scorecardresearch
 

Rimjhim Mitra: বিয়ে করলেন রিমঝিম মিত্র? কনের সাজে ছবি পোস্ট অভিনেত্রীর; পাত্র কে ?

Rimjhim Mitra: চৈত্র মাসেই ফুটল বিয়ের ফুল। তাও আবার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিমঝিম মিত্রের। শনিবার সকাল সকাল অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে কনের সাজে ছবি পোস্ট করতেই হইচই দেখা গেল সোশ্যাল মিডিয়া জুড়ে। তাহলে কি সকলের অগোচরে বিয়ের পিঁড়িতে বসলেন রিমঝিম। যদিও পাত্র কে বা কার গলায় অভিনেত্রী মালা দিয়েছেন সেটা এখনও জানা যায়নি।

Advertisement
রিমঝিম মিত্র রিমঝিম মিত্র
হাইলাইটস
  • চৈত্র মাসেই ফুটল বিয়ের ফুল। তাও আবার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিমঝিম মিত্রের।
  • শনিবার সকাল সকাল অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে কনের সাজে ছবি পোস্ট করতেই হইচই দেখা গেল সোশ্যাল মিডিয়া জুড়ে।
  • তাহলে কি সকলের অগোচরে বিয়ের পিঁড়িতে বসলেন রিমঝিম।

চৈত্র মাসেই ফুটল বিয়ের ফুল। তাও আবার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিমঝিম মিত্রের। শনিবার সকাল সকাল অভিনেত্রী তাঁর ফেসবুক পেজে কনের সাজে ছবি পোস্ট করতেই হইচই দেখা গেল সোশ্যাল মিডিয়া জুড়ে। তাহলে কি সকলের অগোচরে বিয়ের পিঁড়িতে বসলেন রিমঝিম। যদিও পাত্র কে বা কার গলায় অভিনেত্রী মালা দিয়েছেন সেটা এখনও জানা যায়নি। 

রিমঝিম মিত্র যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে যে কপালে সিঁদুর, চন্দনের সাজ, মাথায় ওড়না আর খোঁপায় ফুল। স্মিত হাসি নিয়ে লাল টুকটুকে বেনারসি পরে রিমঝিমের ছবি। কনের ছবি থাকলেও, বরের কোনও ছবি নেই কিন্তু। সঙ্গে হ্যাশট্যাগে লিখলেন, ‘নতুন জীবন শুরু করছি’। শনিবার সকালে এই পোস্ট দেখে রীতিমতো তাঁর অনুরাগী আর ভক্তরা অবাক হয়ে যান। 

 

আরও পড়ুন: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের র‍্যাম্পে হাঁটলেন যিশু কন্যা-সারা, গর্বিত টলিপাড়া

অভিনেত্রী যে হঠাৎ করে চুপিচুপি বিয়ে সেরে ফেলবেন, তা অনেকেই ভাবতে পারেননি। তবুও শুভেচ্ছাবার্তায় ভরে যাচ্ছে তাঁর মন্তব্য বাক্স। লাজবন্তী রায়, র‌্যাচেল হোয়াইট, রানা সরকার থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অনেকেই বিভ্রান্ত। কেউ কেউ আবার অভিমান করে লিখছেন, ‘‘নেমন্তন্ন করলি না?’’ রিমঝিম অবশ্য এতে চুপ। কাউকেই জবাব দেননি।

তবে অভিনেত্রীর প্রিয় বান্ধবী জানিয়েছেন যে রিমঝিম সবাইকে বোকা বানাচ্ছে। এটা তাঁর ছোটবেলার অভ্যাস। আর যেহেতু শনিবার ১ এপ্রিল, অভিনেত্রী হয়তো নিছকই মজা করছেন। সকলকে এপ্রিল ফুল বানাতেই তাঁর এই পোস্ট। অভিনেত্রী অবশ্য এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। এখনই কোনও কিছুই খোলসা করতে চাইছেন না। যদিও রিমঝিম এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। তবে সকলের মন্তব্যেই লাইক দিচ্ছেন। প্রয়োজনে তাঁদেরকে পাল্টা উত্তরও দিচ্ছেন কিন্তু বিয়ে নিয়ে কিছুই জানাননি। 

Advertisement

আরও পড়ুন: TRP-র চাপ? বিদেশে শ্যুটিং বাংলা সিরিয়ালের, দেখুন তিয়াশার পোস্ট

এক সময়ে চুটিয়ে ছোট পর্দায় কাজ করেছেন রিমঝিম। ইদানীং তাঁকে টেলিভিশন বা ওয়েব সিরিজে সে ভাবে দেখা না গেলেও তিনি যে কতটা শক্তিশালী অভিনেত্রী, তার প্রমাণ বার বার পেয়েছে ইন্ডাস্ট্রি। রিমঝিমের জীবনেও বহুবার ফুটেছে বসন্তের ফুল কিন্তু সেগুলোর একটাও পরিণতি পায়নি। তবে তিনি আদৌও বিয়ে করেছেন কিনা সেটা তো সময়ই বলে দেবে।   

Advertisement