scorecardresearch
 

Miss World 2021 Grand Finale: মনসা সহ ১৭ জন COVID পজিটিভ! স্থগিত মিস ওয়ার্ল্ড গ্র্যান্ড ফিনালে

Miss World 2021: মনসা বারাণসী করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও আরও ১৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এই পরিস্থিতিতে নিরাপত্তার কথা মাথায় রেখেই এই ইভেন্ট আপাতত স্থগিত করা হয়েছে।

Advertisement
VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২১ তে মনসা বারাণসী VLCC ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২১ তে মনসা বারাণসী
হাইলাইটস
  • স্থগিত করা হল মিস ওয়ার্ল্ড.২০২১-এর গ্র্যান্ড ফিনালে।
  • করোনার প্রভাবই এর কারণ।
  • আক্রান্ত ভারতের মানসী সহ আরও ১৭ জন।

Miss World 2021: গত প্রায় দেড় বছরে কোভিড অতিমারীর (Covid-19 Pandemic) বিপুল প্রভাব পড়েছে বিনোদন জগতে। মুম্বইয়ে ফের থাবা বসাচ্ছে করোনা ভাইরাস (Corona Virus) । যার জেরে প্রভাবিত মিস ওয়ার্ল্ড ২০২১- এর গ্র্যান্ড ফিনালে (Miss World 2021 Grand Finale)  ইভেন্টেও। প্রতিযোগী এবং মডেল মনসা বারাণসী (Mansa Varanasi) করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও আরও ১৭ জনের করোনা রিপোর্ট পজিটিভ (Corona Report Positive) এসেছে। এই পরিস্থিতিতে নিরাপত্তার কথা মাথায় রেখেই এই ইভেন্ট আপাতত স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার অনুষ্ঠান শুরুর কয়েক ঘণ্টা আগে এই ঘোষণা করা হয়। বর্তমানে, মিস ওয়ার্ল্ড ২০২১- এর প্রতিযোগীদের পুয়ের্তো রিকোতে আইসোলেশনে রাখা হয়েছে। গ্র্যান্ড ফিনালে এখানেই অনুষ্ঠিত হতে চলেছে। আয়োজকদের তরফে একটি ইভেন্টটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, "প্রতিযোগীদের মধ্যে করোনার ক্রমবর্ধমান পরিস্থিতির কথা মাথায় রেখে, মিস ওয়ার্ল্ড সংস্থা মিস ওয়ার্ল্ড ফিনালে আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছে।"

 

 

আরও পড়ুন: TMC- র প্রচারে 'মিঠাই'! এবার কি রাজনীতির ময়দানে সৌমিতৃষা?

বিবৃতিতে বলা হয়েছে, ১৭ জন প্রতিযোগী ও স্টাফ সদস্য করোনা পজিটিভ আসার পর এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আক্রান্তদের মধ্যে ভারতের মানসা বারাণসীও রয়েছেন। মনসা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২০- এর খেতাব জিতেছিলেন৷ আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় ভারতকে প্রতিনিধিত্ব করবেন তিনি৷ মিস ইন্ডিয়া অর্গানাইজেশন অফিসিয়াল পেজে জানায়, "আমরা ভাবতে পারি না যে তিনি (মনসা বারাণসী) অক্লান্ত পরিশ্রম এবং নিজেকে এতটা উৎসর্গ করা সত্ত্বেও বিশ্বের মঞ্চে সামনে আসতে পারবেন না। তাঁর নিরাপত্তা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।"

Advertisement

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Miss World (@missworld)

 

আরও পড়ুন: বিজ্ঞাপনে নিজেকে নিয়েই 'মজা'! ট্রোলিংয়ের পাল্টা জবাব প্রসেনজিতের?

শোনা যাচ্ছে, স্বাস্থ্য কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ার পর প্রতিযোগীদের বাড়ি যেতে দেওয়া হবে। সম্প্রতি হরনাজ সান্ধু মিস ইউনিভার্স ২০২১-এর খেতাব জেতার পর, সকলে তাকিয়ে আছেন মিস ওয়ার্ল্ড ২০২১-এর দিকে। 

 

Advertisement