scorecardresearch
 

Ram Charan on Naatu Naatu: অস্কারের মঞ্চে 'উপেক্ষা'? আক্ষেপ প্রকাশ করলেন রাম চরণ

India Today Conclave 2023: ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩ -র মঞ্চে হাজির ছিলেন রাম চরণ। সদ্য অস্কার পেয়েছে তাঁর অভিনীত ছবি। কেমন অভিজ্ঞতা হল দক্ষিণী সুপারস্টারের? 

Advertisement
ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র মঞ্চে রাম চরণ ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩-র মঞ্চে রাম চরণ

আজ অর্থাত্‍ শুক্রবার শুরু হয়েছে ইন্ডিয়া টুডে কলক্লেভ ২০২৩ (India Today Conclave 2023)। ১৭ ও ১৮ মার্চ, দু'দিন ব্যাপী চলবে কনক্লেভের ২০তম এডিশন। এবারের থিম 'দ্য ইন্ডিয়া মোমেন্ট'। দেশের বিভিন্ন ক্ষেত্রে সফল ও তাবড় ব্যক্তিত্বরা নিজেদের মত বিনিময় করবেন এই মঞ্চে। প্রথম দিন মঞ্চে হাজির রাম চরণ (Ram Charan)। সদ্য অস্কার পেয়েছে তাঁর অভিনীত ছবি। কেমন অভিজ্ঞতা হল দক্ষিণী সুপারস্টারের (South Indian Superstar)? 

৯৫তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে এসএস রাজামৌলীর (S S Rajamouli) 'আরআরআর' (RRR) ছবির গান 'নাটু নাটু' (Naatu Naatu) সেরা মৌলিক গানের বিভাগে অস্কার পেয়েছে। ইন্ডিয়া টুডে কলক্লেভ-এর মঞ্চে রাম চরণ বললেন, "আমি গর্বিত। কিন্তু জয় -পরাজয়ের থেকেও আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ অস্কারের রেড কার্পেটে হেঁটেছি, এই বিষয়টা।" 

আরও পড়ুন: 'ED আসেনি এখনও?' কুন্তলকে জড়িয়ে চরম ট্রোলের মুখে এনাও

এদিকে অস্কারের দিন থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে নানা জল্পনা- আলোচনা। কেন মঞ্চে নাচলেন না জুনিয়র এনটিআর ও রাম চরণ? একথা শুনে কিছুটা আক্ষেপের সুরে তিনি বলেন, "আমি ১০০ শতাংশ তৈরি ছিলাম মঞ্চ থেকে 'নাটু নাটু'নাচের ডাক পাবো ভেবে। কিন্তু আমি সত্যি জানি না কী হল। তবে এবিষয় আমি কিছু বলতে চাই না... যে নাচের ট্রুপ পারফর্ম করেছে মঞ্চে, ভারতকে প্রতিনিধিত্ব করে, তারা আমাদের থেকেও ভাল করেছে। আমি বহু অ্যাওয়ার্ড শো ও সাক্ষাৎকারের মাঝে এই গানে পারফর্ম করেছি। এবার আমাদের একটু আরাম করে বসে বিশ্রাম নেওয়ার এবং দেখার পালা, যে অন্য কেউ ভারতের হয়ে পারফম করছে 'নাটু নাটু' গানের সঙ্গে।"   

আরও পড়ুন: 'ব্র্যান্ড অ্যাম্বাসেডর' দেব, প্রসেনজিত্‍ বললেন, 'আমি কেন হঠাত্‍...'

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবির ছেলে রাম চরণ। বলিউডে স্বজনপোষণ নিয়ে আলোচনা তুঙ্গে থাকে। তাঁর জন্য কতটা কঠিন ছিল জার্নি? স্বজনপোষণ প্রসঙ্গে তিনি বললেন, "প্রতিভাই কথা বলে। ১৪ বছর টিকে থাকতাম না, যদি নিজে কিছু ভাল না করতে পারতাম।" 

Advertisement

আরও পড়ুন: TRP: ফের নিজের জায়গা হারাল 'মিঠাই', কে এই সপ্তাহের সেরার সেরা মেগা?

এবার কি রাজনীতির মঞ্চে পা রাখবেন রাম চরণ? এপ্রসঙ্গে 'আরআরআর' অভিনেতা বললেন, "আমি দু' নৌকায় পা দিয়ে চলতে পারি না। এখনও ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করা বাকি আছে। আপাতত সেটাই করতে চাই...।" 


 

Advertisement