scorecardresearch
 

SaReGaMaPa 2023 Winner : সারেগামাপা জয়ী পদ্মপলাশ-অস্মিতা, দ্বিতীয়-তৃতীয় স্থানে কারা?

গত বছরের জুন মাসে জি বাংলায় শুরু হয় সা রে গা মা পা (Zee Bangla SaReGaMaPa 2023 )। বিগত সিজনগুলির মতো এবারেও জনপ্রিয়তার শীর্ষে ওঠে শো-টি। সমস্ত পর্ব পেরিয়ে ফাইনালে ওঠেন পদ্মাপলাশ হালদার, সোনিয়া গজমের, আলবার্ট কাবো, অস্মিতা কর, বিমান বুলেট সরকার এবং ঋদ্ধিমান বিশ্বাস। আর ফাইনালের সবক'টি রাউন্ড পেরিয়ে সেরার সেরা হলেন পদ্মপলাশ ও অস্মিতা। 

Advertisement
পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর
হাইলাইটস
  • জি বাংলা সারেগামাপা
  • গ্র্যান্ড ফিনালের ফলাফল
  • এবার যুগ্ম বিজয়ী

গানের রিয়্যালিটি শো সা রে গা মা পা-এর চ্যাম্পিয়ন হলেন পদ্মপলাশ হালদার (Padma Palash Halder) ও অস্মিতা কর (SaReGaMaPa 2023 Winner)। এই সিজনে যুগ্মভাবে বিজয়ী পেল সা রে গা মা পা। দ্বিতীয় হয়েছেন অ্যালবার্ট কাবো এবং তৃতীয় স্থান অধিকার করেছেন সোনিয়া গজমের। ফলাফল প্রকাশের পর আপ্লুত বিজয়ীরা। একইসঙ্গে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতেও বিজয়ীদের জন্য দেখা যাচ্ছে শুভেচ্ছার বন্যা। 

গত বছরের জুন মাসে জি বাংলায় শুরু হয় সা রে গা মা পা (SaReGaMaPa 2023 )। বিগত সিজনগুলির মতো এবারেও জনপ্রিয়তার শীর্ষে ওঠে শো-টি। সমস্ত পর্ব পেরিয়ে ফাইনালে ওঠেন পদ্মাপলাশ হালদার, সোনিয়া গজমের, আলবার্ট কাবো, অস্মিতা কর, বিমান বুলেট সরকার এবং ঋদ্ধিমান বিশ্বাস। আর ফাইনালের সবক'টি রাউন্ড পেরিয়ে সেরার সেরা হলেন পদ্মপলাশ ও অস্মিতা। 

এই বছর বিচারকের আসনে ছিলেন, শান্তনু মৈত্র (Shantanu Maitra) শ্রীকান্ত আচার্যর (Srikanta Acharya) এবং বলিউডের বিখ্যাত প্লে ব্যাক সিঙ্গার রিচা শর্মা (Richa Sharma)। প্রতিযোগীদের গ্রুমিং অর্থাৎ গুরুর ভূমিকায় দেখা যায় রাঘব চট্টোপাধ্যায় (Raghab Chatterjee), মনোময় ভট্টাচার্য (Monomoy Bhattacharya), জোজো (Jojo), ইমন চক্রবর্তী (Iman Chakraborty), রথীজিৎ ভট্টাচার্যর (Rathijit Bhattacharjee) মতো সঙ্গীতশিল্পীদের।   

গত সিজনে যা হয়েছিল...
প্রসঙ্গত, সা রে গা মা পা-এর আগের সিজনে চ্যাম্পিয়ন হয়েছিলেন অর্কদীপ মিশ্র (Arkadeep Mishra )। দ্বিতীয় স্থান অধিকার করিছিলেন নীহারিকা নাথ (Niharika Nath) ও তৃতীয় স্থানে  ছিলেন বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)। এছাড়াও অনুষ্কা পাত্র পেয়েছিলেন 'কালিকাপ্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার' এবং ফেসবুকের ভিত্তিতে 'ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ডস'। সেই সঙ্গে গায়ক ও মেন্টর মনোময় ভট্টাচার্যের টিম পায় 'টিম অফ দ্য সিজন'। গত সিজনে বিচারক আসনে ছিলেন আকৃতি কক্কর, মিকা সিং, শ্রীকান্ত আচার্য ও জয় সরকার। সঙ্গীত গুরুর আসনে ছিলেন ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য ও রাঘব চট্টোপাধ্যায়।

Advertisement

আরও পড়ুন - দেবগুরু ও চন্দ্রের মিলনে নবপঞ্চম যোগ, নাম-যশ-অর্থে ৪ রাশির মধুর জীবন

 

Advertisement