scorecardresearch
 

Gu Kaku: আসছে 'গু কাকু'! প্রথমবার জুটিতে মোশারফ - ঋত্বিক, রয়েছে আরও চমক

Gu Kaku: বলিউডে 'পিকু'-র মতো ছবিতে দর্শকেরা এই ধরণের বিষয়বস্তুর সম্পর্কে ওয়াকিবহাল হলেও, টলিউডে নৈব নৈব চ। এজন্যেই ছবির পোস্টার সামনে আসার পর থেকেই 'পটি আঙ্কেল' (The Potty Uncle) কে, তা জানার জন্য মানুষের কৌতূহলী মনে বারবার প্রশ্ন জাগছে।

Advertisement
পরাণ বন্দ্যোপাধ্যায়ক, মোশারফ করিম ও ঋত্বিক চক্রবর্তী পরাণ বন্দ্যোপাধ্যায়ক, মোশারফ করিম ও ঋত্বিক চক্রবর্তী
হাইলাইটস
  • আসছে নতুন ছবি 'গু কাকু- দ্য পটি আঙ্কেল'।
  • ছবির কাস্টিংয়ে রয়েছে দারুণ চমক।
  • আগামী ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে শ্যুটিং।

শহরে আসছেন 'গু কাকু' (Gu Kaku)! শুনে অবাক হচ্ছেন? ভাবছেন এটা আবার কোন ধরণের ইয়ার্কি? তাহলে বলি, এটা একেবারেই কোনও মজা না। উল্টে এই সমাজবর্জিত শব্দ নিয়েই পরবর্তী ছবি বানাবেন পরিচালক মণীশ বসু (Manish Basu)। বলিউডে 'পিকু'-র মতো ছবিতে দর্শকেরা এই ধরণের বিষয়বস্তুর সম্পর্কে ওয়াকিবহাল হলেও, টলিউডে (Tollywood) নৈব নৈব চ। এজন্যেই ছবির পোস্টার সামনে আসার পর থেকেই 'পটি আঙ্কেল' (The Potty Uncle) কে, তা জানার জন্য মানুষের কৌতূহলী মনে বারবার প্রশ্ন জাগছে। 

এই প্রশ্নের উত্তর এখনও খোদ পরিচালকও দেননি। তবে জানা যাচ্ছে, এই 'কাকু' আসলে কাল্পনিক। ছবির কাস্টিংয়ে রয়েছে দারুণ চমক। প্রথমবার একই ছবিতে দেখা যাবে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশারফ করিম (Mosharraf Karim), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), পরাণ বন্দ্যোপাধ্যায়কে (Paran Bandopadhyay)। এছাড়াও রয়েছেন তনুশ্রী চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, অপরাজিতা ঘোষ, সুস্মিতা চট্টোপাধ্যায়, পায়েল মুখোপাধ্যায়, জয়ী দেবরায়, বিশ্বজিৎ সরকার, অমিত সাহা, মিশমা হালিমের মতো শিল্পীরা।  

 

Gu Kaku The Potty Man bengali Movie

আরও পড়ুন: টলিপাড়ার একঝাঁক শিল্পী নিয়ে, এপ্রিলে আসছে রাজর্ষির 'আবার কাঞ্চনজঙ্ঘা'!

'ভূতের ভবিষৎ' (Booter Bhabishyat) -এর দশ বছর পূর্তি উপলক্ষে এই ছবি প্রযোজনা করছেন মোজো প্রোডাকশনসের জয় বি গাঙ্গুলী। 'গু কাকু' -র সঙ্গীত পরিচালনা করবেন রাজা নারায়ণ দেব। সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন বাসুদেব চক্রবর্তী এবং সম্পাদনা করবেন পরিচালক মণীশ নিজেই। শোনা যাচ্ছে গল্পের প্রোটাগনিস্ট মোশারফ করিম। এছাড়া ছবিতে খুব মজার একটা চরিত্র 'নবকুমার শিকারি'-এর ভূমিকায় অভিনয় করবেন ঋত্বিক।

আরও পড়ুন: রূপ না গুণই আসল! আরও এক কৃষ্ণকলির গল্প নিয়ে আসছে 'অনুরাগের ছোঁয়া'

ছবির কাহিনি মূলত নয়ের দশকের প্রেক্ষাপটে। মফস্বলের একজন ব্রাত্য, প্রান্তিক মানুষ গোটা জনগোষ্ঠীর জীবনকে প্রভাবিত করবে। অঞ্চলের অধিবাসীদের জন্য হ্যামলিনের বাঁশিওয়ালা হয়ে, একটি সুনির্দিষ্ট পথ দেখাবে সে। আর সেই গল্পই পর্দায় ফুটে উঠবে। আসলে বর্তমান পরিস্থিতিতে খুবই প্রাসঙ্গিক হবে এই সোশ্যাল স্যাটায়ার (Social Satire), এমনটাই মনে করেন ছবির নির্মাতারা। আগামী ফেব্রুয়ারি থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং।    

Advertisement

 

Advertisement