scorecardresearch
 

Ranveer-Deepika: পরিচালক 'কাট' বলার পরও চুমু খাওয়া বন্ধ করেননি দীপিকা- রণবীর!

সঞ্জয় লীলা বনসালীর (Sanjay Leela Bansali) ব্লকবাস্টার ছবি 'গোলিয়ো কি রাসলীলা রামলীলা' (Goliyon Ki Raasleela Ram-Leela ) তে জুটি বেঁধেছিলেন 'দীপবীর' (DeepVeer)। তবে অনেকেরই অজানা ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিংয়ের সময় কী ঘটিয়েছিলেন তাঁরা।

Advertisement
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং
হাইলাইটস
  • ৬ জুলাই ৩৭ বছরে পা রাখলেন রণবীর সিং।
  • দীপিকা ও রণবীরের রসায়ন রিল ও রিয়েল দু'জায়গাতেই পছন্দ করেন ফ্যানেরা।
  • অনেকেরই অজানা ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিংয়ের সময় কী ঘটিয়েছিলেন তাঁরা।

বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)রণবীর সিংয়ের (Ranveer Singh) রসায়ন রিল ও রিয়েল দু'জায়গাতেই পছন্দ করেন ফ্যানেরা। সঞ্জয় লীলা বনসালীর (Sanjay Leela Bansali) ব্লকবাস্টার ছবি 'গোলিয়ো কি রাসলীলা রামলীলা' (Goliyon Ki Raasleela Ram-Leela ) তে জুটি বেঁধেছিলেন 'দীপবীর' (DeepVeer)। তবে অনেকেরই অজানা ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিংয়ের সময় কী ঘটিয়েছিলেন তাঁরা। আজ রণবীরের ৩৬ তম জন্মদিনে রইল সেই মজার কাহিনী।  

'রামলীলা' ছবি থেকেই যে দীপিকা- রণবীর একে অপরের প্রেমে পড়েন, তা কারও অজানা না। ছবির জনপ্রিয় গান 'আগ লাগা দে' (Aag Laga De)-তে একটি চুমু খাওয়ার দৃশ্য ছিল। তবে ছবির এক কলাকুশলীর তরফে জানা যায়, শ্যুটিংয়ের সময় একে-অপরের প্রতি এতটাই মজেছিলেন দীপিকা- রণবীর যে, পরিচালক 'কাট' বলার পরও তাঁরা তা খেয়াল করেননি। আর তাতে একেবারে চমকে গিয়েছিলেন ফ্লোরে উপস্থিত সকলে। 

ranveer deepika

সেই কলাকুশলী একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, "নতুন প্রেম ছিল দীপিকা- রণবীরের তখন। ওঁরা একে অপরকে 'বেবি' বলে সম্বোধন করতো সেটেও। একসঙ্গে খাওয়া দাওয়া করতো। এমনকি যখন শ্যুটিং চলতো না, তখন ভ্যানিটি ভ্যান থেকেও একসঙ্গে বেপাত্তা হয়ে যেত। আমি যখন ওঁদের 'বাজিরাও মস্তানি'-তে দেখেছিলাম, তখনই জানতাম কিছু একটা হতে চলেছে। ওঁদের দেখে মনে হত, বাকী কোথায় কী হচ্ছে তাতে কিছুতেই যায় আসে না। বিবাহিত দম্পতির মতো একে অপরের সঙ্গে যে কোনও বিষয় নিয়েই অনবরত কথা বলতো ওঁরা।"

আরও পড়ুন: কাজ নেই! টাকার কষ্টে দারিদ্রে দিন কাটছে এই অভিনেত্রীর 

'গোলিয়ো কি রাসলীলা রামলীলা', 'ফাইন্ডিং ফ্যানি', 'বাজিরাও মস্তানি', 'পদ্মাবত' -র মতো ছবিগুলিতে একসঙ্গে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। আর প্রতিটি ছবিতেই তাঁদের জুটি পছন্দ করেছেন অসংখ্য অনুরাগীরা। এমনকি বক্স অফিসেও বিপুল লাভের মুখ দেখেছে ছবিগুলি। 

Advertisement

 

আরও পড়ুন: রীনার জন্য রক্ত দিয়ে চিঠি লিখেছিলেন আমির! 

২০১৮ সালের ১৪ নভেম্বর দাঁত পাঁকে বাঁধা পড়েন দীপিকা ও রণবীর। ইতালির লেক কোমোতে বসেছিল তাঁদের বিয়ের আসর। একেবারে নিকট আত্মীয়- পরিজনদের নিয়ে হয়েছিল বিয়ের অনুষ্ঠান। পরে দেশে ফিরে আয়োজন হয়েছিল গ্র্যান্ড পার্টির। 

 

Advertisement