scorecardresearch
 

Mithai-Soumitrisha in Politics Exclusive: TMC- র প্রচারে 'মিঠাই'! এবার কি রাজনীতির ময়দানে সৌমিতৃষা?

Mithai-Soumitrisha in Politics Exclusive: হঠাৎই নেটিজেনদের সামনে এল বেশ কিছু ছবি। পুরভোটের নির্বাচনী প্রচার ময়দানে সকলের প্রিয় 'মিঠাই'-সৌমিতৃষা কুন্ডু। আজতক বাংলাকে অকপট উত্তর দিলেন অভিনেত্রী।

Advertisement
'মিঠাই'-অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু 'মিঠাই'-অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু
হাইলাইটস
  • পুরভোটের নির্বাচনী প্রচার ময়দানে হাজির 'মিঠাই'।
  • এবার সরাসরি জোড়া ফুল শিবিরে নাম লেখালেন সৌমিতৃষা? 
  • আজতক বাংলাকে জানালেন অভিনেত্রী।

চলতি বছরে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে (West Bengali Election) একের পর তারকারা যোগ দিয়েছেন সক্রিয় রাজনীতিতে (Politics)। গেরুয়া (BJP) ও জোড়া ফুল (TMC) শিবিরে যেন কার্যত দড়ি টানাটানি চলেছে টলি থেকে টেলিপাড়ার তারকাদের নিয়ে। বড় পর্দা তো বটেই, বাদ যায়নি ছোট পর্দার মুখেরাও। বলা চলে টলিপাড়াও বিভক্ত হয়ে গিয়েছিল রাজনৈতিক এই টানাপোড়েনে।

নির্বাচনের (Election) ফলের পর কেটে গেছে অনেকটা সময়। বদলেছে পরিস্থিতি। এমনকী যোগ দেওয়া বহু তারকারা রাজনীতির (Celebs in Politics) থেকে খাতায়- কলমে নিজেদের নামও সরিয়েছেন। এমন সময় হঠাৎই নেটিজেনদের সামনে এল বেশ কিছু ছবি। পুরভোটের নির্বাচনী প্রচার (Kolkata Municipal Corporation Election Campaign) ময়দানে দেখা গেল সকলের প্রিয় 'মিঠাই' (Mithai)- অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে (Soumitrisha Kundoo)। 

 

Mithai aka Soumitrisha kundoo campaigns for TMC

আরও পড়ুন: কে হবে এবারের 'DBD'-র বিজয়ী? দেখুন গ্র্যান্ড ফিনালের আগাম ঝলক

হ্যাঁ ঠিকই শুনছেন। এবার রাজনীতির ময়দানে ছোট পর্দার জনপ্রিয় মুখ 'মিঠাই'। আসন্ন কলকাতা পৌর নির্বাচনের (KMC Election) আগে ৮১ নং ওয়ার্ডের, তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী জুঁই বিশ্বাস এবং ১০৯ নং ওয়ার্ডের,তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী অনন্যা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভায় হাজির ছিলেন তিনি। প্রশ্ন উঠছে তাহলে কি এবার সরাসরি জোড়া ফুল শিবিরে নাম লেখালেন অভিনেত্রী? 

Mithai aka Soumitrisha kundoo campaigns for TMC

 

আজতক বাংলাকে এই বিষয় সৌমিতৃষা জানালেন, "রাজনীতিতে আলাদা করে যোগ দেওয়ার কিছু নেই। আমি কোনও নেত্রী না, বা এখনও হইনি। পশ্চিমবঙ্গে থাকি এবং এই রাজ্যের নির্বাচন চলছে। সেখানে প্রার্থীদের সমর্থনে নিজেদের মতামত বা পছন্দ অনুসারে যাচ্ছেন সকলে। একটা সাধারণ মানুষের মতই, আমি যে মতামতে বিশ্বাসী সেখানে গিয়েছিলাম।" 

Advertisement

আরও পড়ুন: TRP: শীর্ষস্থান বহাল 'মিঠাই'-র! সেরা দশে নেই 'খড়কুটো'-'শ্রীময়ী'

তাহলে কি পরবর্তী কোনও নির্বাচনে মিঠাইও সক্রিয় রাজনীতিতে যোগ দেবেন? এই প্রশ্নে অভিনেত্রী হেসে উত্তর দিলেন, "কাল কেয়া হোগা কেয়া পাতা...পরের ভোটে কী হচ্ছে, তা দেখার জন্য সকলকে পরের ভোট অবধি অপেক্ষা করতে হবে।" 

 

Mithai aka Soumitrisha kundoo campaigns for TMC

 

বাংলা ছোট পর্দার দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন 'মিঠাই'-সৌমিতৃষা। এদিকে গত ঊনচল্লিশ সপ্তাহ ধরে রেটিং চার্টে শীর্ষ স্থানে থেকে, জি বাংলার 'মিঠাই' কার্যত রেকর্ড গড়ছে। এই সপ্তাহে এই মেগার প্রাপ্তি ১১.১ রেটিং স্কোর। বলাই বাহুল্য অন্য মেগাগুলি চেষ্টা করছে শীর্ষস্থানে পৌঁছাতে। 

 

Mithai aka Soumitrisha kundoo campaigns for TMC

 

এই প্রসঙ্গে অভিনেত্রীর উত্তর, "পরিবর্তনই শুধুমাত্র ধ্রুবক। রেটিং পয়েন্ট কম -বেশি হতেই পারে যে কোনও সময়। আমি কখনই টিআরপি নিয়ে ভাবিনি। তবে দর্শকদের ভাল লাগাটাই আসল কথা।" 

আরও পড়ুন: "ঘুড়ি উড়লেও, লাটাই আমার হাতে" বললেন মদন পত্নী! 'দিদি নম্বর ১' -র মঞ্চ মাতালেন বাবুল-মদনরা

দর্শকদের জন্য সেই সঙ্গে সৌমিতৃষা একটি খুশির খবরও শেয়ার করলেন আজতক বাংলার সঙ্গে। তিনি বললেন, "আমি বহু মানুষের মেসেজ পাচ্ছি যে সিড-মিঠাইয়ের মুহূর্ত তাঁরা দেখতে চান। সেক্ষেত্রে বলব, এবার শীঘ্রই একটা পর্ব আসতে চলেছে, যেখানে দু'জনের বিশেষ মুহূর্ত এনজয় করতে পারবেন দর্শকরা।"

 

Mithai aka Soumitrisha kundoo campaigns for TMC

আরও পড়ুন: 'ভিক্যাট'-র গ্র্যান্ড রিসেপশনে অতিথিদের আনতে হবে RT-PCR রিপোর্ট!

প্রসঙ্গত, ধারাবাহিকে এই মুহূর্তে চলেছে টানটান পর্ব। সম্প্রতি পিকনিক থেকে ফিরেছে মোদক পরিবার। তবে পরিবারে এসেছে এক নয়া বিপদ। জানা গেছে সোম ও তোর্সা তাঁদের মিষ্টির দোকানে বাসি মিষ্টি বিক্রি করছে। যার জেরে ফুড লাইসেন্স বাতিল হয়ে যেতে পারে মোদকদের। মিঠাই নিজে ছদ্মবেশে দোকানে গিয়ে সত্যি যাচাই করেছে। এই সমস্যা থেকে গোপাল হেলেপ করবে তাদের? উচ্ছেবাবু ও তার তুফানমেইলের টক-ঝাল-মিষ্টি সম্পর্ক ধীরে ধীরে কতটা মধুর হবে? তা জানা যাবে আগামী পর্বগুলিতে...         

.         

Advertisement