scorecardresearch
 

প্রতীক্ষার অবসান, ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন শাহরুখ-সলমান

সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি, সবাই তাঁদের নিজস্ব কায়দায় ঈদ উদযাপন করলেন। একই সঙ্গে প্রতি বছরের মতো এবারও ভক্তরা তাঁদের প্রিয় সুপারস্টার সলমান খান ও শাহরুখ খানকে দেখার অপেক্ষায় ছিলেন। আবশেষে মনোবাসনা পূরণ হল। দীর্ঘ

Advertisement
সলমান খান ও শাহরুখ খান (বামদিক থেকে) সলমান খান ও শাহরুখ খান (বামদিক থেকে)
হাইলাইটস
  • ফ্যানেদের শুভেচ্ছা দুই খানের
  • প্রিয় তারকাদের দেখতে পেয়ে খুশি ভক্তরা
  • এবার নতুন ছবির অপেক্ষায়

সারাবিশ্বে উদযাপিত হল ঈদ। বিরিয়ানির গন্ধে ম ম চারিদিক। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি, সবাই তাঁদের নিজস্ব কায়দায় ঈদ উদযাপন করলেন। একই সঙ্গে প্রতি বছরের মতো এবারও ভক্তরা তাঁদের প্রিয় সুপারস্টার সলমান খান ও শাহরুখ খানকে দেখার অপেক্ষায় ছিলেন। আবশেষে মনোবাসনা পূরণ হল। 

অপেক্ষার অবসান
শাহরুখ খান এবং সলমান খানের ভক্তদের ঈদ সেমাই এবং বিরিয়ানিতে নয়, বরং তাঁদের দেখলে সম্পন্ন হয়। এই বছরও ভক্তরা সকাল থেকেই তাঁদের দেখার অপেক্ষায় ছিলেন। দেরিতে হলেও ভক্তদের খুশি করতে ঘর থেকে বের হন দুই তারকাই। বরাবরের মতো, কিং খান হাত নাড়িয়ে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান। 

শাহরুখ খান
শাহরুখ খান

কিং খানের (Shah Rukh Khan) সিগনেচার পোজ দেখে ভক্তদের মন আনন্দে মেতে ওঠে। শাহরুখ খান যখন তাঁর ভক্তদের খুশি করলেন, তখন তাঁর বন্ধু সলমান খান কীভাবে পিছিয়ে থাকেন? নীল শার্টে সালমান খানকেও তার বাড়ির বারান্দা থেকে ঈদের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে। শাহরুখ ও সলমানের হাসি দেখে ভক্তদের ধারনা তাঁদের এবারের ঈদ খুবই ভাল কেটেছে।

সলমান খান
সলমান খান

সলমান খান (Salman Khan) এবং শাহরুখ খানের হাসি তাঁদের কোটি কোটি ভক্তদের ঈদ আনন্দে ভরিয়ে তোলে। এমনটা কখনও হয়নি যে ঈদ উপলক্ষে দুই তারকা তাঁদের ভক্তদের দেখা দেননি। এবারও সবার মন খুশিতে ভরিয়ে দিয়েছেন তাঁরা। এখন ভক্তরা শুধু দুজনের আগামী ছবির অপেক্ষায়। 

আরও পড়ুন

 

Advertisement
Advertisement