scorecardresearch
 

সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া, সন্তানের মা হলেন দেশি গার্ল

Priyanka Chopra and Nick Jonas first baby: প্রথম সন্তানের অভিভাবক হলেন নিক ও প্রিয়াঙ্কা। শুক্রবার মধ্যরাতে নেট মাধ্যমে খুশির খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন।

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।
হাইলাইটস
  • ইনস্টাগ্রামে খুশির খবর দিলেন দেশি গার্ল।
  • মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া।
  • সারগেসির মাধ্যমে সন্তানের জন্ম।

দিন কয়েক আগেই মা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। শুক্রবার ভারতীয় সময় মধ্যরাত্রে সুখবর দিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে অভিনেত্রী ঘোষণা করলেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে তাঁর কোলে। গোটা পরিবার অত্যন্ত খুশি। 

সারোগেসি বা গর্ভ ভাড়া করে সন্তানের মা-বাবা হয়েছেন একাধিক বলি সেলিব্রিটি। শাহরুখ খান থেকে করণ জোহর-সহ অনেকেই। সেই তালিকায় এবার দেশি গার্লও। প্রিয়াঙ্কা জানিয়েছেন,''সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে। ওকে স্বাগত জানাচ্ছি আমরা। পরিবারের সঙ্গে কাটাতে বিশেষ মুহূর্তটি গোপন রাখতে চাই। ধন্যবাদ।''           
 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

 

কবে মা হবেন? এই প্রশ্নে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে দিন কয়েক আগে ইঙ্গিতপূর্ণ জবাব দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তিনি বলেছিলেন, নিক ও তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার একটি বড় অংশ জুড়ে রয়েছে সন্তানের অভিভাবক হওয়া। তবে সবটাই ঈশ্বরের ইচ্ছায়। পেশাদারি ব্যস্ততা কি বাধা হবে না? সপাটে দেশি গার্লের উত্তর,'এতটাও ব্যস্ত নই যে সন্তান জন্ম দেওয়ার অনুশীলনের সময় পাচ্ছি না!'ফলে তিনি অন্তঃসত্ত্বা কিনা তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। শুক্রবার মধ্যরাতে পুরোটাই স্পষ্ট হয়ে গেল। গর্ভ ভাড়া নিয়ে সন্তানের জন্ম দিলেন 'ম্যাট্রিক্স: দ্য রেসারেকশন'-র অভিনেত্রী।

২০১৮ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা ও নিক। তিন দিনের বিবাহ আসর বসেছিল রাজস্থানের উমেদ ভবনে। হিন্দু ও খৃষ্ট্রান মতে বিয়ে করেন তাঁরা।  

আরও পড়ুন- আসছে 'গু কাকু'! প্রথমবার জুটিতে মোশারফ - ঋত্বিক, রয়েছে আরও চমক

হলিউডে জমিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা। গত বছরের শেষে বড়পর্দায় তাঁকে গিয়েছে 'ম্যাট্রিক্স: দ্য রেসারেকশন' ছবিতে। জিম ট্রউজের পরিচালনায় রোম্যান্টিক কমেডি 'টেক্সট ফর ইউ' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। অ্যামাজন থ্রিলার সিরিজ 'সিটাডেলে' অভিনয় করেছেন। এছাড়া সঙ্গীত নামে আর একটি সিরিজেও তাঁর থাকার কথা। পাশাপাশি প্রয়াত ধর্মগুরু ওশো রজনীশের প্রাক্তন সঙ্গী মা আনন্দ শীলার জীবনীনির্ভর একটি ছবির প্রযোজক হতে পারেন প্রিয়াঙ্কা। সব ঠিকঠাক থাকলে অ্যামাজন স্টুডিয়োর সঙ্গে যৌথ প্রযোজনায় থাকবেন।         
 

আরও পড়ুন- পঞ্চম বিয়েও টিকল না, ১৩ মাসেই ঘর ভাঙল প্রাক্তন প্লেবয় সুন্দরীর