Ranveer's Nude Photoshoot: ভাইরাল রণবীরের নগ্ন ছবি! লিঙ্গবৈষম্য নিয়ে প্রশ্ন তুললেন মিমি

Mimi Chakraborty on Ranveer's Nude Photoshoot: সব সময় ভিন্ন কিছু করতে বিশ্বাসী রণবীর। সম্প্রতি ফের শিরোনামে তিনি। এবার তিনি যা করলেন তা হয়তো কেউ কল্পনাও করতে পারেনি। 

Advertisement
রণবীর সিং ও মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক) রণবীর সিং ও মিমি চক্রবর্তী (ছবি: ফেসবুক)

নিজের স্টাইল স্টেটমেন্টের জন্য বরাবরা আলোচনায় থাকেন বলিউডের অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। তিনি এমন একজন তারকা, যাকে নিয়ে কোনও ভবিষ্যদ্বাণী করা যায় না। সব সময় ভিন্ন কিছু করতে বিশ্বাসী রণবীর। সম্প্রতি ফের শিরোনামে তিনি। 

অল্প বয়সেই রণবীর সিং যে সাফল্য অর্জন করেছেন তা অনেকেই পায় না। এর মূল কারণ তাঁর প্রতিভা এবং আত্মবিশ্বাস। সাফল্যের এক একটা মাইলফলক ছুঁয়ে ফেলছেন দিন প্রায় রোজ। এবার রণবীর নগ্ন ফটোশ্যুট  (Ranveer Singh Nude Photoshoot) করে সকলকে আবার প্রমাণ দিলেন যে, কতটা আত্মবিশ্বাসী তিনি। পেপার ম্যাগাজিনের জন্য এই ফটোশ্যুট করিয়েছেন রণবীর।

আরও পড়ুন:  মুখে কেঁচো নিয়ে বিশেষ স্টান্ট! পেটে ঢুকতেই কেঁদে ভাসালেন চেতনা

রণবীর সিংয়ের এই ছবি দেখে কার্যত দু'ভাগ হয়েছে নেটমাধ্যম। একদল যেমন অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ, অন্যদিকে কিছু নেটিজেন আবার কটাক্ষ করেছেন তাঁকে। রণবীরের ছবিতে এক নেটিজেন লিখেছেন, 'এটাই দেখা বাকি ছিল...'। একজন আবার তাঁকে 'মোগলি' বলে সম্বোধন করেছেন। অন্য আরেকজন লিখেছেন, 'দীপিকা জামা দেয়নি...।' 

 

 

নেটিজেনরা যেমন নিজেদের মন্তব্য জানিয়েছেন রণবীরের নগ্ন ফটোশ্যুট (Nude Photoshoot) দেখে, প্রতিক্রিয়া দিতে বাদ যাননি সাংসদ- অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। বলিউড অভিনেতার সাহসীকতার প্রশংসা করছে টলি থেকে বলি দুনিয়া। আর সেখানেই আপত্তি মিমির। তিনি লিঙ্গবৈষম্য নিয়ে প্রশ্ন তুললেন সোশ্যাল মিডিয়ায়। ইন্সটা স্টোরিতে রণবীরের নগ্ন ছবি শেয়ার করে মিমি লিখেছেন, "নেটমাধ্যমে সকলে এই ছবির প্রশংসা করছেন। এই পরিস্থিতি যদি একটু ভিন্ন হত এবং এটা যদি কোনও মহিলা করতেন, তাহলেও একই ভাবে তার প্রশংসা করতেন? নাকি তাকে 'খারাপ মেয়ে' বলে বর্ণনা করতেন? আমরা মহিলাদের সমানাধিকার ও ক্ষমতায়নের কথা বলি... কিন্তু সেগুলো সব কোথায় গেল?" 

Advertisement

 

Mimi Chakraborty news

 

আরও পড়ুন:  এবার মহালয়ায় টিভিতে শিব-দুর্গা রূপে আসছেন রুবেল -সৌমিতৃষা?

প্রসঙ্গত, রণবীরের আগে অভিনেতা রাহুল খান্নাও একটি নগ্ন ফটোশ্যুট পোস্ট করেছিলেন। রাহুলের সেই ছবি দেখার পর, অনেকে অবাক হয়েছিলেন। এমনকি মালাইকা আরোরা থেকে নেহা ধুপিয়ার মতো তারকারও এই ছবিতে মজার প্রতিক্রিয়া দিয়েছিলেন। 

 

Advertisement