scorecardresearch
 

Prosenjit Chatterjee: বিজ্ঞাপনে নিজেকে নিয়েই 'মজা'! ট্রোলিংয়ের পাল্টা জবাব প্রসেনজিতের?

Prosenjit Chatterjee: প্রধানমন্ত্রী কিংবা মুখ্যমন্ত্রীকে জানানোর মতো এটা কোনও বড় ঘটনা না বলে, তাঁকে কটাক্ষ শুরু করেন নেটিজেনরা। সম্প্রতি একটি কনফেকশনারি ব্র্যান্ডের বিজ্ঞাপনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় যেন তারই পাল্টা জবাব দিলেন। 

Advertisement
 টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
হাইলাইটস
  • একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।
  • এবার যেন ট্রোলারদের পাল্টা জবাব দিলেন অভিনেতা।
  • আলোচনায় তাঁর নতুন বিজ্ঞাপন।

Prosenjit Chatterjee: সম্প্রতি একাধিকবার ট্রোলিংয়ের (Trolled) শিকার হয়েছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit chatterjee)। গত নভেম্বর মাসে একটি ফুড ডেলিভারি অ্যাপ, অর্ডার নিশ্চিত করার পরেও তাঁকে খাবার সরবরাহ করতে ব্যর্থ হয়। আর তারপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যাকে (Mamata Banerjee) একটি খোলা চিঠি লেখেন অভিনেতা। প্রধানমন্ত্রী কিংবা মুখ্যমন্ত্রীকে জানানোর মতো এটা কোনও বড় ঘটনা না বলে, তাঁকে কটাক্ষ শুরু করেন নেটিজেনরা। সম্প্রতি একটি কনফেকশনারি ব্র্যান্ডের বিজ্ঞাপনে (Advertisement) অভিনেতা যেন তারই পাল্টা জবাব দিলেন। 

বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, প্রসেনজিৎ অর্থাৎ সকলের প্রিয় 'বুম্বা দা', ফোনে তাঁর মায়ের কাছে অভিযোগ করছেন কেকের অর্ডার এখনও ডেলিভারি হয়নি।শীঘ্রই ব্রেকিং নিউজ হয়ে ওঠে এই ঘটনা এবং সমস্ত সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে সেটি৷ অভিনেতা তাঁর বাড়ি থেকে বের হওয়ার পরই কেকের বৃষ্টিতে অভিভূত হয়ে পড়েন। সান্তাক্লজ, বড়দিনে এই উপহার দিয়েছেন তাঁকে।

Prosenjit Chatterjee new advertisement প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

অভিনেতা বিজ্ঞাপনে তাঁর জনপ্রিয় সংলাপ 'মা আমি চুরি করিনি'-র ধরনে কথা বলেন। এই সংলাপ নিয়েই  অনেকের তাঁকে ট্রোল করে তা বোধ হয় সকলের জানা। 

আরও পড়ুন:  TMC- র প্রচারে 'মিঠাই'! এবার কি রাজনীতির ময়দানে সৌমিতৃষা?

চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় প্রসেনজিতের এই বিজ্ঞাপনটি শেয়ার করতে ট্যুইটারে লিখেছেন, "কী অবিশ্বাস্য খেলা, দারুণ!" 

 

 

আরও পড়ুন: TRP: শীর্ষস্থান বহাল 'মিঠাই'-র! সেরা দশে নেই 'খড়কুটো'-'শ্রীময়ী'

নেটিজেনরাও অভিনেতার এই বিজ্ঞাপন দেখে তাঁর প্রশংসা করেছেন। কেউ বলছেন, 'দারুণ জবাব', তো কেউ বলেছে 'দারুণ বিজ্ঞাপন'। 

Advertisement

 

 

আরও পড়ুন:  কে হবে এবারের 'DBD'-র বিজয়ী? দেখুন গ্র্যান্ড ফিনালের আগাম ঝলক

প্রসঙ্গত, গত ২৬ অগাস্ট মাদার টেরেসার জন্মদিনে সোশ্যাল পেজ থেকে তাঁকে শ্রদ্ধাঞ্জলি দিতে গিয়ে ট্রোলিংয়ের স্বীকার হন প্রসেনজিৎ। আসলে তাঁর শেয়ার করা ছবিটি ছিল একটা ছবির কাটা অংশ। গোটা ছবিটি সামনে আসার পর থেকেই সমস্যা শুরু হয়। আসল ছবিটিতে অভিনেতার পাশে ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী তথা অভিনেত্রী দেবশ্রী রায় এবং মাদার টেরেসার পাশে ছিলেন পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু। 
 

Advertisement