scorecardresearch
 

Film Wrap: ভিকির ৩৪-এ পা, মিমির ভাল থাকার বিশেষ টিপস

হলি, বলি কিংবা টলি! কী চলছে সারা দেশের বিনোদন জগতে? লকডাউন পরবর্তী সময়ে কীভাবে সামলে উঠছে সমস্ত ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি? তারকারা কে কী করছেন রাজনীতির ময়দানে পা রেখে। সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।

Advertisement
মিমি চক্রবর্তী ও ভিকি কৌশল (ছবি: ফেসবুক) মিমি চক্রবর্তী ও ভিকি কৌশল (ছবি: ফেসবুক)
হাইলাইটস
  • সমস্ত খবর থেকে গসিপ এক মুহূর্তে, আজতক বাংলায়।
  • সারাদিনের বিনোদনের খুঁটিনাটি।
  • হলি, বলি কিংবা টলি! সমস্ত খবর এক ক্লিকেই।

Vicky Kaushal Birthday: ইঞ্জিনিয়ারিং পড়েও অভিনয়কেই বেছেছেন। জন্মদিনে অজানা ভিকি


বলিউড অভিনেরা ভিকি কৌশল বহু তরুণীদের হার্টথ্রব। আজ তাঁর ৩৩ তম জন্মদিন। আজ যে এত জনপ্রিয়, অনেকেরই অজানা তাঁর জীবন কোনও ছবির চিত্রনাট্যের থেকে কম নয়। 


বাড়িতে বসেই ভৌতিক অভিজ্ঞতা! এবার টেলিভিশনের পর্দায় আরিয়ান-এনার 'ভূত চতুর্দশী'

পশ্চিমবাংলায় শুরু হয়েছে কার্যত লকডাউন। ফের গৃহবন্দী বেশিরভাগ মানুষ। আর এই সময় বিনোদন বলতে টেলিভিশন বা ডিজিটাল মাধ্যমই ভরসা। ঠিক সেই সময়ে চলচ্চিত্র প্রেমীদের জন্য রয়েছে সুখবর। আর যদি আপনার পছন্দের জঁনার হরর হয়, তাহলে তো আর কথাই নেই। এবার বাড়িতে বসেই দেখা যাবে অলৌকিক বাংলা ছবি 'ভূত চতুর্দশী'। 


কঠিন সময়ে ভাল থাকার চাবিকাঠি শেয়ার করলেন মিমি! 

চারিদিকে একটা দমবন্ধ করা অন্ধকারময় পরিস্থিতি। বেশিরভাগ মানুষই কাটাচ্ছেন একটা অনিশ্চয়তার মধ্যে। আগামীটা ঠিক কোন দিকে যাবে, সেই উত্তর বর্তমানে অনেকেরই অজানা। আর সেই সময় সকলের ডিপ্রেশন কাটিয়ে পজিটিভ, সুস্থ ও সাবধানে থাকার বার্তা দিলেন অভিনেত্রী- সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। সেই সঙ্গে দিয়েছেন তাঁদের ভাল থাকার বিশেষ টিপস।  


ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কোভিড জয়ী অমিতাভ 

করোনার (Corona Virus) দাপট বেড়েই চলেছে। এর মধ্যে বহু বলিউড তারকারা ভ্যাকসিন (Vaccine) নিয়েছেন। ঈদের সময়ে সলমন খানও করোনা টীকা নিয়েছেন। এবার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে, সেই ছবি শেয়ার করলেন বলিউড অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। 


কোভিডকালে ডিপ্রেশনে ভুগছেন? মনখোলা গান ও আড্ডায় সময় কাটান লোপামুদ্রার সঙ্গে

করোনা ভাইরাসের (Corona Virus) জেরে নাজেহাল সকলে। দেশজুড়ে মানুষ লড়ে যাচ্ছেন কোভিডের দ্বিতীয় ঢেউয়ের (Covid Second Wave) সঙ্গে। চারিদিকে যেন থেকে লেগেছে মৃত্যু মিছিল, আসছে শুধু দুঃসংবাদ। ফলস্বরূপ হতাশা, হীনমন্যতা, ডিপ্রেশনের স্বীকার অনেকেই। আর ঠিক সেই সময়ে এই সমস্ত মানুষের দিকে হাত বাড়ালেন সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র (Lopamudra Mitra)। 

Advertisement

 

Advertisement